Install App Install App

বিনামূল্যে অ্যামাজন প্রাইম মেম্বারশিপ সহ Airtel vs Jio vs Vi এর সেরা প্ল্যানে

দ্বারা Digit Bangla | পাবলিশড অন 26 Oct 2021
HIGHLIGHTS
  • Airtel, Reliance Jio, Vi বেশ কয়েকটি প্ল্যানে অ্যামাজন প্রাইমের মেম্বারশিপ অফার করে

  • অ্যামাজনের প্রাইম মেম্বারশিপ প্ল্যান বাড়লে দাম বাড়তে পারে এই সমস্ত প্রিপেইড এবং পোস্টপেইড প্ল্যানগুলির

  • এয়ারটেল, রিলায়েন্স জিও, ভোডাফোন- আইডিয়ার ব্রডব্যান্ড প্ল্যানগুলিতেও প্রাইম অ্যাক্সেস পাওয়া যায়

বিনামূল্যে অ্যামাজন প্রাইম মেম্বারশিপ সহ Airtel vs Jio vs Vi এর সেরা প্ল্যানে
বিনামূল্যে অ্যামাজন প্রাইম মেম্বারশিপ সহ Airtel vs Jio vs Vi এর সেরা প্ল্যানে

এয়ারটেল (Airtel), রিলায়েন্স জিও ( Reliance Jio), ভোডাফোন- আইডিয়ার (Vi) মতো টেলিকম সংস্থা ইউজারদের জন্য অ্যামাজন প্রাইম (Amazon Prime) ওটিটি প্ল্যাটফর্মের বেনিফিট সহ প্রিপেইড এবং পোস্টপেইড প্ল্যান অফার করে থাকে। এই মাসের শুরুর দিকেই ই- কমার্স সংস্থা Amazon ঘোষণা করেছে যে ভারতে প্রাইম মেম্বারশিপের জন্য খরচ বাড়তে চলেছে।

অ্যামাজনে 129 টাকার সবচাইতে সস্তা প্রাইম প্ল্যানের দাম বেড়ে হতে চলেছে 179 টাকা। 329 টাকার মেম্বারশিপ প্ল্যানের দাম বেড়ে হবে 459 টাকা । অ্যামাজন প্রাইমের অ্যানুয়াল মেম্বারশিপের জন্য 999 টাকার বদলে খরচ হতে চলেছে 1499 টাকা। কিছুদিন আগেই ডিজনি প্লাস হটস্টার বেশ কয়েকটি নতুন প্ল্যান সামনে এনেছে যার প্রভাব পড়েছে ওটিটি বেনিফিট সমেত টেলিকম সংস্থার প্রিপেইড প্ল্যানগুলিতে। হটস্টারের নতুন মেম্বারশিপ প্ল্যান এখন শুরু হচ্ছে 499 টাকা থেকে, যা আগে ছিল 399 টাকা।

তবে অ্যামাজন যে মেম্বারশিপ প্ল্যানের দাম বাড়াবে , এই বিষয়টি এখনো তেমন পরিষ্কার নয়। মনে করা হচ্ছে অ্যামাজনের প্রাইম মেম্বারশিপ প্ল্যানের দাম বাড়লে এয়ারটেল (Airtel), রিলায়েন্স জিও (Reliance Jio), ভোডাফোন- আইডিয়ার (Vi) প্রাইম মেম্বারশিপ সমেত প্রিপেইড প্ল্যানগুলির দাম বাড়তে পারে।

টেলিকম সংস্থা এয়ারটেল (Airtel) 131 টাকা এবং 349 টাকার প্রিপেইড প্ল্যানে অ্যামাজন প্রাইমের সাবস্ক্রিপশন অফার করে। অন্যদিকে এয়ারটেল 499 টাকা, 999 টাকা এবং 1,599 টাকার পোস্টপেইড প্ল্যানে অ্যামাজন প্রাইমের অ্যানুয়াল সাবস্ক্রিপশন দেয়। এয়ারটেলের টপ- টায়ার পোস্টপেইড প্ল্যানে ফ্যামিলি কানেকশনের সঙ্গে অ্যামাজন প্রাইমের সাবস্ক্রিপশন।

এয়ারটেল বেশ কয়েকটি পোস্টপেইড প্ল্যানে ডিজনি প্লাস হটস্টারের সাবস্ক্রিপশন অফার করে। এয়ারটেলের 999 টাকা, 1499 টাকা এবং 3999 টাকার ব্রডব্যান্ড প্ল্যান যথাক্রমে 200Mbps, 300Mbps এবং 1Gbps স্পিডের ইন্টারনেট অফার করে। এই প্ল্যানগুলির সঙ্গে মেলে অ্যামাজন প্রাইমের বেনিফিট। এয়ারটেলের বেশ কয়েকটি প্ল্যান অ্যামাজন প্রাইম ভিডিও মোবাইল এডিশনের ফ্রি অ্যাক্সেস অফার করে। মনে করা হচ্ছে এগুলি কেবল ভিডিও এডিশনের বেনিফিট দেবার ফলে এই সমস্ত প্ল্যানগুলির দাম নাও বাড়তে পারে।

রিলায়েন্স জিও ( Reliance Jio) 399 টাকা, 599 টাকা, 799 টাকা, 999 টাকা এবং 1,499 টাকার পোস্টপেইড প্ল্যানে অ্যামাজন প্রাইমের বেনিফিট অফার করে। অন্যদিকে জিও(Jio) 999 টাকা, 1,499 টাকা, 2,499 টাকা, 3,999 টাকা এবং 8,499 টাকার ব্রডব্যান্ড প্ল্যানে অ্যামাজন প্রাইমের ফ্রি অ্যাক্সেস দেয়।

ভোডাফোন- আইডিয়া (Vi) 499 টাকা, 699 টাকা, 1,099 টাকার ইনডিভিজ্যুয়াল পোস্টপেইড প্ল্যানে প্রাইম মেম্বারশিপ অফার করে। 649 টাকা, 799 টাকা, 999 টাকা এবং 1348 টাকার ভোডাফোন- আইডিয়া(Vi) ফ্যামিলি পোস্টপেইড প্ল্যানে অ্যামাজন প্রাইম মেম্বারশিপের অ্যাক্সেস পাওয়া যায়।

Web Title: Airtel vs Jio vs Vi plans offer Amazon Prime membership, check list
Tags:
airtel jio vi plans with amazon prime membership airtel jio and vi prepaid plans postpaid plans broadband plans
Install App Install App
Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

LATEST ARTICLES ভিউ অল

Advertisements
DMCA.com Protection Status