Install App Install App

এক ধাক্কায় দাম বাড়ল JioPhone প্রিপেইড প্ল্যানের, দেখে নিন নতুন লিস্টে

দ্বারা Digit Bangla | পাবলিশড অন 06 Dec 2021
HIGHLIGHTS
  • জিও ফোন (JioPhone) প্রিপেইড প্ল্যানগুলির দাম আগের তুলনায় 150 টাকা পর্যন্ত বেড়েছে

  • রিলায়েন্স জিও (Reliance Jio) 152 টাকায় নতুন অল- ইন –ওয়ান প্ল্যান জিও ফোন ইউজারদের জন্য হাজির করেছে

  • রিলায়েন্স জিও টেলিকম কোম্পানি বেশ কয়েকটি প্রিপেইড প্ল্যানের সাথে ডিজনি প্লাস হটস্টার ওটিটি বেনিফিট বন্ধ করে দিয়েছে

এক ধাক্কায় দাম বাড়ল JioPhone প্রিপেইড প্ল্যানের, দেখে নিন নতুন লিস্টে
এক ধাক্কায় দাম বাড়ল JioPhone প্রিপেইড প্ল্যানের, দেখে নিন নতুন লিস্টে

রিলায়েন্স জিও (Reliance Jio) টেলিকম সংস্থা আনলিমিটেড প্রিপেইড প্ল্যানগুলির পাশাপাশি জিও ফোন প্ল্যানগুলির দাম বাড়িয়েছে । জিও (Jio) তিনটি জিও ফোন প্রিপেইড প্ল্যানের ট্যারিফ বাড়িয়েছে। সেইসঙ্গে 200 টাকা বাজেটের মধ্যে আরও একটি নতুন জিও ফোন প্রিপেইড প্ল্যান যোগ করেছে। যে সমস্ত ইউজার জিও ফোন ব্যবহার করেন তারাই এই জিও ফোন (JioPhone) প্রিপেইড প্ল্যানের অ্যাক্সেস পাবেন। 

রিলায়েন্স জিও 152 টাকায় নতুন অল- ইন –ওয়ান (All-in-One) প্ল্যান জিও ফোন ইউজারদের জন্য হাজির করেছে। এই প্রিপেইড প্ল্যানের ভ্যালিডিটি রয়েছে 28 দিন। ইউজারেরা পাবেন ডেইলি 0.5GB করে ডেটা । এছাড়া পাওয়া যাবে আনলিমিটেড কলিং, ফ্রি মোট 300 এসএমএস এবং সমস্ত জিও অ্যাপের ফ্রি অ্যাক্সেস।

তিনটি জিও ফোন (JioPhone) অল- ইন- ওয়ান প্রিপেইড প্ল্যানের দামের বদল ঘটেছে। জিও 155 টাকার অল-ইন-ওয়ান প্ল্যানের দাম বেড়ে হয়েছে 186 টাকা। এই প্রিপেইড প্ল্যানে ইউজারেরা পাবেন ডেইলি 1GB করে ডেটা। এছাড়া মিলবে আনলিমিটেড ভয়েস কলিং এবং ডেইলি ফ্রি 100 এসএমএসের বেনিফিটের সাথে। এই জিও ফোন প্রিপেইড প্ল্যানের ভ্যালিডিটি রয়েছে 28 দিন এবং আসছে সমস্ত জিও অ্যাপের ফ্রি অ্যাক্সেসের সাথে।

রিলায়েন্স জিও (Reliance Jio) 186 টাকায় একটি জিও ফোন প্রিপেইড প্ল্যান অফার করতো । এখন যার নতুন দাম হয়েছে 222 টাকা। এই প্রিপেইড প্ল্যানে জিও ইউজারেরা পাবেন 2GB করে ডেইলি ডেটা, আনলিমিটেড কলিং এবং ফ্রি এসএমএস বেনিফিট। এই প্রিপেইড প্ল্যানে ইউজারেরা পাবেন সমস্ত জিও অ্যাপের ফ্রি অ্যাক্সেস এবং আসছে মোট 28 দিনের ভ্যালিডিটির সাথে।

জিও (Jio) 749 টাকার অল- ইন- ওয়ান জিও ফোন প্রিপেইড প্ল্যানের দাম বেড়ে হয়েছে 899 টাকা। এই প্রিপেইড প্ল্যানে ইউজারেরা পাবেন প্রতি 28 দিনে মোট 2GB করে ডেটা। যার মানে হল গোটা বছরের 336 দিনে পাওয়া যাবে 24GB ডেটার বেনিফিট। এই প্রিপেইড প্ল্যানের সাথে ইউজারেরা পাবেন আনলিমিটেড কলিং, ডেইলি ফ্রি 50 এসএমএস এবং জিও অ্যাপের ফ্রি অ্যাক্সেস।

রিলায়েন্স জিও ওয়েবসাইটে জিও ফোনের এন্ট্রি লেভেল প্রিপেইড প্ল্যানগুলির দাম দেখাচ্ছে 75 টাকা এবং 125 টাকা। রিলায়েন্স জিও 75 টাকার প্রিপেইড প্ল্যানে অফার করা হচ্ছে ডেইলি 100MB করে ডেটা। এই প্রিপেইড প্ল্যান আসছে আনলিমিটেড কলিং এবং ফ্রি 50 এসএমএস বেনিফিটের সাথে। এই প্রিপেইড প্ল্যানের সাথে ইউজারেরা পাবেন 200MB অ্যাডিশনাল ডেটা। ভ্যালিডিটি রয়েছে 23 দিন। এই প্ল্যানের সাথে মিলবে জিও অ্যাপের ফ্রি সাবস্ক্রিপশন।

রিলায়েন্স জিও 125 টাকার প্রিপেইড প্ল্যানে ইউজারেরা পাবেন ডেইলি 0.5GB করে ডেটা। এই প্ল্যান আসছে 23 দিনের ভ্যালিডিটির সাথে। পাওয়া যাবে আনলিমিটেড কল এবং ফ্রি 300 এসএমএস বেনিফিটের সাথে।

তবে বলে রাখা ভালো যে, ট্যারিফ বৃদ্ধির পর 75 টাকার এন্ট্রি লেভেল জিও ফোন প্রিপেইড প্ল্যানের নতুন দাম হয়েছে 91 টাকা। এই প্ল্যানে এখন অফার করা হচ্ছে মোট 3GB ডেটা। আসছে আনলিমিটেড কলিং, ফ্রি 50 এসএমএস এবং সমস্ত জিও অ্যাপের ফ্রি সাবস্ক্রিপশনের সাথে। এই প্ল্যানের ভ্যালিডিটি পাওয়া যাবে 28 দিন।

রিলায়েন্স জিও টেলিকম কোম্পানি বেশ কয়েকটি প্রিপেইড প্ল্যানের সাথে ডিজনি প্লাস হটস্টার ওটিটি বেনিফিট বন্ধ করে দিয়েছে । এখন শুধুমাত্র 601 টাকার রিলায়েন্স জিও প্রিপেইড প্ল্যানের সাথেই পাওয়া যাবে ডিজনি প্লাস হটস্টারের ফ্রি অ্যাক্সেস। এই প্রিপেইড প্ল্যানে গ্রাহকদের অফার করা হচ্ছে ডেইলি 3GB করে ডেটা। আসছে আনলিমিটেড কলিং এবং ফ্রি এসএমএস বেনিফিটের সাথে। এই প্ল্যানে ইউজারেরা পাবেন 6GB অ্যাডিশনাল ডেটা বেনিফিট। পাওয়া যাবে ডিজনি প্লাস হটস্টার অ্যাপের ফ্রি সাবস্ক্রিপশন এবং ভ্যালিডিটি রয়েছে মোট 28 দিন।

Jio Phone Key Specs, Price and Launch Date

Price:
Release Date: 21 Jul 2017
Variant: None
Market Status: Launched

Key Specs

  • Screen Size Screen Size
    2.4" (240 x 320)
  • Camera Camera
    2 | 0.3 MP
  • Memory Memory
    4GB/512MB
  • Battery Battery
    2000 mAh
Web Title: Jio revises JioPhone all-in-one recharge plans, start from Rs 152 plan
Tags:
jio revises jiophone prepaid plans jiophone all-in-one recharge plans jiophone prepaid plans
Install App Install App
Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

LATEST ARTICLES ভিউ অল

Advertisements
DMCA.com Protection Status