এয়ারটেলের দুর্দান্ত প্ল্যানে পাওয়া যাচ্ছে 50GB পর্যন্ত ডেটা, দাম 48 টাকা থেকে শুরু

দ্বারা Digit Bangla | পাবলিশড অন 16 Feb 2021
HIGHLIGHTS
  • Airtel-এর 48 টাকা থেকে শুরু এই ডেটা প্যাকে 50GB পর্যন্ত ডেটা এবং জনপ্রিয় OTT অ্যাপের ফ্রি সাবস্ক্রিপশন অফার করা হয়

  • Airtel এর পোর্টফোলিওতে আনলিমিটেড কলিং এবং ডেলি ডেটা সুবিধার সাথে বেশ কয়েকটি দুর্দান্ত প্ল্যান রয়েছে

  • Airtel-এর 78 টাকার প্ল্যানের কথা বললে এতে মোট 5GB ডেটা পাওয়া যাচ্ছে

এয়ারটেলের দুর্দান্ত প্ল্যানে পাওয়া যাচ্ছে 50GB পর্যন্ত ডেটা, দাম 48 টাকা থেকে শুরু
এয়ারটেলের দুর্দান্ত প্ল্যানে পাওয়া যাচ্ছে 50GB পর্যন্ত ডেটা, দাম 48 টাকা থেকে শুরু

টেলিকম সংস্থা Airtel এর পোর্টফোলিওতে আনলিমিটেড কলিং এবং ডেলি ডেটা সুবিধার সাথে বেশ কয়েকটি দুর্দান্ত প্ল্যান রয়েছে। তবে ইউজারদের মধ্যে এই প্ল্যানগুলির ডিমান্ডও অনেক, যাতে কম দামে বেশ ডেটা পাওয়া যায়। আপনার বর্তমান প্ল্যানে পাওয়া ডেলি ডেটার লিমিট শেষ হয়ে গেলে এই ডেটা প্যাকগুলি খুব কাজে আসে। 48 টাকা থেকে শুরু এই ডেটা প্যাকে 50GB পর্যন্ত ডেটা এবং জনপ্রিয় OTT অ্যাপের ফ্রি সাবস্ক্রিপশন অফার করা হয়।

Airtel 48 টাকার ডেটা প্যাক

এয়ারটেল দ্বারা দেওয়া এই ডেটা প্যাক সবথেকে সস্তা। 48 টাকার এই ডেটা প্যাকে সংস্থা 28 দিনের ভ্যালিডিটি সহ 3GB ডেটা অফার করা হয়। এই প্যাকের বিশেষত্ব হল যে কিছু ইউজারদের অতিরিক্ত 3GB ডেটা দেওয়া হবে। এই ভাবে ব্যবহারকারী 48 টাকার ডেটা প্যাকে 6 জিবি ডেটার সুবিধা পাবেন। বলে দি যে এই প্যাকে পাওয়া বৈধতা বর্তমান প্ল্যানের বৈধতা শেষ হওয়া পর্যন্ত থাকবে।

Airtel 78 টাকার ডেটা প্যাক

Airtel-এর 78 টাকার প্ল্যানের কথা বললে এতে মোট 5GB ডেটা পাওয়া যাচ্ছে। এছাড়া এক মাসের জন্য Wynk Premium এর সাবস্ক্রিপশন পাবেন। তবে এই প্ল্যানের সাথে কোনও ভ্যালিডিটি পাওয়া যাবে না। এই প্ল্যানের ভ্যালিডিটি আপনার বর্তমান প্ল্যানের ভ্যালিডিটি হবে।

Airtel 89 টাকার প্যাক

Airtel এর সাথে গাঁটছড়া করে অ্যামাজন ভারতীয় গ্রাহকদের মাত্র 89 টাকায় Amazon Prime Video দেখার সুযোগ দিচ্ছে। ভারতই বিশ্বের প্রথম দেশ, যেখানে এত কম খরচে গ্রাহকদের Amazon Prime Video অফার করা হচ্ছে।

89 টাকায় Airtel ইউজাররা অ্যামাজন প্রাইম স্ট্রিমিং সার্ভিসে স্ট্রিম হওয়া বা যা রয়েছে সেই সমস্ত সিনেমা এবং ওয়েব সিরিজ অ্যাক্সেস করতে পারবেন। এর পাশাপাশি ব্যবহারকারীদের জন্য 30 দিনের ফ্রি ট্রায়ালও দিচ্ছে Amazon। 30  দিনের ফ্রি ট্রায়াল শেষ হওয়ার পরই গ্রাহকদের কাছে টাকা চার্জ করা হবে। 89 টাকার প্রিপেইড প্ল্যানে ইউজারা মোট 6GB হাই-স্পিড ডেটা পাবেন। এই প্ল্যানের ভ্যালিডিটি 28 দিনের।

Airtel 248 টাকার প্যাক

এই প্ল্যানে মোট 25GB ডেটা পাওয়া যাবে। এই প্ল্যানেরও কোনও আলাদা বৈধতা নেই। এই প্ল্যানের ভ্যালিডিটি আপনার বর্তমান প্ল্যানের ভ্যালিডিটি হবে। এক বছরের জন্য Wynk Premium-এর সাবস্ক্রিপশন এই প্ল্যানের সাথে থাকছে।

Airtel 251 ডেটা প্যাক

এই প্যাকে সংস্থা 50 জিবি ডেটা দিচ্ছে। এই প্ল্যান আপনার বর্তমান প্ল্যানের ভ্যালিডিটি পর্যন্ত চলবে। লকডাউনের সময় সংস্থা এই প্ল্যান বাজারে নিয়ে আসে এবং ইউজাররা এই প্ল্যান বেশ পছন্দ করছে।

Airtel 401 টাকার ডেটা প্যাক

28 দিনের ভ্যালিডিটি সহ এই ডেটা প্যাকে, সংস্থা 30 জিবি ডেটা দিচ্ছে। 399 টাকায় আসা ডিজনি + হটস্টারের সাবস্ক্রিপশনও ফ্রি দেওয়া হচ্ছে।

Web Title: Airtel Prepaid Data packs offer up to 50GB Data: Check price and other details
Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

LATEST ARTICLES ভিউ অল

Advertisements
DMCA.com Protection Status