৫০০ টাকারও কমে Jio, Airtel, Vi এবং BSNL-এর সেরা প্রিপেইড প্ল্যান, জেনে নিন

৫০০ টাকারও কমে Jio, Airtel, Vi এবং BSNL-এর সেরা প্রিপেইড প্ল্যান, জেনে নিন
HIGHLIGHTS

৫০০ টাকার কমে সাশ্রয়ী মূল্যের Airtel, Jio, Vi এবং BSNL প্রিপেইড প্ল্যান সম্পর্কে জানুন

৫০০ টাকারও কম দামে STV 247 BSNL-এর সেরা আনলিমিটেড প্রিপেইড প্ল্যান উপলব্ধ রয়েছে

এয়ারটেলের 449 টাকার প্ল্যানে প্রতিদিন 2GB হাই-স্পিড ডেটা অফার করছে

এয়ারটেল, জিও, ভোডাফোন আইডিয়া (Vi) এবং বিএসএনএল মতো টেলিকম সংস্থা তাদের গ্রাহকদের আকৃষ্ট করতে এমন কয়েকটি প্রিপেইড রিচার্জ প্ল্যান অফার করে, যেখানে আপনি আনলিমিটেড ডেটা এবং ভয়েস কলিংয়ের সুবিধা পাবেন। গ্রাহকদের তাদের চাহিদা অনুযায়ী ভাল প্ল্যান বাছাই করা খুব মুশকিল হয়ে পড়ে। আজ আমরা এই খবরে আপনাদের 500 টাকার কমে সেরা আনলিমিটেড সুবিধার প্রিপেইড প্ল্যান সম্পর্কে জানাবো।

৫০০ টাকার কমে সাশ্রয়ী মূল্যের Airtel, Jio, Vi এবং BSNL প্রিপেইড প্ল্যান সম্পর্কে জানুন…

BSNL STV_247 টাকার প্ল্যান

৫০০ টাকারও কম দামে STV 247 BSNL-এর সেরা আনলিমিটেড প্রিপেইড প্ল্যান উপলব্ধ রয়েছে। এই প্ল্যানে 3GB (FUP) ডেটা পাওয়া যাবে। এছাড়া আনলিমিটেড কলিং যার মধ্যে প্রতিদিন 250 মিনিট থাকবে। এছাড়া 100 এসএমএস প্রতিদিন ব্যবহার করা যাবে। FUP ডেটা লিমিট শেষ হওয়ার পর স্পিড কমে 80Kbps হয়ে যাবে। এছাড়া ব্যবহারকারীরা Eros Now এবং BSNL Tunes এর ফ্রি সাবস্ক্রিপশন পাওয়া যাবে। এই প্ল্যানের মেয়াদ 40 দিনের।

449 টাকার Airtel প্রিপেইড প্ল্যান

এয়ারটেলের 449 টাকার প্ল্যানে প্রতিদিন 2GB হাই-স্পিড ডেটা অফার করছে। এছাড়া দেশের যেকোনও নেটওয়ার্কে ফ্রি কলিংয়ের সুবিধা পাওয়া যাবে। গ্রাহকরা প্রতিদিন বিনামূল্যে 100 SMS পাঠাতে পারেন। এই প্যাকের মেয়াদ 56 দিনের। এয়ারটেলের এই প্ল্যানে এয়ারটেল এক্সট্রিম প্রিমিয়াম এবং 1 বছরের জন্য শো একাডেমি, উইঙ্ক মিউজিক-এর সাবস্ক্রিপশন ফ্রি দেওয়া হচ্ছে।

444 টাকার Jio প্রিপেইড প্ল্যান

Jio-র 444 টাকার সেরা আনলিমিটেড প্রিপেইড প্ল্যানের বৈধতা 56 দিনের। এই প্রতিদিন 2 জিবি ডেটা দেওয়া হয়। প্রতিদিনের ডেটা শেষ হওয়ার পরে স্পিড কমে 64Mbps হয়ে যাবে। পাশাপাশি জিও নেটওয়ার্কে আনলিমিটেড কল ছাড়া অন্যান্য নেটওয়ার্কে কলিংয়ের জন্য 2000 মিনিট পাওয়া যাবে। গ্রাহকরা প্রতিদিন 100SMS ফ্রি পাবেন এই প্ল্যানে। জিও অ্যাপসের সাবস্ক্রিপশন বিনামূল্যে দেওয়া হবে এই প্ল্যানে।

449 টাকার Vi প্রিপেইড প্ল্যান

449 টাকার ভোডাফোন আইডিয়ার এই প্রিপেইড প্ল্যানে 'ডাবল ডেটা' অফার করা হচ্ছে। অর্থাৎ গ্রাহকরা প্রতিদিন 4GB ডেটার সুবিধা পেতে পারেন। এছাড়া এই প্ল্যানে ভয়েস কলিং ফ্রি থাকছে এবং প্রতিদিন 100SMS ও দেওয়া হয়। Vi-এর এই প্ল্যানে ব্যবহারকারীরা 'উইকএন্ড ডেটা রোলওভার' সুবিধা পাবেন। এটি ছাড়াও, Vi Movies & Tv-র সাবস্ক্রিপশনও বিনামূল্যে থাকছে।

Digit.in
Logo
Digit.in
Logo