BSNL নিয়ে এল লম্বা ভ্যালিডিটির নতুন রিচার্জ প্ল্যান, সঙ্গে মিলবে 10GB ডেটা

BSNL নিয়ে এল লম্বা ভ্যালিডিটির নতুন রিচার্জ প্ল্যান, সঙ্গে মিলবে 10GB ডেটা
HIGHLIGHTS

Bsnl নিয়ে এসছে ১৪৭ টাকার রিচার্জ প্ল্যান

বিএসএনএলের 147 টাকার ভাউচারে 10GB ডেটা পাওয়া যাচ্ছে

1 আগস্ট থেকে 31 আগস্ট, 2020 র মধ্যে রিচার্জ করবেন তারাও 74 দিনের অতিরিক্ত মেয়াদ পাবেন

BSNL টেলিকম কোম্পানি লকডাউনে তার গ্রাহকদের জন্য় একের পর এক লোভনীয় প্ল্যান অফার করছে। এর মধ্য়েই কোম্পানি তার চেন্নাই সার্কেলে একটি নতুন 147 টাকার ভাউচার চালু করেছে যা অনেকগুলি বেনিফিটস নিয়ে এসেছে। এর পাশাপাশি স্বাধীনতা দিবস উপলক্ষে এই প্ল্যানটিতে 10GB ডেটা পাওয়া যাবে। এছাড়া BSNL তার Rs 1999 প্ল্যান সহ কয়েকটি প্ল্যানে অতিরিক্ত মেয়াদ অফার করছে।

এছাড়া BSNL কোম্পানি বাজার থেকে তাদের অনেক প্ল্যান সরিয়ে দিয়েছে।

BSNL Rs. 147 প্ল্যানে কি কি সুবিধা পাবেন

বিএসএনএলের 147 টাকার প্ল্যানটি চেন্নাই সার্কেলে চালু করা হয়েছে এবং এই প্ল্যানে আনলিমিটেড লোকল কল, STD এবং এসটিডি এবং নেশনল রোমিংয়ের সুবিধা রয়েছে। সংস্থাটি দ্বারা জানানো হয়েছে য়ে এই প্ল্যানে গ্রাহকরা দিনে 250 ভয়েস মিনিট ব্য়বহার করা যেতে পারবে এবং এই মিনিটগুলি শেষ হওয়ার পরে, BSNL এর বেস শুল্কের ভিত্তিতে চার্জ করা হবে।

এছাড়া 147 টাকার ভাউচারে 10GB ডেটা পাওয়া যাচ্ছে এবং ব্যবহারকারীরা বিনামূল্যে BSNL টিউনও নিতে পারবেন। এই ভাউচারের মেয়াদ 30 দিনের।

টেলিকম সংস্থা আরও ঘোষণা করেছে যেই গ্রাহকরা 1 আগস্ট থেকে 31 আগস্ট, 2020 র মধ্যে রিচার্জ করবেন তারাও 74 দিনের অতিরিক্ত মেয়াদ পাবেন। 1999 টাকার প্ল্যানে আনলিমিটেড লোকাল, এসটিডি কল পাওয়া যাবে এবং লোকেরা দিনে 250 মিনিট কল মিনিট ব্যবহার করতে পারেন। এর পাশাপাশি গ্রাহকরা প্রতিদিন 3GB ডেটা পাবেন 365 দিনের জন্য। এই অতিরিক্ত বৈধতার পরে, প্ল্যানেটির বৈধতা 439 দিন হবে।

 

নোট: BSNL মোবাইল রিচার্জ প্ল্য়ান সম্পর্কে আরও জানতে এখানে ক্লিক করুন

Digit.in
Logo
Digit.in
Logo