Airtel vs Jio vs Vi: 1000 টাকার মধ্যে সেরা পোস্টপেইড প্ল্যান, মিলবে OTT বেনিফিট

Airtel vs Jio vs Vi: 1000 টাকার মধ্যে সেরা পোস্টপেইড প্ল্যান, মিলবে OTT বেনিফিট
HIGHLIGHTS

এয়ারটেল, জিও এবং ভোডাফোন-আইডিয়া 1000 টাকা বাজেটের মধ্যে স্ট্রিমিং বেনিফিট সমেত পোস্টপেইড প্ল্যান অফার করছে

এই প্ল্যানগুলিতে পাওয়া যাচ্ছে ডেটা বেনিফিটের সঙ্গে ফ্যামিলি অ্যাড- অন কানেকশন

জিও 399 টাকার বেসিক পোস্টপেইড প্ল্যানে দিচ্ছে ডিজনি প্লাস হটস্টার এবং নেটফ্লিক্সের ফ্রি অ্যাক্সেস

টেলিকম সংস্থা এয়ারটেল, জিও এবং ভোডাফোন-আইডিয়ার পোস্টপেইড প্ল্যানগুলি শুরু হচ্ছে 399 টাকা থেকে। যারা বারবার রিচারজ করার ঝক্কি পোহাতে চান না, তাদের জন্য এই প্ল্যানগুলি উপযুক্ত। পোস্টপেইড প্ল্যানগুলিতে রয়েছে স্ট্রিমিং বেনিফিট এবং অ্যাড-অন কানেকশনের সুবিধা। জিও 399 টাকার পোস্টপেইড প্ল্যানে ডিজনি প্লাস হটস্টার এবং নেটফ্লিক্সের অ্যাক্সেস দেয়। এই প্ল্যানগুলিতে ডেটা এবং কলিং বেনিফিটের পাশাপাশি মেলে ফ্রি ওটিটি প্ল্যাটফর্মের অ্যাক্সেস। ইউজারেরা চাইলে তাদের প্রিপেইড সিমকে কোনোরকম বাড়তি খরচ ছাড়াই পোস্টপেইড সিমে ট্রান্সফার করতে পারে। আজ আমরা এয়ারটেল, জিও এবং ভোডাফোন- আইডিয়ার 1000 টাকার মধ্যে পোস্টপেইড প্ল্যানগুলি নিয়ে আলোচনা করবো।

Airtel 1000 টাকার মধ্যে পোস্টপেইড প্ল্যান-

এয়ারটেলের পোস্টপেইড প্ল্যান শুরু হচ্ছে 399  টাকা থেকে। এই বেসিক প্ল্যানে দেওয়া হচ্ছে 40GB ডেটা , আনলিমিটেড কলিং এবং প্রতিদিন 100 ফ্রি এসএ্মএসের সুবিধা। এই পোস্টপেইড প্ল্যানে মিলবে  কেবল Airtel XStream অ্যাপের সাবস্ক্রিপশন। এছাড়া মিলবে না কোনো ওটিটি বেনিফিট। 

এয়ারটেলের 499 টাকার পোস্টপেইড প্ল্যানে পাওয়া যাবে মোট 75GB ডেটা। 749 টাকার পোস্টপেইড প্ল্যান দেবে মোট 125GB ডেটা এবং 999 টাকার প্ল্যানে পাওয়া যাবে মোট 150GB ডেটা। এই পোস্টপেইড প্ল্যানগুলিতে এয়ারটেল দিচ্ছে ডিজনি প্লাস হটস্টার এবং অ্যামাজন প্রাইম ভিডিও মোবাইলে এডিশন, Airtel XStream অ্যাপের সাবস্ক্রিপশন। এছাড়া প্ল্যানগুলিতে দেওয়া হচ্ছে আনলিমিটেড কল এবং প্রতিদিন 100 ফ্রি এসএ্মএসের সুবিধা। এয়ারটেলের 499 টাকার পোস্টপেইড প্ল্যানে কোনো অ্যাড অন কানেকশনের বেনিফিট পাওয়া যাচ্ছে না। তবে 749 টাকার পোস্টপেইড প্ল্যান দিচ্ছে দুটি ফ্রি ফ্যামিলি অ্যাড-অন প্ল্যান। অন্যদিকে 999 টাকার প্ল্যানে পাওয়া যাচ্ছে তিনটি ফ্যামিলি অ্যাড-অন প্ল্যান।

Reliance Jio 1000 টাকার মধ্যে পোস্টপেইড প্ল্যান –

জিও 399 টাকার বেসিক পোস্টপেইড প্ল্যানে দিচ্ছে ডিজনি প্লাস হটস্টার এবং নেটফ্লিক্সের ফ্রি অ্যাক্সেস। 1000 টাকা বাজেটের মধ্যে জিও অফার করছে 599, 799 এবং 999 টাকার পোস্টপেইড প্ল্যান। 399 টাকার জিও পোস্টপেইড প্ল্যানে দেওয়া হচ্ছে মোট 75GB ডেটা। 599 টাকার জিও প্ল্যানে মিলছে মোট 100GB ডেটা। 799 এবং 999 টাকার জিও পোস্টপেইড প্ল্যান অফার করছে যথাক্রমে 150GB এবং 200GB ডেটা।

599 টাকার প্ল্যানে মিলছে 1 অ্যাড অন ফ্যামিলির কানেকশনের বেনিফিট। 799 টাকার জিও পোস্টপেইড প্ল্যানে দেওয়া হচ্ছে 2 ফ্যামিলি অ্যাড অন কানেকশনের সুবিধা এবং 999 টাকার পোস্টপেইড প্ল্যানে মিলছে 3 ফ্যামিলি অ্যাড অন কানেকশন। এই পোস্টপেইড প্ল্যানগুলিতে পাওয়া যাচ্ছে রোলওভার বেনিফিট এবং আনলিমিটেড কলিং এবং  প্রতিদিন ফ্রি 100 এসএমএসের সুবিধা। এই প্ল্যানগুলিতে মিলছে নেটফ্লিক্স, হটস্টার এবং সমস্ত জিও অ্যাপ যেমন জিও মুভিজ, জিও টিভি অ্যাপের ফ্রি অ্যাক্সেস।

Vi 1000 টাকার মধ্যে পোস্টপেইড প্ল্যান –

ভোডাফোন- আইডিয়ার পোস্টপেইড প্ল্যানগুলি রয়েছে সিঙ্গেল বা ইনডিভিজুয়াল এবং ফ্যামিলির জন্য। Vi কোম্পানির ইনডিভিজুয়াল পোস্টপেইড প্ল্যান শুরু হচ্ছে 399 টাকা  থেকে। এই প্ল্যানে Vi মুভিজ এবং টিভি অ্যাপের ফ্রি অ্যাক্সেস ছাড়া পাওয়া যাচ্ছে না অন্য কোনো ওটিটি বেনিফিট। 499 টাকার ইনডিভিজুয়াল Vi পোস্টপেইড প্ল্যানে পাওয়া যাচ্ছে মোট 75GB ডেটা। 699 টাকার পোস্টপেইড প্ল্যানগুলি দিচ্ছে  আনলিমিটেড ডেটা বেনিফিট। এই প্ল্যানগুলিতে পাওয়া যাচ্ছে ডিজনি প্লাস হটস্টার, অ্যামাজন প্রাইম, Vi মুভিজ এবং টিভি অ্যাপের ফ্রি অ্যাক্সেস। 

ভোডাফোন- আইডিয়া 1000 টাকার মধ্যে বেশ কয়েকটি ফ্যামিলির পোস্টপেইড প্ল্যান নিয়ে এসেছে। এই প্ল্যানগুলি পাওয়া যাচ্ছে 699 টাকা এবং 999 টাকায়। 699 টাকার পোস্টপেইড প্ল্যানে রয়েছে দুটি কানেকশনের বেনিফিট এবং মোট ডেটা দেওয়া হচ্ছে 80GB । প্রাইমারি কানেকশন পাচ্ছে 40GB ডেটা এবং সেকেন্ডারি কানেকশন পাচ্ছে 40GB ডেটার অ্যাক্সেস। এই প্ল্যানে রয়েছে আনলিমিটেড কলিং ফিচার এবং ডিজনি প্লাস হটস্টার এবং Vi মুভিজ এবং টিভি অ্যাপের সাবস্ক্রিপশন বেনিফিট। 999 টাকার ভোডাফোন- আইডিয়া পোস্টপেইড প্ল্যানে দেওয়া হচ্ছে মোট 220GB ডেটা। যার মধ্যে প্রাইমারি কানেকশন পাবে 140GB ডেটা এবং বাকি ডেটা পাবে সেকেন্ডারি কানেকশন। এই প্ল্যানে রয়েছে  ন্যাশনাল এবং রোমিং আনলিমিটেড কলের বেনিফিট সেইসঙ্গে অ্যামাজন প্রাইম, ডিজনি প্লাস হটস্টার, অ্যামাজন প্রাইম, Vi মুভিজ এবং টিভি অ্যাপের ফ্রি অ্যাক্সেস।

 

 

 

Digit.in
Logo
Digit.in
Logo