BSNL এর নতুন চমক, প্রিপেইড প্ল্যানে মিলবে 365 দিনের ভ্যালিডিটি এবং প্রতিদিন 2GB ফ্রি ডেটা

BSNL এর নতুন চমক, প্রিপেইড প্ল্যানে মিলবে 365 দিনের ভ্যালিডিটি এবং প্রতিদিন 2GB ফ্রি ডেটা
HIGHLIGHTS

BSNL এর নতুন প্ল্যানে গ্রাহকরা প্রতিদিন পেয়ে যাবে 2GB করে ডেটা অফার

BSNL এর 365 টাকার প্রিপেইড প্ল্যানে গ্রাহকরা পাবেন BSNL থেকে BSNL নেটওয়ার্কে বিনামূল্যে কল করার সুবিধা থাকবে

BSNL 365 টাকার প্রিপেইড প্ল্যানটি কলকাতা তথা গোটা পশ্চিমবঙ্গের জন্যই উপলব্ধ।

BSNL সংস্থা তাদের গ্রাহকদের নতুন নতুন প্ল্যান নিয়ে হাজির হচ্ছে। আবারও নতুন প্রিপেইড প্ল্যান নিয়ে এল সংস্থা। এই নতুন প্ল্যানে গ্রাহকরা প্রতিদিন পেয়ে যাবে 2GB করে ডেটা অফার। ভারত সঞ্চার নিগম লিমিটেড এছাড়া দিচ্ছে কলিংয়ের সুবিধাও। এছাড়াও থাকছে প্রচুর সুবিধা গ্রাহকদের জন্য। তবে আসুন জেনে নেওয়া যাক নতুন প্ল্যান সম্পর্কে সমস্ত কিছু….

BSNL-এর কেরালার ওয়েবসাইটে এই নতুন প্ল্যান সম্পর্ক জানানো হয়। সংস্থার এই নতুন প্রিপেইড প্ল্যানটির দাম 365 টাকা। এই প্রিপেইড প্ল্যানটি কলকাতা-পশ্চিমবঙ্গ, অন্ধ্রপ্রদেশ, অসম, বিহার-ঝাড়খণ্ড, গুজরাত, হিমাচল প্রদেশ, কর্ণাটক, কেরল, উত্তর-পূর্ব মহারাষ্ট্র, মধ্যপ্রদেশ, ছত্তিসগঢ়, ওডিশা, পঞ্জাব, রাজস্থান, তামিলনাড়ু-চেন্নাই, পূর্ব ও পশ্চিম উত্তরপ্রদেশে পাওয়া যাবে।

কী অফার থাকছে BSNL 365 প্রিপেইড প্ল্যান ?

সংস্থার 365 টাকার প্রিপেইড প্ল্যানে গ্রাহকরা পাবেন BSNL থেকে BSNL নেটওয়ার্কে বিনামূল্যে কল করার সুবিধা। এছাড়া অন্য নেটওয়ার্কে কল করার জন্য থাকবে প্রতিদিন 250 মিনিট টকটাইম। কলিং মিনিট শেষ হয়ে গেলে গ্রাহকদের মোবাইল ব্যালেন্স থেকে টাকা কেটে নেওয়া হবে।

ইন্টারনেটের জন্য গ্রাহকদের প্রতিদিন দেওয়া হবে 2GB ডেটা। তবে ডেটা শেষ হলে নেট স্পিড কমে আসবে 80Kbps-এ। এছাড়া গ্রাহকদের প্রতিদিন 100 SMS বিনামূল্যে দেওয়া হবে। এরই সাথে থাকবে ফ্রি পার্সোনালাইজড রিং ব্যাক টোন।

BSNL 365 টাকা প্রিপেইড প্ল্যানের ভ্যালিডিটি থাকবে 365 দিন অর্থাৎ 1 বছরের জন্য। তবে বলে দি যে এই প্ল্যানে ফ্রি কলিং এবং ডেটা ব্যবহারের সুবিধা থাকবে মাত্র 60 দিনের জন্য। এর পর গ্রাহকদের অতিরিক্ত টাকা খরচ করতে হবে।

Digit.in
Logo
Digit.in
Logo