এবার মাত্র 149 টাকায় এয়ারটেলের থেকে পাওয়া যাচ্ছে প্রতিদিন 2GB ডাটা

এবার মাত্র 149 টাকায় এয়ারটেলের থেকে পাওয়া যাচ্ছে প্রতিদিন 2GB ডাটা
HIGHLIGHTS

এই প্ল্যানটি কিছু বাছাই করা ব্যাক্তিরা পাচ্ছেন কিন্তু খুব তাড়াতাড়ি এয়ারটেল এটি আরও বড় আকারে নিয়ে আসবে

ভারতী এয়ারটেল তাদের প্রিপেড প্ল্যানে বেশ কিছু নতুন ট্যারিফ নিয়ে এসেছে। 399টাকার প্ল্যান রিভাইজ করা ছাড়া কোম্পানি 149টাকার প্ল্যানেও কিছু পরিবর্তন করেছে। এয়ারটেলের এই এন্ট্রিলেভেলের প্ল্যানে ইউজার্সরা আলাদা আলাদা সার্কেলে প্রতিদিন 2GB ডাটা পাবে। আর ডাটা বেনিফিট ছাড়া ইউজার্সরা আনলিমিটেড ভয়েস কল আর প্রতিদিন 100টি SMS য়ের সুবিধা পাবেন আর এই প্ল্যানের বৈধতা 28দিনের। সব মিলিয়ে এয়ারটেল 149টাকার প্ল্যানে 56GB ডাটা পাচ্ছে আর এতে প্রতি GB র হিসাবে 2.66টাকা।

এয়ারটেলের কিছু প্রিপেড ইউজার্সরা প্রতিদিন 2GB 2G/3G/4G ডাটা আনলিমিটেড ভয়েস কল আর প্রতিদিন 100টি SMS পাচ্ছে। আর এয়ারটেল অন্য কোম্পানিদের মতন ভয়েস কলের লিমিট রাখেনি। আর এর সঙ্গে 30দিনের জন্য আর কোন সময়ে এই প্ল্যান 28দিনের জন্য বৈধ। আর এই প্ল্যানটি কিছু বাছাই করা গ্রাহকদের দেওয়া হচ্ছে তবে এয়ারটেল খুব তাড়াতাড়ি এটি বড় আকারে নিয়ে আসতে পারে।

বেশিরভাগ ইউজার্সরা এই প্ল্যানে প্রতিদিন 1GB ডাটা, আনলিমিটেড ভয়েস কল আর প্রতিদিন 100টি SMS পাচ্ছে। আর এছাড়া অন্য কিছু ইউজার্সরা এই প্ল্যানে সম্পূর্ণ 28 দিনের জন্য 1GB ডাটা পাচ্ছেন।

এয়ারটেলের এই পদক্ষেপে জিওর 149টাকার প্রিপেড প্ল্যানকে প্রতিযোগিতায় ফেলার জন্য করেছে। আর সেই প্ল্যানে প্রতিদিন 1.5GB ডাটা, আনলিমিটেড ভয়েস কল আর প্রতিদিন 100টি SMS পাওয়া যাচ্ছে আর এটি 28দিনের জন্য বৈধ। আর এয়ারটেলের তুলনায় জিও 42GB 4G ডাটা অফার করছে আর এয়ারটেল সেখানে 56GB 2G, 3G আর 4G ডাটা অফার করছে। ডাটা নেটওয়ার্ক এয়ারটেলের নেটওয়ার্ক অ্যাভেলিবিটির ওপরে নির্ভর করছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo