100 টাকার কমে Airtel এর সবথেকে সস্তা প্রিপেইড প্ল্যান, মিলবে 128 জিবি ডেটা এবং 28 দিনের ভ্যালিডিটি

100 টাকার কমে Airtel এর সবথেকে সস্তা প্রিপেইড প্ল্যান, মিলবে 128 জিবি ডেটা এবং 28 দিনের ভ্যালিডিটি
HIGHLIGHTS

এয়ারটেল এর কাছে এমন কিছু প্ল্যান রয়েছে যা পুরো 28 দিনের জন্য অফার করে মোট 12GB ডেটা

Airtel প্ল্যানগুলিতে গোটা ভ্যালিডিটি পিরিয়ড জুড়ে থাকে ফ্রি-কলিংয়ের সুবিধা

Airtel এর এই সস্তা প্ল্যানগুলি 100 টাকার কম দামের

Airtel সবসময়েই গ্রাহকদের জন্য সস্তা দামের প্রিপেইড প্ল্যান নিয়ে হাজির হয়। এয়ারটেলের বাজেট ফ্রেন্ডলি প্রিপেইড প্ল্যানগুলির মধ্যে এমন কিছু প্ল্যান রয়েছে যা পুরো 28 দিনের জন্য অফার করে মোট 12GB ডেটা। এই প্ল্যানগুলিতে গোটা ভ্যালিডিটি পিরিয়ড জুড়ে থাকে ফ্রি-কলিংয়ের সুবিধা। কাস্টমার তার সাধ্য এবং চাহিদা মতো প্রিপেইড প্যাক বেছে নিতে পারে এয়ারটেলের একগুচ্ছ বাজেট ফ্রেন্ডলি প্ল্যানের মধ্যে থেকে।

আপনি যদি Airtel ইউজার হয়ে থাকেন এবং সার্ভিস চালু রাখতে কম দামের প্ল্যানের খোঁজ করছেন, তবে একনজরে দেখে নিতে পারেন, এয়ারটেলের 100 টাকা বাজেটের মধ্যের সবকটি প্রিপেইড প্যাক-

98 টাকার এয়ারটেল প্রিপেইড প্যাক

এয়ারটেলের 98 টাকার প্রিপেইড প্যাককে অ্যাড অন প্রিপেইড প্যাক বলা চলে। আপনার ফোনে যদি ইতিমধ্যে কোনো প্রিপেইড প্যাকের রিচার্জ করা থাকে তবে এই প্ল্যানও চলবে আগের প্যাকের ভ্যালিডিটি পর্যন্ত। এই প্রিপেইড প্ল্যানে অফার করা হচ্ছে মোট 12GB ডেটা। তবে এই এয়ারটেল প্যাকের সাথে মিলবে না ফ্রি কলিং বা ফ্রি – এসএমএসের সুবিধা।

89 টাকার এয়ারটেল প্রিপেইড প্যাক

এয়ারটেলের 89 টাকার প্রিপেইড প্যাকে ইউজারদের অফার করা হচ্ছে 6GB ডেটা। এই প্ল্যানকে বলা যেতে পারে ডেটা অ্যাড অন প্ল্যান। এই প্ল্যানের সাথে ইউজারদের অফার করা Prime Video Mobile Edition অ্যাপের ফ্রি সাবস্ক্রিপশন। এছাড়া প্ল্যানের সঙ্গে দেওয়া হচ্ছে ফ্রি Hellotunes এবং Wynk Music অ্যাপের ফ্রি অ্যাক্সেস।

79 টাকার এয়ারটেল প্রিপেইড প্যাক

এয়ারটেলের 79 টাকার প্রিপেইড প্ল্যানের ভ্যালিডিটি 28 দিন। এই প্ল্যানে অফার করা হচ্ছে 200MB ডেটা। এছাড়া দেওয়া হচ্ছে 64 টাকার টকটাইম। এই প্রিপেইড প্ল্যানে লোকাল, এসটিডি এবং ল্যান্ডলাইন কলের জন্য প্রতি সেকেন্ডে খরচ পড়বে 1 টাকা করে।

78 টাকা এয়ারটেল প্রিপেইড প্যাক

মোট 5GB ডেটা পাওয়া যাবে এয়ারটেলের এই 78 টাকার প্রিপেইড প্ল্যানে। এই প্যাককে একটি অ্যাড- অন প্রিপেইড প্যাক বলা চলে কেননা এই প্ল্যানের ভ্যালিডিটি আগে থেকে রিচার্জ করা প্রিপেইড প্যাকের ভ্যালিডিটির সমান। এই প্ল্যানের সঙ্গে দেওয়া হচ্ছে Wynk Music অ্যাপের ফ্রি প্রিমিয়াম অ্যাক্সেস।

49 টাকা এয়ারটেল প্রিপেইড প্যাক

এয়ারটেলের 49 টাকার প্রিপেইড প্যাকের ভ্যালিডিটি রয়েছে 29 দিন। এই প্ল্যানে পাওয়া যাবে 38.52 টাকার টকটাইম। সঙ্গে মিলবে 100MB ডেটা।

48 টাকা এয়ারটেল প্রিপেইড প্যাক

এয়ারটেলের 48 টাকার প্রিপেইড প্যাক একটি ডেটা অ্যাড অন প্ল্যান। এতে মিলবে মোট 3GB ডেটা।

20 টাকার এয়ারটেল প্রিপেইড প্যাক

20 টাকার এয়ারটেল প্রিপেইড প্যাকের ভ্যালিডিটি আনলিমিটেড। এই প্ল্যানে মিলবে 14.95 টাকার টকটাইম।

19 টাকার এয়ারটেল প্রিপেইড প্যাক

19 টাকার এয়ারটেল প্রিপেইড প্যাকের ভ্যালিডিটি 2 দিন। এই প্ল্যানে অফার করা হচ্ছে 200 MB ডেটা। সাথে রয়েছে আনলিমিটেড কলের সুবিধা।

10 টাকার এয়ারটেল প্রিপেইড প্যাক

এয়ারটেলের 10 টাকার প্রিপেইড প্যাকে দিচ্ছে আনলিমিটেড ভ্যালিডিটি। এই প্ল্যানে অফার করা হচ্ছে 7.47 টাকার টকটাইম।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo