100 টাকার কম খরচে 3 রিচার্জ প্ল্যান, প্রতিদিন 2GB ডেটা সহ মিলবে কলিং

100 টাকার কম খরচে 3 রিচার্জ প্ল্যান, প্রতিদিন 2GB ডেটা সহ মিলবে কলিং
HIGHLIGHTS

BSNL-এর 100 টাকার আওতায় তিনটি দুর্দান্ত প্রিপেইড প্ল্যান রয়েছে, যা দুর্দান্ত সুবিধা অফার করে

100 এর কম খরচে প্রতিদিন 2GB ডেটা এবং কলিং অফার করে

BSNL এর রিচার্জ প্ল্যানগুলি Jio-Airtel-Vi কে টেক্কা দেবে

টেলিকম কোম্পানি Jio, BSNL, Airtel, Vi তাদের ইউজারদের আকৃষ্ট করতে একের পর এক নতুন রিচার্জ প্ল্যান অফার করছে। এই কোম্পানিগুলি 100 এর কম রিচার্জে প্রতিদিন 2GB ডেটা এবং কলিং অফার করে। সরকারি টেলিকম কোম্পানি BSNL-এর 100 টাকার আওতায় তিনটি দুর্দান্ত প্রিপেইড প্ল্যান রয়েছে, যা দুর্দান্ত সুবিধা অফার করে। এখানে আমরা BSNL এর তিনটি প্ল্যানের ডিটেল দেবো, যা আপনার কাজে আসতে পারে।

BSNL এর 87 টাকার প্ল্যান

এই BSNL Plan এর সাথে, কোম্পানি 14 দিনের ভ্যালিডিটি অফার করে, এই প্ল্যানের সাথে পাওয়া বিনামূল্যের সুবিধাগুলি ইউজারদের জন্য 14 দিনের জন্য পাওয়া যাবে। এই প্ল্যানের সাথে, কোম্পানি আপনাকে প্রতিদিন 1 জিবি হাই-স্পিড ডেটা অফার করে, তবে এই হিসাবে এই প্ল্যানটি আপনাকে মোট 14 জিবি ডেটা দেবে।

ডেটা লিমিট শেষ হওয়ার পরে, স্পিড কম হয় 40Kbps হয় যাবে। ডেটা ছাড়াও, যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কলিং এবং প্রতিদিন 100টি SMS পাওয়া যাবে। 100 টাকার কম দামের এই প্ল্যানে ইউজাররা আউটগোইং এসএমএস এর সুবিধা অফার করে।

BSNL

BSNL-এর 97 টাকার প্ল্যান

97 টাকার প্ল্যানে, ইউজারদের প্রতিদিন 2GB ডেটার সাথে আনলিমিটেড ভয়েস কলিং + লোকধুন 18 দিনের জন্য পাওয়া যাবে।

BSNL-এর 99 টাকার প্ল্যান

97 টাকার রিচার্জের মতো এই প্ল্যানও 18 দিনের ভ্যালিডিটির সাথে আসে। রিচার্জ আপনাকে সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কলিং সহ আপনার পছন্দের কলার টিউন সেট করার সুবিধা রয়েছে। এই প্ল্যানে ডেটা এবং SMS পাওয়া যায় না।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo