151 টাকায় 40GB Data এবং 28 Days Validity অফার করছে BSNL, Jio-Airtel এবং Vi চাপে

দ্বারা Digit Bangla | পাবলিশড অন 23 Jan 2022
HIGHLIGHTS
  • BSNL-এর 151 টাকার প্ল্যানটি 28 দিনের ভ্যালিডিটির সাথে আসে

  • এই প্ল্যানে ইউজারদের মোট 40GB ইন্টারনেট ডেটা দেওয়া হচ্ছে

  • এই BSNL প্ল্যানের সবচেয়ে বড় সুবিধা হল এতে পাওয়া 40 GB ডেটা কোনও ডেইলি লিমিট ছাড়াই পাওয়া যাবে

151 টাকায় 40GB Data এবং 28 Days Validity অফার করছে BSNL, Jio-Airtel এবং Vi চাপে
151 টাকায় 40GB Data এবং 28 Days Validity অফার করছে BSNL, Jio-Airtel এবং Vi চাপে

ভারতীয় টেলিকম ইন্ডাস্ট্রিতে সবসময় একটা যুদ্ধ লেগেই থাকে। নিজেকে সেরা হিসেবে প্রমাণ করতে এবং অন্য যেকোন কোম্পানির চেয়ে বেশি গ্রাহক পেতে এই লড়াই। এই যুদ্ধে সবার ওপরে থাকার জন্য, Reliance Jio, Airtel, Vodafone Idea এবং BSNL সবাই কম দামে আরও লাভজনক রিচার্জ প্ল্যান বা অফার নিয়ে আসার চেষ্টা করে, যাতে মোবাইল ইউজাররা তাদের নেটওয়ার্কের সাথে সংযুক্ত থাকতে পারে। এই প্রচেষ্টায়, BSNL একটি দুর্দান্ত প্ল্যান চালু করেছে, মাত্র 151 টাকায় 40GB ডেটা এবং 28 Days Validity দেয়।

BSNL STV 151

ভারত সঞ্চার নিগম লিমিটেড অর্থাৎ BSNL দ্বারা জারি করা এই প্ল্যানটি STV 151 প্ল্যান নামে পরিচিত। এই প্ল্যানটি সেই সমস্ত লোকদের জন্য খুবই উপযোগী যাদের বেশি ইন্টারনেট ডেটা প্রয়োজন৷ BSNL-এর 151 টাকার প্ল্যানটি 28 দিনের ভ্যালিডিটির সাথে আসে। এই প্ল্যানে ইউজারদের মোট 40GB ইন্টারনেট ডেটা দেওয়া হচ্ছে। যদিও এই 40GB ডেটা 3G স্পিডে কাজ করে, কিন্তু আপনার এলাকায় যদি BSNL নেটওয়ার্ক ভালো হয় তাহলে 3G স্পিডও অনেক ভালো।

আমাদের নতুন ইনস্টাগ্রাম পেজ সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

এই BSNL প্ল্যানের সবচেয়ে বড় সুবিধা হল এতে পাওয়া 40 GB ডেটা কোনও ডেইলি লিমিট ছাড়াই পাওয়া যাবে। অর্থাৎ মোবাইল ইউজাররা তাদের ইচ্ছা ও প্রয়োজন অনুযায়ী যেকোনো সময় যেকোনো পরিমাণ ইন্টারনেট ডেটা ব্যবহার করতে পারবেন। এই সব ছাড়াও, BSNL কোম্পানি তার ইউজারদের এই প্ল্যানের সাথে Zing অ্যাপে বিনামূল্যে অ্যাক্সেস দিচ্ছে, যাতে বিনামূল্যে মিউজিক, সিনেমা এবং গেম সুবিধা পাবেন।

খরব অনুসারে, এই প্ল্যানটি বিহার এবং ঝাড়খণ্ডে পাওয়া যাবে না। কিন্তু তবুও ইউজাররা কোম্পানির ওয়েবসাইট বা অ্যাপে তাদের সার্কেলে উপলব্ধ সুবিধাগুলি চেক করতে পারেন। BSNL Rs 151 প্ল্যান বা অন্যান্য মোবাইল রিচার্জ প্ল্যান, ট্যারিফ এবং এই কোম্পানির নতুন অফার সম্পর্কে জানতে এখানে ক্লিক করুন

Web Title: BSNL 151 Recharge offer 28 Days Validity and 40GB Data
Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

LATEST ARTICLES ভিউ অল

Advertisements
DMCA.com Protection Status