BSNL 4G Plans হল লিক, মাত্র 97 টাকায় প্রতিদিন 2GB ডেটা এবং আনলিমিটেড কলিং

BSNL 4G Plans হল লিক, মাত্র 97 টাকায় প্রতিদিন 2GB ডেটা এবং আনলিমিটেড কলিং
HIGHLIGHTS

BSNL 4G-এর সবচেয়ে সস্তা প্ল্যানটি হবে 16 টাকা

2022 সালের সেপ্টেম্বরের মধ্যে সারা দেশে BSNL 4G সার্ভিস লঞ্চ করবে

BSNL-এর 4G প্ল্যানগুলি Jio, Airtel এবং Vodafone Idea-এর থেকে অনেক সস্তা

BSNL-এর 4G পরিষেবা কেরালা, চেন্নাইয়ের মতো দেশের কিছু সার্কেলে চালু রয়েছে এবং জানা গিয়েছে যে আগামী বছরের সেপ্টেম্বরের মধ্যে, BSNL 4G সারা দেশে লঞ্চ হয় যাবে। সম্প্রতি রিলায়েন্স জিও (Reliance Jio), এয়ারটেল (Airtel) এবং ভোডাফোন আইডিয়া (Vi) তাদের প্রিপেইড প্ল্যানগুলি 25 শতাংশ দামি করে দিয়েছে, যার পরে ইউজাররা সোশ্যাল মিডিয়ায় ক্ষুব্ধ হয়েছেন এবং তারা ভারত সঞ্চার নিগম লিমিটেডের (BSNL) 4G সার্ভিস লঞ্চ করার দাবি করছেন। BSNL গত সপ্তাহে অফিসিয়ালভাবে ঘোষনা বলেছিল যে এটি 2022 সালের সেপ্টেম্বরের মধ্যে সারা দেশে 4G সার্ভিস লঞ্চ করবে। BSNL তার 4G সার্ভিস থেকে 900 কোটি টাকা পর্যন্ত লাভের আশা করছে। এখন BSNL 4G-এর সমস্ত প্ল্যান লিক হয়ে গেছে। BSNL-এর 4G প্ল্যানগুলি Jio, Airtel এবং Vodafone Idea-এর থেকে অনেক সস্তা৷

BSNL-এর সবচেয়ে সস্তা 4G প্ল্যান

bsnlteleservices নামের ওয়েবসাইটটি প্রথমে BSNL 4G প্ল্যানের লিস্ট সহ রিপোর্ট প্রকাশিত করেছে, যার অনুসারে BSNL 4G-এর সবচেয়ে সস্তা প্ল্যানটি হবে 16 টাকা, যাতে মোট 2 জিবি ডেটা পাওয়া যাবে। এই প্ল্যানের ভ্যালিডিটি হবে 1 দিন। দ্বিতীয় প্ল্যানটি 56 টাকার, যাতে 10 জিবি ডেটা পাওয়া যাবে এবং এর ভ্যালিডিটি 10 দিন। তৃতীয় প্ল্যানটি 97 টাকার হবে যার ভ্যালিডিটি 18 দিনের। এই প্ল্যানে প্রতিদিন 2 জিবি ডেটা, আনলিমিটেড কলিং সুবিধা পাওয়া যাবে।

আরও পড়ুন: Jio কে টেক্কা দিচ্ছে BSNL-এর এই সস্তা প্ল্যান, 100 টাকার কমে ডেটা এবং কলিং সুবিধা

Data Tsunami 98 প্ল্যান

কোম্পানির এই 4G Plans এর নাম ডেটা সুনামি। এই প্ল্যানের দাম 98 টাকা। এই প্ল্যানে গ্রাহকরা প্রতিদিন 2 জিবি ডেটা পাবেন। এতে, আপনি EROS Now এর একটি বিনামূল্যের সাবস্ক্রিপশন পাবেন। BSNL-এর এই প্ল্যানের ভ্যালিডিটি 22 দিন।

187 টাকার প্ল্যান

এই প্ল্যানেও গ্রাহকরা প্রতিদিন 2 জিবি ডেটা পাবেন। সমস্ত নেটওয়ার্কে এই প্ল্যানে আনলিমিটেড কলিং এবং প্রতিদিন 100টি SMS পাওয়া যাবে। এই প্ল্যানের ভ্যালিডিটি 28 দিন থাকবে।

আরও পড়ুন: এক ধাক্কায় দাম বাড়ল JioPhone প্রিপেইড প্ল্যানের, দেখে নিন নতুন লিস্টে

Data WFH 151 প্ল্যান

আপনি যদি বাড়ি থেকে কাজ করেন তবে এই প্ল্যান আপনার জন্য বেস্ট অপশন হবে। 28 দিনের ভ্যালিডিটির সাথে এই প্ল্যানে মোট 40 জিবি ডেটা পাওয়া যাবে। এর সঙ্গে কলিং, মেসেজিংয়ের মতো সুবিধা পাওয়া যাবে। এতে ZING অ্যাপের সাবস্ক্রিপশন পাওয়া যাবে।

198 টাকার প্ল্যান

এই প্ল্যানের ভ্যালিডিটি 50 দিন হবে। এতে প্রতিদিন 2 জিবি অর্থাৎ মোট 100 জিবি ডেটা পাওয়া যাবে। এই প্ল্যানে কলিং এবং মেসেজিং সুবিধাও পাওয়া যাবে না।

আরও পড়ুন: 250 টাকার প্ল্যানে BSNL এর বাজিমাত, এক মাসের জন্য 50GB ডেটা এবং বিনামূল্যে কলিং

251 টাকার প্ল্যান

BSNL-এর 251 টাকার প্ল্যানেও কলিং এবং মেসেজিং পাওয়া যাবে না। এই প্ল্যানের ভ্যালিডিটি 30 দিন এবং এতে মোট 70 জিবি ডেটা পাওয়া যাবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo