High-Speed 4G Data সহ Airtel এর সবচেয়ে সস্তা প্রিপেইড প্ল্যান, এর চেয়ে সস্তা আর নেই

দ্বারা Digit Bangla | পাবলিশড অন 20 Sep 2021
HIGHLIGHTS
  • Bharti Airtel 4G data prepaid প্ল্যান Rs 119, Rs 89 এবং Rs 48

  • এয়ারটেলের 89 টাকার ডাটা প্যাক Amazon Prime Video Mobile Edition সুবিধা দিচ্ছে

  • এয়ারটেলের সবচেয়ে সস্তা ডাটা প্যাক সম্পর্কে জেনে নিন

High-Speed 4G Data সহ Airtel এর সবচেয়ে সস্তা প্রিপেইড প্ল্যান, এর চেয়ে সস্তা আর নেই
এয়ারটেলের সবথেকে কম দামি প্রিপেইড রিচার্জ প্ল্যান, এর চেয়ে সস্তা আর নেই

Airtel Launches Rs 119 Add-On Data Pack, offers 15GB Data: ভারতী এয়ারটেল (Bharti Airtel) একটি নতুন সস্তা দামের 4G ডেটা রিচার্জ প্ল্যান (new affordable 4G data recharge plan) চালু করেছে। এই প্ল্যান 119 টাকার এবং এটি কোম্পানির ওয়েবসাইটেও দেখা যেতে পারে। সংস্থার এই প্ল্যানে 15GB ডেটা অফার করা হচ্ছে। এয়ারটেলের প্রিপেইড প্ল্যান (Airtel Prepaid Plan) এর ভ্যালিডিটি ইউজারদের আনলিমিটেড প্রিপেইড প্ল্যান (unlimited prepaid plan) মতোই থাকবে। 119 টাকার প্ল্যানে Xstream Mobile Pack এর সুবিধা 30 দিনের জন্য শুরু হয়েছে।

AIRTEL RS 98 DATA PACK (এয়ারটেল এর 98 ডেটা প্যাক)

আপনি যদি 119 টাকার ডেটা রিচার্জ কিনতে না চান, তাহলে আপনার জন্য একটি সস্তা প্ল্যানও উপলব্ধ রয়েছে। আমরা 98 টাকার ভাউচারের কথা বলছি যা 12GB ডেটা অফার করে এবং এটি ইউজারদের বর্তমান আনলিমিটেড প্ল্যানের সমান। এই প্ল্যানের সাথে অন্য কোন সুবিধা দেওয়া হচ্ছে না।

AIRTEL RS 89 DATA PACK (এয়ারটেল এর 89 ডেটা প্যাক)

89 টাকার রিচার্জের কথা বললে, এটি 119 টাকা থেকে 30 টাকা পর্যন্ত সস্তা প্ল্যান। তবে, প্ল্যানে শুধুমাত্র 6GB ডেটা পাওয়া যায় এবং এর ভ্যালিডিটি ইউজারদের বর্তমান আনলিমিটেড প্রিপেইড প্ল্যানের সমান থাকবে। এয়ারটেল (Airtel) এই প্ল্যানে কম ডেটা পাওয়া যায় এবং এতে আরও সুবিধাও পাওয়া যায়। ইউজাররা 28 দিনের জন্য Amazon Prime Video Mobile Edition (অ্যামাজন প্রাইম ভিডিও মোবাইল এডিশন) এর একটি প্যাকও পাবেন। এছাড়া, ইউজাররা হ্যালো টিউনস এবং উইঙ্ক মিউজিকের সুবিধা পাবেন।

AIRTEL RS 48 DATA PACK (এয়ারটেল এর 48 ডেটা প্যাক)

48 টাকার সস্তা দামের 4G ডেটা ভাউচার হল ভারতী এয়ারটেল (Bharti Airtel) এর সবচেয়ে সস্তা ডেটা প্ল্যান। এটি শুধুমাত্র 3GB ডেটা অফার করে। এই প্ল্যানে 1GB ডেটা 16 টাকায় পাওয়া যাচ্ছে, যা অন্যান্য আনলিমিটেড প্রিপেইড প্ল্যানের তুলনায় বেশ দামি। 48 টাকার ভাউচার স্ট্যান্ড এলোন অফার করে।

Web Title: Airtel low cost prepaid plans rs 119 add on plan with huge benefits
Tags:
airtel recharge airtel prepaid plans airtel 119 add-on data pack bharti airtel airtel data plan airtel prepaid plan airtel data pack data voucher recharge recharge plan এয়ারটেল রিচার্জ এয়ারটেল প্রিপেইড প্ল্যান এয়ারটেল রিচার্জ রিচার্জ প্ল্যান
Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

LATEST ARTICLES ভিউ অল

Advertisements
DMCA.com Protection Status