200 টাকার কমে Jio, Airtel, Vi এবং BSNL এর সেরা প্রিপেইড রিচার্জ, কোন প্ল্যানে বেশি সুবিধা

200 টাকার কমে Jio, Airtel, Vi এবং BSNL এর সেরা প্রিপেইড রিচার্জ, কোন প্ল্যানে বেশি সুবিধা
HIGHLIGHTS

Reliance Jio, BSNL, Airtel এবং Vi এর 200 টাকার কম দামে প্রিপেই রিচার্জ প্ল্যান

Reliance Jio-র 199 টাকার প্ল্যানে 1.5 জিবি ডেটা

ভোডাফোন-আইডিয়ার 199 টাকার প্ল্যান রয়েছে

Best Prepaid Plans Of Jio Airtel Vi BSNL Under Rs 200: ভারতে লক্ষ লক্ষ স্মার্টফোন বা ফিচার ফোন ইউজার রয়েছে, যারা কলিং, এসএমএস এবং ডেটার চাহিদা মেটাতে সস্তা দামের প্রিপেইড রিচার্জ প্ল্যান বেছে নেয়। এমন ইউজারদের জন্য, Reliance Jio, BSNL, Airtel এবং Vodafone-Idea (Vi) 200 টাকার কম দামে প্রিপেইড রিচার্জ প্ল্যান বাজারে চালু করেছে। জিও, এয়ারটেল, ভোডাফোন-আইডিয়া এবং বিএসএনএলের প্রিপেইড প্ল্যান সম্পর্কে আমরা আজ এই খরবে বলবো। জেনে নিন এই প্ল্যানের ভ্যালিডিটি এবং সুবিধা সম্পর্ক…

Reliance Jio-র 199 টাকার প্ল্যান :

200 টাকার কম জিওর প্রিপেইড রিচার্জ প্ল্যানের কথা বললে, 199 টাকার প্ল্যানে ইউজাররা প্রতিদিন 1.5 জিবি ডেটা পাবেন। যা মোট 42 জিবি ডেটা ব্যবহার করতে পারবেন। এছাড়া দৈনিক 100 মেসেজের পাশাপাশি 28 দিনের ভ্যালিডিটি থাকছে। এই 28 দিনের জন্য আনলিমিটেড ভয়েস কলিং পাবেন। এর সাথে, ইউজাররা JioTV, JioCinema, JioNews এবং JioSecurity সহ অন্যান্য অনেক Jio অ্যাপে বিনামূল্যে অ্যাক্সেস পাওয়া যাবে।

Vodafone Idea-র 199 টাকার প্ল্যান :

ভোডাফোন-আইডিয়ার 199 টাকার প্ল্যান রয়েছে। এতে, ইউজাররা 24 দিনের জন্য দৈনিক 1 জিবি ডেটা ব্যবহার করতে পারবেন।, যা মোট 24 জিবি ডেটা থাকবে। এছাড়া 100 এসএমএস সহ 24 দিনের জন্য আনলিমিটেড কলিংয়ের সুবিধা পাবেন। এর সাথে, ইউজাররা বিনামূল্যে Vi Movies and TV অ্যাক্সেস পাবেন।

Airtel-র 199 টাকার প্ল্যান :

এয়ারটেলের 199 টাকার প্রিপেইড প্ল্যানে, ইউজাররা দৈনিক 100 এসএমএস এবং আনলিমিটেড কলিং এর সাথে দৈনিক 1 জিবি ডেটার সুবিধা 24 দিনের জন্য পাওয়া যাবে। এই প্ল্যানে, ইউজাররা Hellotunes, Wynk Music ফ্রি এডিশন এবং অ্যামাজন প্রাইম মোবাইল এডিশনের বিনামূল্যে ট্রায়াল পাওয়ার পাশাপাশি Airtel Xstream-এর ফ্রি সাবস্ক্রিপশন পাবেন।

BSNL-এর 199 টাকার প্ল্যান :

বিএসএনএল গ্রাহকদের জন্য 200 টাকারও কম দামে 187 টাকার প্রিপেইড প্ল্যান রয়েছে। এতে, ইউজাররা দৈনিক 2 জিবি ডেটার সাথে 100 এসএমএস এবং আনলিমিটেড কলিং এর সুবিধা পাবেন। BSNL ব্যবহারকারীরা এই প্ল্যানের সাথে 28 দিনের জন্য পার্সোনালাইজড হ্যালো টিউনসও পেতে পারেন।

Digit.in
Logo
Digit.in
Logo