BSNL লঞ্চ করল Cinema Plus Service, মাত্র 129 টাকায় পাওয়া যাবে চমৎকার সুবিধা

BSNL লঞ্চ করল Cinema Plus Service, মাত্র 129 টাকায় পাওয়া যাবে চমৎকার সুবিধা
HIGHLIGHTS

BSNL একটি নতুন সার্ভিস নিয়ে হাজির হয়েছে। এই সার্ভিসের নাম BSNL Cinema Plus

BSNL Cinema Plus সার্ভিসের আওতায় একটি সাবস্ক্রিপশনের মাধ্যমে অনেক OTT প্ল্যাটফর্ম অ্যাক্সেস পাওয়া যাবে।

BSNL Cinema Plus Service: সমস্ত টেলিকম সংস্থাগুলি তাদের ইউজারদের আকৃষ্ট করতে কিছু নতুন নতুন অফার করতে থাকে। এমন স্থিতিতে সরকারী টেলিকম সংস্থা BSNL একটি নতুন সার্ভিস নিয়ে হাজির হয়েছে। এই সার্ভিসের নাম BSNL Cinema Plus। এই সার্ভিসের আওতায় একটি  সাবস্ক্রিপশনের মাধ্যমে অনেক OTT প্ল্যাটফর্ম অ্যাক্সেস পাওয়া যাবে।

এতে SonyLIV এবং Voot Select মতো কয়েকটি বেশ কয়েকটি প্ল্যাটফর্ম যুক্ত রয়েছে। দেখেতে গেলে সংস্থার এই বেশ ভাল কারণ ব্যবহারকারীরা প্রতিটি প্ল্যাটফর্মের অ্যাক্সেস পেতে বিভিন্ন ফি দিতে হয় এবং সংস্থার এই সার্ভিসে একবার পেমেন্টে ইউজাররা একাধিক প্ল্যাটফর্মের অ্যাক্সেস পেয়ে যাবে। জেনে নিন BSNL Cinema Plus সার্ভিস এর কত দাম।

BSNL Cinema Plus সার্ভিস জন্য কত টাকা নেওয়া হবে: 

BSNL গ্রাহকদের এই সার্ভিসদের জন্য মাসে 199 টাকা দিতে হবে। তবে এর বর্তমান প্রথম শুরুর তিন মাসের জন্য মাসিক 129 টাকা হবে। সংস্থা জানিয়েছে যে এই নতুন সার্ভিসের আওতায় ব্যবহারকারীরা আট হাজারেরও বেশি চলচ্চিত্র এবং 300 টিরও বেশি টিভি চ্যানেলের সুবিধা পাবেন। ব্যবহারকারীরা 129 টাকার প্রবর্তক অফার দিয়ে এই সমস্ত অ্যাক্সেস করতে পারবেন।

কীভাবে এই সার্ভিস পাবেন:

BSNL গ্রাহকরা যদি এই সার্ভিস পেতে চান তবে তাদের সংস্থার অফিসিয়াল ওয়েবসাইটে যেতে হবে। এখানে লগইন করুন তারপরে ব্যবহারকারীকে তার বিএসএনএল ফোন নম্বর, টেলিকম সার্কেল, ইমেল আইডি এবং পুরো নাম লিখতে হবে। এর পরে, ব্যবহারকারীরা তাদের ডেস্কটপ, ল্যাপটপ বা ফোনের মাধ্যমে কন্টেন্ট অ্যাক্সেস করতে সক্ষম হবেন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo