BSNL এর সবচেয়ে সস্তা প্ল্যান! 425 দিনের জন্য সমস্ত কিছু ফ্রি, দেখে নিন Jio-Vodafone কী অফার করছে

Updated on 25-May-2022
HIGHLIGHTS

BSNL প্ল্যানের আওতায় গ্রাহকদের 425 দিনের ভ্যালিডিটির সাথে প্রতিদিন 3GB ডেটা

OTT সুবিধার কথা বলতে গেলে, আপনি এই মুহূর্তে Eros Now Entertainment এর সাবস্ক্রিপশন পাবেন

রিলায়েন্স জিওর 2397 টাকা থেকে মাত্র 2 টাকা খরচা করলেই এই প্ল্যানে মিলবে দ্বিগুন ডেটার সুবিধা

সরকারি টেলিকম সংস্থা বিএসএনএল (BSNL) গ্রাহকদের আকৃষ্ট করতে একের পর এক নতুন প্ল্যান বাজারে আনতে থাকে। পাশাপাশি, কোম্পানি পুরনো প্ল্যানে পরিবর্তন করা হয়। কোম্পানি সম্প্রতি তার প্ল্যানে পরিবর্তন করেছে। এই প্ল্যানের আওতায় গ্রাহকদের 425 দিনের ভ্যালিডিটির সাথে প্রতিদিন 3GB ডেটা এবং আনলিমিটেড কলিং মতো সুবিধা দেওয়া হবে। আসুন জেনে নেওয়া যাক এই প্ল্যানের সম্পর্কে…

বিএসএনএল (BSNL) 2399 টাকার প্ল্যানের সুবিধা

2399 টাকার প্ল্যানের সুবিধার কথা বলতে গেলে, এতে আপনাকে 425 দিনের জন্য প্রতিদিন 100টি SMS, যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড কলিং এবং প্রতিদিন 3GB হাই-স্পিড ডেটা দেওয়া হচ্ছে অর্থাৎ এই প্ল্যানে আপনি মোট 1,275GB ইন্টারনেট পাবেন। OTT সুবিধার কথা বলতে গেলে, আপনি এই মুহূর্তে Eros Now Entertainment এর সাবস্ক্রিপশন পাবেন এবং আপনাকে পার্সনাল রিং ব্যাক টোন (PRBT) সহ আনলিমিটেড গান পরিবর্তনের বিকল্পও দেওয়া হবে।

তবে, Jio এবং Vodafone-Idea এই ধরনের প্ল্যান গ্রাহকদের অফার করছে। আসুন জেনে নিন Jio এবং Vodafone-Idea-এর প্ল্যানগুলি আপনাকে কী অফার করে৷

রিলায়েন্স জিও (RELIANCE JIO) 2399 টাকার প্রিপেইড প্ল্যান

2397 টাকা থেকে মাত্র 2 টাকা খরচা করলেই এই প্ল্যানে মিলবে দ্বিগুন ডেটার সুবিধা। এই জিও প্রিপেইড প্ল্যানে পাওয়া যাবে প্রতিদিন 2GB ডেটা। পুরো ভ্যালিডিটিতে 2399 টাকার প্রিপেইড প্ল্যানে দেওয়া হবে মোট  730GB ডেটা। প্ল্যানের ভ্যালিডিটি 365 দিন বা একবছর। এই প্ল্যানে দেওয়া হচ্ছে গোটা বছর জুড়ে যে কোনো নেটওয়ার্কে আনলিমিটেড কলের বেনিফিট। এছাড়া পাওয়া যাচ্ছে ডেইলি 100 ফ্রি এসএমএস। সেই সঙ্গে রয়েছে Jio Tv, Jio Movies সমেত সমস্ত জিও অ্যাপের ফ্রি সাবস্ক্রিপশন।

ভি (VI/VODAFONE IDEA) 2399 টাকার প্ল্যান

Vodafone-Idea কোম্পানিও 2399 টাকার প্ল্যানও অফার করে। এই প্ল্যানটি 365 দিনের ভ্যালিডিটির সাথে গ্রাহকদের প্রতিদিন 1.5GB ডেটা অফার করে। প্ল্যানে আনলিমিটেড কলিং এবং 100 এসএমএসও পাওয়া যাচ্ছে। শুধু তাই নয়, গ্রাহকদের ZEE5-এর 1 বছরের প্রিমিয়াম সাবস্ক্রিপশন, সপ্তাহান্তে ডেটা রোলওভার, বিনামূল্যে নাইট ডেটা এবং Vi (Vi/Vodafone Idea) সিনেমা এবং টিভি ক্লাসিক এর বিনামূল্যে অ্যাক্সেস দেওয়া হচ্ছে।

Disclaimer: Digit, like all other media houses, gives you links to online stores which contain embedded affiliate information, which allows us to get a tiny percentage of your purchase back from the online store. We urge all our readers to use our Buy button links to make their purchases as a way of supporting our work. If you are a user who already does this, thank you for supporting and keeping unbiased technology journalism alive in India.
Connect On :