50 টাকার মধ্যে BSNL-এর 3 সেরা প্ল্যান, আনলিমিটেড কলিং সহ প্রতিদিন মিলবে 1GB ডেটা

50 টাকার মধ্যে BSNL-এর 3 সেরা প্ল্যান, আনলিমিটেড কলিং সহ প্রতিদিন মিলবে 1GB ডেটা
HIGHLIGHTS

BSNL গ্রাহকদের 50 টাকার কমে তিনটি প্ল্যান অফার করে

এই প্ল্যানের ভ্যালিডিটি 2 দিন থেকে শুরু করে 30 দিন পর্যন্ত থাকবে

এই প্ল্যানে গ্রাহকরা মাত্র 1GB হাই স্পিড ডেটা পাবেন

BSNL Recharge Plan: ভারত সঞ্চার নিগম লিমিটেড (BSNL) দেশের একমাত্র সরকারী টেলিকম কোম্পানি যে তার গ্রাহকদের 50 টাকার কমে তিনটি প্ল্যান অফার করে। এই প্ল্যানে আপনি আনলিমিটেড কলিং এবং হাই স্পিড ডেটা পাওয়া যাবে। সাথে এই প্ল্যানের ভ্যালিডিটি 2 দিন থেকে শুরু করে 30 দিন পর্যন্ত থাকবে। আপনি যদি BSNL ইউজার হন তবে আপনার জন্য এই খবর কাজের হতে পারে।

BSNL 18 টাকার প্ল্যান

BSNL-এর এটি একটি কম্বো প্ল্যান, যাতে গ্রাহকরা আনলিমিটেড কল, আনলিমিটেড ভিডিও কল এবং আনলিমিটেড ডেটা পাবেন। BSNL-এর এই প্ল্যানে, 1GB ডেটা ব্যবহার করার পরে ইন্টারনেটের স্পিড হবে 80kbps। এছাড়া, বলে দি যে বিএসএনএল-এর এই সমস্ত প্ল্যানেগুলি পশ্চিম উত্তরপ্রদেশ সার্কেলে পাওয়া যাবে।

BSNL 29 টাকার প্ল্যান

BSNL-এর 29 টাকার প্ল্যানে আনলিমিটেড কলিং পাওয়া যাবে যাতে আপনি লোকল এবং নেশনাল কল যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড কথা বলতে পারেন। এছাড়াও এই প্ল্যানে গ্রাহকরা মাত্র 1GB হাই স্পিড ডেটা পাবেন। পাশাপাশি, BSNL-এর এই প্ল্যানের ভ্যালিডিটি 5 দিনের জন্য থাকবে।

BSNL 49 টাকার প্ল্যান

ভারত সঞ্চার নিগম লিমিটেড (BSNL) হাই-স্পিডের ডেটা সহ গ্রাহকদের জন্য 49 টাকার প্ল্যান চালু করেছে৷ এই প্ল্যানে গ্রাহকরা 20 দিনের জন্য 1GB হাই স্পিড ডেটা অফার করা হচ্ছে। এর সাথে, ইউজাররা BSNL-এর এই প্ল্যানে 100 মিনিট ভয়েস কল (লোকন + নেশনাল) সুবিধা পাবেন।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo