Install App Install App

Airtel লঞ্চ করল মাত্র 119 টাকার প্রিপেইড রিচার্জ প্ল্যান, মিলবে 15GB ডেটা

দ্বারা Digit Bangla | পাবলিশড অন 14 Sep 2021
HIGHLIGHTS
  • এয়ারটেলের দিচ্ছে মাত্র 98 টাকায় একটি ভাউচার প্যাক

  • Airtel এর এই প্ল্যান দিচ্ছে মোট 12GB ডেটা

  • Airtel প্ল্যানে ইউজার পাচ্ছে Amazon Prime Video Mobile Edition-র 28 দিনের ফ্রি ট্রায়াল

Airtel লঞ্চ করল মাত্র 119 টাকার প্রিপেইড রিচার্জ প্ল্যান, মিলবে 15GB ডেটা
Airtel লঞ্চ করল মাত্র 119 টাকার প্রিপেইড রিচার্জ প্ল্যান, মিলবে 15GB ডেটা

Airtel সম্প্রতি ইউজারদের জন্য আরও একটি সস্তার 4G ডেটা প্ল্যান লঞ্চ করেছে। এই প্ল্যান আসে মাত্র 119 টাকাতে, যা এখনও অবধি কোম্পানির ওয়েবসাইটেই দেখা গিয়েছে। এই প্যাকে পাওয়া যাবে মোট 15GB ডেটা। আনলিমিটেড প্রিপেইড প্ল্যানের সমান ভ্যালিডিটি রয়েছে এই নতুন প্রিপেইড প্যাকের। এছাড়াও 119 টাকার প্রিপেইড প্ল্যানের সঙ্গে অ্যাডিশনাল বেনিফিট হিসেবে দেওয়া হচ্ছে 30 দিনের জন্য ‘Xstream Mobile Pack’-র ফ্রি সাবস্ক্রিপশন।

119 টাকার প্রিপেইড প্ল্যান ছাড়াও এয়ারটেল অফার করছে আরও একাধিক সস্তার প্ল্যান, জেনে নিন- 

আপনি যদি 119 টাকার প্রিপেইড প্ল্যানের ওপর খরচা করতে আগ্রহী না হয়ে থাকেন  তবে ভারতী এয়ারটেল আপনাকে আরও সস্তায় একাধিক প্রিপেইড প্ল্যান অফার করছে। এয়ারটেলের দিচ্ছে মাত্র 98 টাকায় একটি ভাউচার প্যাক। এই প্ল্যান দিচ্ছে মোট 12GB ডেটা। 98 টাকার এই প্যাকের ভ্যালিডিটি ইউজারের  আনলিমিটেড প্ল্যানের মতনই। তবে এই প্ল্যানের সঙ্গে মিলবে না কোনো অ্যাডিশনাল বেনিফিট।

এছাড়াও ভারতী এয়ারটেল টেলিকম সংস্থা ইউজারদের অফার করছে 119 টাকা টাকা থেকে এক্কেবারে 30 টাকা কমে মাত্র 89 টাকার প্রিপেইড প্ল্যান। তবে এই প্ল্যানে কেবল দেওয়া হচ্ছে 6GB ডেটা। এই প্যাকেরও ভ্যালিডিটি ইউজারের আনলিমিটেড প্রিপেইড প্যাকের মতনই। তবে 89 টাকার প্যাকে মোট ডেটা কম পাওয়া গেলেও রয়েছে বিশেষ অ্যাডিশনাল বেনিফিট। এই প্ল্যানে ইউজার পাচ্ছে Amazon Prime Video Mobile Edition-র 28 দিনের ফ্রি ট্রায়াল। এছাড়া রয়েছে  Hellotunes ও Wynk Music অ্যাপের ফ্রি অ্যাক্সেস।

ভারতী এয়ারটেলের সবচাইতে সস্তার 4G ভাউচার পাওয়া যাচ্ছে মাত্র 48 টাকায়। এই প্ল্যানে মিলছে মোট 3GB ডেটা। অর্থাৎ প্রতি জিবি ডেটার ওপর খরচ পড়ছে 16 টাকা করে। যার ফলে বলা যেতে পারে অন্যান্য আনলিমিটেড প্রিপেইড প্ল্যানগুলির তুলনায় এই  প্যাক বেশ খানিকটা দামী। এই প্ল্যানের ভ্যালিডিটি ইউজারের সাবস্ক্রাইব করা আনলিমিটেড প্যাকের সমান।

Web Title: Airtel Launches Rs 119 Add-On Data Pack, offers 15GB Data
Tags:
airtel recharge airtel prepaid plans airtel 119 add-on data pack এয়ারটেল রিচার্জ এয়ারটেল প্রিপেইড প্ল্যান এয়ারটেল
Install App Install App
Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

LATEST ARTICLES ভিউ অল

Advertisements
DMCA.com Protection Status