Airtel-এর দুর্দান্ত প্ল্যান লঞ্চ, মাত্র 119 টাকায় 15GB ডেটা এবং OTT সাবস্ক্রিপশন

Airtel-এর দুর্দান্ত প্ল্যান লঞ্চ, মাত্র 119 টাকায় 15GB ডেটা এবং OTT সাবস্ক্রিপশন
HIGHLIGHTS

এয়ারটেলের এই নতুন প্ল্যান একটি ডেটা প্যাক এবং এর দাম 119 টাকা

এই প্ল্যানে ইউজারের বর্তমান প্ল্যানের বৈধতা বা 15 জিবি ডেটা শেষ না হওয়া পর্যন্ত চলবে

Airtel Xstream অ্যাপে তিনটি OTT চ্যানেলের মধ্য়ে কোনও একটির ফ্রি সাবস্ক্রিপশন দেওয়া হবে

টেলিকম কোম্পানি এয়ারটেল (Airtel) ইউজারদের জন্য একটি নতুন প্ল্যান লঞ্চ করেছে। এয়ারটেলের এই নতুন প্ল্যান একটি ডেটা প্যাক এবং এর দাম 119 টাকা। প্রিপেইড মোবাইল ব্যবহারকারীদের জন্য লঞ্চ করা এই প্যাকের নাম Xstream Mobile Pack। এই ডেটা প্যাকে কোম্পানি ইন্টারনেট ইউজারদের 15GB ডেটা অফার করে। এই প্ল্যানে ইউজারের বর্তমান প্ল্যানের বৈধতা বা 15 জিবি ডেটা শেষ না হওয়া পর্যন্ত চলবে।

এয়ারটেল থ্যাঙ্কস অ্যাপের মাধ্যমে সাবস্ক্রাইব করতে হবে

এই প্যাকের বিশেষত্ব হল যে এতে ইউজারদের 30 দিনের জন্য এয়ারটেল এক্সট্রিম অ্যাপে তিনটি OTT চ্যানেলের মধ্য়ে কোনও একটির ফ্রি সাবস্ক্রিপশন দেওয়া হবে। ইউজার এয়ারটেলের এই ডেটা-প্যাকটি Airtel Thanks অ্যাপে গিয়ে এয়ারটেলের এই ডেটা-প্যাকটি সাবস্ক্রাইব করতে পারেন। ডেটা প্যাক থেকে নম্বরটি রিচার্জ করা মাত্রই 15 জিবি ডেটা ইউজারদের অ্যাকাউন্টে ক্রেডিট করে দেওয়া হবে।

30 দিনের মধ্যে করতে হবে সাবস্ক্রাইব

একবার ডেটা ক্রেডিট হয় গেলে ইউজাররা 30 দিনের সময় পাবেন, যেখানে ব্যবহারকারীরা ইরোস নাও (হিন্দি), মনোরমা ম্যাক্স (মালয়ালম) বা হোইচোই (বাংলা) ওটিটি চ্যানেলের মধ্যে বেছে নিতে পারবেন। অ্যান্ড্রয়েড এবং আইওএস ডিভাইসে এয়ারটেল এক্সট্রিম অ্যাপে গিয়ে পছন্দের ওটিটি চ্যানেল সাবস্ক্রাইব করতে হবে।

প্ল্যান এবং ওটিটি অ্যাপের বিভিন্ন ভ্যালিডিটি

আপনি যদি এয়ারটেল এক্সস্ট্রিম অ্যাপে আলাদাভাবে এই ওটিটি চ্যানেল সাবস্ক্রাইব করেন, তবে আপনাকে ইরোস নাও এর জন্য 39 টাকা, মনোরমা ম্যাক্সের জন্য 99 টাকা এবং হোইচোইয়ের জন্য 199 টাকা দিতে হবে। তবে 119 টাকার প্যাকে এইগুলির মধ্য়ে একটির বিনামূল্যে সাবস্ক্রিপশন পাওয়া একটি দুর্দান্ত অফার। বিশেষ বিষয় হল প্ল্যানের বৈধতা এবং ওটিটি অ্যাপের সাবস্ক্রিপশনের বৈধতা একে অপরের থেকে আলাদা। ওটিটি অ্যাপের মাসিক বৈধতা সাবস্ক্রিপশনের তারিখ থেকে গণনা করা হবে।

সাবস্ক্রিপশন 180 দিন পর্যন্ত বাড়ানো যেতে পারে

আপনি যদি 119 টাকার একাধিক রিচার্জ করেন, তবে আপনি একাধিক OTT অ্যাপস সিলেক্ট করার অপশন পাবেন। এছাড়া, আপনি চাইলে যেকোনো একটি নির্বাচিত OTT অ্যাপের সাবস্ক্রিপশন 30 দিন থেকে বাড়িয়ে 180 দিন করতে পারেন। বলে দি যে, 119 টাকার প্যাকে পাওয়া OTT সুবিধা শুধুমাত্র এয়ারটেল এক্সট্রিম অ্যাপের মধ্যে পাওয়া যাবে এবং OTT সার্ভিস প্রোভাইডারের স্ট্যান্ড এলোন অ্যাপে প্রযোজ্য নয়।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo