প্রতিদিন 5GB ডেটা-কলিং সহ একগুচ্ছ সুবিধা BSNL, Jio এবং Airtel-এর এই প্ল্যানে

প্রতিদিন 5GB ডেটা-কলিং সহ একগুচ্ছ সুবিধা BSNL, Jio এবং Airtel-এর এই প্ল্যানে
HIGHLIGHTS

BSNL-এর 599 টাকার প্ল্যান ইউজারদের প্রতিদিন 5GB ডেটা দেয়

Jio এবং Airtel এর কথা বললে 599 টাকার প্ল্যানে 2GB ডেলি ডেটা দেয়

বিএসএনএল, জিও এবং এয়ারটেলের মধ্যে কোন প্ল্যান সেরা আসুন জেনে নেওয়া যাক

সরকারী টেলিকম সংস্থা BSNL, বেসরকারী সংস্থার মতো ইউজারদের একাধিক প্ল্যান অফার করছে। সংস্থার কিছু প্ল্যানও রয়েছে যা Jio এবং Airtel কে প্রতিযোগিতা দেয়। এটাও বলা যেতে পারে যে জিও এবং এয়ারটেল এর প্ল্যান BSNL এর আগে ফেল। BSNL-এর 599 টাকার প্ল্যান ইউজারদের প্রতিদিন 5GB ডেটা দেয়। তবে যদি Jio এবং Airtel এর কথা বললে 599 টাকার প্ল্যানে 2GB ডেলি ডেটা দেয়। তবে আসুন জেনে নেওয়া যাক বিএসএনএল, জিও এবং এয়ারটেলের মধ্যে কোন প্ল্যান সেরা।

BSNL এর 599 টাকার প্ল্যান:

এই প্ল্যানে ইউজারদের প্রতিদিন 5GB ডেটা দেওয়া হয়। সাথে কোনও নেটওয়ার্কে কলিং এর সুবিধা দেওয়া হচ্ছে। এছাড়া প্রতিদিন 100 এসএমএস পাওয়া যাবে। পাশাপাশিই Zing App এর ফ্রি সাবস্ক্রিপশনও দেওয়া হচ্ছে। এই প্ল্যানের বৈধতা 84 দিন।

Jio-র 599 টাকার প্ল্যান:

জিও-র এই প্ল্যানে ইউজারদের জন্য প্রতিদিন 2GB ডেটা অফার করা হচ্ছে। সঙ্গে রয়েছে কোনও নেটওয়ার্কে কলিং এর সুবিধা। পাশাপাশি প্রতিদিন 100 SMS-ও দেওয়া হচ্ছে। এগুলি ছাড়াও জিও অ্যাপের ফ্রি সাবস্ক্রিপশনও উপলব্ধ করা হচ্ছে। এই প্ল্যানের বৈধতা 84 দিন।

Airtel এর 599 টাকার প্ল্যান:

এয়ারটেলের এই প্ল্যানে প্রতিদিন 2GB ডেটা দেওয়া হয়। এছাড়া প্রতিদিন 100 SMS-ও দেওয়া হচ্ছে। সঙ্গে রয়েছে কোনও নেটওয়ার্কে কলিংয়ের সুবিধা। এগুলি ছাড়াও, Disney+ Hotstar এবং Prime Video মোবাইল এডিশনের বিনামূল্যে সাবস্ক্রিপশন পাওয়া যায়। এই প্ল্যানের বৈধতা 56 দিন।

কোনটা সেরা: তিনটি প্ল্যানের তুলনা করা গেলে BSNL-এর কাছে মাত্র প্যান-ইন্ডিয়া 4G কভারেজ নেই। এছাড়াও, কোম্পানির 599 টাকার প্ল্যানের সমস্ত সুবিধা Jio-Airtel তুলনায় অনেক ভাল।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo