Reliance JioGigaFiber য়ের জন্য রেজিস্ট্রেশান 15 আগস্ট শুরু হবে, এর বিষয়ে সব কিছু জানুন

Reliance JioGigaFiber য়ের জন্য রেজিস্ট্রেশান 15 আগস্ট শুরু হবে, এর বিষয়ে সব কিছু জানুন
HIGHLIGHTS

Reliance Jio র তরফে JioGigaFiber ব্রডব্যান্ড পরিষেবা একটি বহুপ্রতীক্ষিত পরিষেবা এতি খুব তাড়াতাড়ি VolO Phone পরিষেবা, সেটটপ বক্স আর অন্যান্য পরিষেবার সঙ্গে লঞ্চ হবে

Reliance Jio র JioGigaFiber ব্রডব্যান্ড পরিষেবা একটি বহুপ্রতীক্ষিত পরিষেবা এতি খুব তাড়াতাড়ি VolO Phone পরিষেবা, সেটটপ বক্স আর অন্যান্য পরিষেবার সঙ্গে লঞ্চ হবে। আর এর জন্য রেজিস্ট্রেশান 15 আগস্ট শুরু হয়ে যাবে আর এবার আপনারা কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট আর মাই জিও অ্যাপের মাধ্যমে এই পরিষেবার জন্য রেজিস্ট্রেশান করাতে পারবেন। ব্রডব্যান্ড বাজারে এই রিলায়েন্স জিওর তরফে এটি একটি বড় পদক্ষেপ বলেই মনে করা হচ্ছে। আমরা এই পরিষেবার বিষয়ে যদি কথা বলি তবে আপনাদের বলে রাখি যে 41 তম AGM য়ে মুকেশ আম্বানি এই বিষয়টির কথা ঘোষনা করেছিলেন আর এটি দেশের প্রায় 1,100 টি শহরে পাওয়া যাবে।

নিজেদের এই পরিষেবার মাধ্যমে কোম্পানি ব্রডব্র্যান্ড ইন্টারনেট পরিষেবা ছাড়া DTH ইন্ডাস্ট্রিতেও নিজেদের নিয়ে আসতে চাইছে। আর এই পরিষেবা আপনাদের স্মার্টহোম সলিউশানও অফার করবে আর এছাড়া ভার্চুয়াল সেলিওটি অ্যাপেও সাপোর্ট করবে। আর আমরা আপনাদের আগেই বলেছি যে কোম্পানির ঘোষনা অনুসারে যে কেউ এই পরিষেবা নিতে চাইলে তাকে 15 আগস্ট 2018 তে রেজিট্রেশান করাতে হবে।

তবে কিছু দিন আগে এও জানা গেছিল যে এই রেজিস্ট্রেশান প্রক্রিয়া বেশ জটিল হবে। আর এবার এটা দেখতে হবে যে সত্যি এই রেজিট্রেশান প্রক্রিয়া জটিল হবে কিনা। জটিল কথার অর্থে এখানে কোম্পানির ক্ষেত্রে জটিল হওয়ার সম্ভবনার কথা বলা হয়েছে, আর ইউজার্সদের জন্যও। আমরা এখানে Reliance Jio Phone য়ের উদাহরনটি মনে করতে পারি।

তবে সম্প্রতি JioGigaFiber য়ের দাম লঞ্চের আগেই লিক হয়েছে, জানা গেছে যে এই পরিষেবার প্রাথমিক দাম 500 টাকা হবে যার সঙ্গে অনেক ডাটা পাওয়া যাবে।

আর আমরা যদি এই লিকের দিকে খেয়াল করি তবে দেখা যাবে যে এই প্ল্যানের প্রাথমিক দাম 500টাকা আর এছাড়া এটি 750,999,1,299 আর 1,500 টাকার হবে। আর এও জানা যাচ্ছে যে 500টাকা দামের প্ল্যানে আপনারা 300GB ডাটা প্রায় 30 দিনের জন্য 50Mbps স্পিডে পাবেন।

আর এছাড়া 750 টাকার প্ল্যানের বিষয়ে আমরা যদি কথা বলি তবে আপনারা 450GB ডাটা পাবেন আর এর সঙ্গে আপনারা মাসে 30 দিনের জন্য এই প্ল্যান পাবেন। আর এই প্যাকে আপনারা 50Mbps স্পিড পাবেন। আর এছাড়া 999 টাকার প্ল্যানের বিষয়ে যদি দেখি তবে আপনারা 600GB ডাটা পাবেন আর এই প্ল্যানটি 30 দিনের জন্য বৈধ হবে আর এতে আপনারা 100Mbps স্পিডের লিমিট পাবেন।

আর এছাড়া আমরা যদি 1,299 টাকা দামের প্ল্যানের বিশেয় কথা বলি তবে এতে আপনারা 750GB ডাটা পাবেন আর যা প্রায় 100Mbps স্পিডের সঙ্গে পাওয়া যাবে। আর এই প্ল্যানটি 30 দিনের জন্য বৈধ হবে। আর এছাড়া সবার শেষে যদি 1,500টাকার প্ল্যানের বিষয়ে কথা বলা হয় তবে এই প্ল্যানে আপনারা 1000GB ডাটা পাচ্ছেন আর এর সঙ্গে এটি এক মাসের জন্য 150Mbps স্পিড পাবে।

আর এও মনে করা হচ্ছে যে এই প্ল্যানের ডাটা শেষ হলে এর স্পিড কমে যাবে। আর আপনারা যদি এই পরিষেবা নেওয়ার জন্য রেজিস্টার করতে চান তবে আপনাদের বলে রাখি যে আপনারা এটি 15 আগস্ট জিও ওয়েবসাইট থেকে রেজিস্টার করতে পারবেন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo