Install App Install App

Airtel vs Jio vs BSNL vs Vi: 250 টাকার কমে সেরা প্রিপেইড প্ল্যান

দ্বারা Digit Bangla | পাবলিশড অন 16 Oct 2021
HIGHLIGHTS
  • এয়ারটেল, জিও, BSNL, ভোডাফোন- আইডিয়া 250 টাকার মধ্যে প্রিপেইড প্যাক অফার করছে

  • এই প্ল্যান অফার করছে 30 দিন পর্যন্ত ভ্যালিডিটির 2GB পর্যন্ত ডেইলি ডেটা

  • BSNL টেলিকম সংস্থার 250 টাকা বাজেটের মধ্যে প্রিপেইড প্যাকগুলি শুরু হচ্ছে মাত্র 97 টাকা থেকে

Airtel vs Jio vs BSNL vs Vi: 250 টাকার কমে সেরা প্রিপেইড প্ল্যান
Airtel vs Jio vs BSNL vs Vi: 250 টাকার কমে সেরা প্রিপেইড প্ল্যান

Airtel, Jio, BSNL, Vodafone-Idea ইউজারদের জন্যে 250 টাকার মধ্যে প্রতিদিন 2GB লিমিট পর্যন্ত ডেটাপ্যাক অফার করে থাকে। এই প্ল্যানগুলির ভ্যালিডিটি খুব কম। মান্থলি প্ল্যান হিসেবে নেটওয়ার্ক কানেকশন চালু করবার জন্য এই প্রিপেইড প্যাকগুলি রিচারজ করা যেতে পারে। এই প্ল্যানগুলি খুব কম সময়ের ভ্যালিডিটির সাথে আসে সেইসঙ্গে বাজেট লিমিটও খুব একটা বেশি নয়।

বিভিন্ন কোম্পানি এই প্রিপেইড প্যাকগুলির সঙ্গে আরও বেশ কিছু নতুন অফার নিয়ে এসে উপস্থাপন করছে। ভোডাফোন- আইডিয়া এই প্রিপেইড প্যাকগুলির সঙ্গে বাড়তি ডেটা অফার করছে ইউজারদের। অন্যদিকে জিও এই প্রিপেইড প্যাকগুলির সঙ্গে ইউজারদের দিচ্ছে ক্যাশব্যাক অফার। আসুন দেখে নেওয়া যাক 250 টাকা বাজেটের মধ্যে টেলিকম সংস্থাগুলি কী কী প্রিপেইড প্যাক অফার করছে-

BSNL এর 250 টাকার মধ্যে প্রিপেইড প্যাক

BSNL টেলিকম সংস্থার 250 টাকা বাজেটের মধ্যে প্রিপেইড প্যাকগুলি শুরু হচ্ছে মাত্র 97 টাকা থেকে এবং শেষ হচ্ছে 247 টাকায়।

BSNL 97 টাকার ডেটা ভাউচারে দিচ্ছে প্রতিদিন 2GB ডেইলি  ডেটা বেনিফিট। সেইসঙ্গে রয়েছে আনলিমিটেড কল এবং প্রতিদিন 100 ফ্রি এসএমএসে ফিচার। এই প্যাকের ভ্যালিডিটি 18 দিন।

এছাড়াও 118 টাকা এবং 187 টাকার প্রিপেইড প্যাক অফার করছে BSNL। এই প্ল্যানদুটির ভ্যালিডিটি যথাক্রমে 21 দিন এবং 28 দিন। 118 টাকার প্ল্যান দিচ্ছে ডেইলি 0.5GB ডেটা এবং 187 টাকার প্রিপেইড প্যাক দিচ্ছে 2GB ডেইলি ডেটা। এই প্ল্যান দুটি দিচ্ছে প্রতিদিন 100 ফ্রি এসএমএসের ফিচার, কোনোরকম PRBT লিমিট ছাড়াই।

249 টাকার BSNL প্রিপেইড প্যাকে দেওয়া হচ্ছে মোট 50GB ডেটা, 30 দিনের জন্য। এই টাইম লিমিট শেষ হয়ে যাবার পর ইন্টারনেট কাজ করবে 80 Kbps স্পিডে। সেইসঙ্গে পাওয়া যাচ্ছে প্রতিদিন 100 ফ্রি এসএমএস বেনিফিট এবং EROS Now অ্যাপের ফ্রি অ্যাক্সেস।

Airtel এর 219 টাকার প্রিপেইড প্যাক

এই এয়ারটেল প্রিপেইড প্যাকে দেওয়া হচ্ছে প্রতিদিন 1GB ডেটা। এই প্ল্যান আসছে আনলিমিটেড কলের সুবিধা সমেত। এছাড়া পাওয়া যাচ্ছে ডেইলি  100 ফ্রি এসএমএসের ফিচার। এই প্ল্যানে দেওয়া হচ্ছে  Airtel XStream এবং Wynk মিউজিকের ফ্রি সাবস্ক্রিপশন। 

এয়ারটেলের 249 টাকার প্রিপেইড প্যাক

এই এয়ারটেল প্রিপেইড প্যাকে দেওয়া হচ্ছে প্রতিদিন 1.5 GB ডেটা বেনিফিট। এই প্ল্যানে মিলছে আনলিমিটেড কলিং এবং ডেইলি 100 ফ্রি এসএমএসের ফিচার। এই প্ল্যানে পাওয়া যাচ্ছে Airtel XStream এবং Wynk মিউজিকের ফ্রি সাবস্ক্রিপশন। সেইসঙ্গে রয়েছে ফ্রি- অনলাইন কোর্স এবং  Fastag অ্যাপে 150 টাকার ক্যাশব্যাক বেনিফিট।

Reliance Jio 149 টাকা এবং 299 টাকার প্রিপেইড প্যাক

149 টাকার প্রিপেইড প্ল্যানে জিও দিচ্ছে 1GB ডেইলি ডেটা ।  299 টাকার প্রিপেইড প্যাক দিচ্ছে  1.5GB ডেইলি ডেটা বেনিফিট। এই দুটি প্ল্যানেই দেওয়া হচ্ছে আনলিমিটেড কলের ফিচার। এছাড়া রয়েছে সমস্ত জিও অ্যাপের ফ্রি অ্যাক্সেস। 

রিলায়েন্স জিও 249 টাকার প্রিপেইড প্যাক

রিলায়েন্স জিও 249 টাকার প্রিপেইড প্ল্যানের ভ্যালিডিটি 28 দিন। এই প্ল্যানে দেওয়া হচ্ছে প্রতিদিন 2GB ডেটা , অর্থাৎ মোট ভ্যালিডিটিতে ডেটা দেওয়া হচ্ছে 56GB। এই প্রিপেইড প্যাকে জিও-টু -জিও এবং জিও -টু -নন জিও  নাম্বারে দেওয়া হচ্ছে আনলিমিটেড ভয়েস কলের সুবিধা। এই প্ল্যানে ভয়েস কলের FUP লিমিট রয়েছে 1000 মিনিট। এই প্ল্যান দিচ্ছে প্রতিদিন 100 ফ্রি এসএমএসের সুবিধা। সেইসঙ্গে মিলছে সমস্ত জিও অ্যাপের ফ্রি অ্যাক্সেস।

Vodafone-Idea 149 টাকার প্রিপেইড প্ল্যান

এই ভোডাফোন – আইডিয়া প্রিপেইড প্যাকে পাওয়া যাচ্ছে প্রতিদিন 2GB ডেটার বেনিফিট। প্ল্যানের ভ্যালিডিটি 28 দিন। এই প্ল্যানে পাওয়া যাচ্ছে আনলিমিটেড কলের সুবিধা এবং Vi টিভি এবং মুভিজ অ্যাপের ফ্রি সাবস্ক্রিপশন। Vi অ্যাপ দিয়ে এই প্ল্যানের রিচারজ করালে পাওয়া যাবে বাড়তি 1GB ডেটা বেনিফিট। 

ভোডাফোন – আইডিয়া 219 টাকার প্রিপেইড প্ল্যান

এই Vi প্ল্যানে দেওয়া হচ্ছে প্রতিদিন 1GB ডেটা। প্ল্যানের ভ্যালিডিটি 28 দিন এবং আসছে আনলিমিটেড টকটাইমের বেনিফিট সমেত। এই প্ল্যানের সঙ্গে দেওয়া হচ্ছে MPL গেমে 125 টাকার বোনাস ক্যাশ। এছাড়াও জোমাটো থেকে খাবার অর্ডার করলে পাওয়া যাবে 75 টাকার ডেইলি ডিসকাউন্ট।এছাড়া পাওয়া যাচ্ছে Vi মুভিজ এবং টিভির অ্যাক্সেস। Vi অ্যাপ দিয়ে এই প্ল্যানের রিচারজ করালে পাওয়া যাবে  2GB এক্সট্রা ভ্যালিডিটির ডেটা। 

ভোডাফোন – আইডিয়া 249 টাকার প্রিপেইড প্ল্যান 

এই Vi প্রিপেইড প্যাকে দেওয়া হচ্ছে প্রতিদিন 1.5GB ডেটা, মোট 28 দিনের জন্য। এই প্ল্যানে দেওয়া হচ্ছে আনলিমিটেড কলের বেনিফিট। এই প্ল্যানের সঙ্গে দেওয়া হচ্ছে MPL গেমে 125 টাকার বোনাস ক্যাশ। এছাড়াও জোমাটো থেকে খাবার অর্ডার করলে পাওয়া যাবে 75 টাকার ডেইলি ডিসকাউন্ট।এছাড়া পাওয়া যাচ্ছে Vi মুভিজ এবং টিভির অ্যাক্সেস।

 

 

 

 

 

Web Title: Airtel vs Jio vs BSNL vs Vi: Best prepaid plans under Rs 250
Tags:
airtel jio bsnl vi prepaid plans under Rs 250 prepaid plans under rs 250 that give up to 2gb daily data
Install App Install App
Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

LATEST ARTICLES ভিউ অল

Advertisements
DMCA.com Protection Status