15GB পর্যন্ত অফার করে Airtel এর এই সস্তা 4G Data Prepaid Plan

15GB পর্যন্ত অফার করে Airtel এর এই সস্তা 4G Data Prepaid Plan
HIGHLIGHTS

এয়ারটেলের সবচেয়ে সস্তা ডাটা প্যাক সম্পর্কে জেনে নিন

এয়ারটেলের 89 টাকার ডাটা প্যাক Amazon Prime Video Mobile Edition সুবিধা দিচ্ছে

AIRTEL RS 119 DATA PACK-এ 5GB ডেটা অফার করা হচ্ছে

Airtel এর কাছে সস্তা দামের 4G ডেটা রিচার্জ প্ল্যান (affordable 4G data recharge plan) রয়েছে। এই সব প্ল্যানে 15GB পর্যন্ত ডেটা অফার করা হচ্ছে। এয়ারটেলের প্রিপেইড প্ল্যান (Airtel Prepaid Plan) এর ভ্যালিডিটি ইউজারদের আনলিমিটেড প্রিপেইড প্ল্যান (unlimited prepaid plan) মতোই থাকবে।

AIRTEL RS 48 DATA PACK (এয়ারটেল এর 48 ডেটা প্যাক)

48 টাকার সস্তা দামের 4G ডেটা ভাউচার হল ভারতী এয়ারটেল (Bharti Airtel) এর সবচেয়ে সস্তা ডেটা প্ল্যান। এটি শুধুমাত্র 3GB ডেটা অফার করে। এই প্ল্যানে 1GB ডেটা 16 টাকায় পাওয়া যাচ্ছে, যা অন্যান্য আনলিমিটেড প্রিপেইড প্ল্যানের তুলনায় বেশ দামি। 48 টাকার ভাউচার স্ট্যান্ড এলোন অফার করে।

AIRTEL RS 89 DATA PACK (এয়ারটেল এর 89 ডেটা প্যাক)

89 টাকার রিচার্জের কথা বললে, এটি 119 টাকা থেকে 30 টাকা সস্তা প্ল্যান। তবে, প্ল্যানে শুধুমাত্র 6GB ডেটা পাওয়া যায় এবং এর ভ্যালিডিটি ইউজারদের বর্তমান আনলিমিটেড প্রিপেইড প্ল্যানের সমান থাকবে। এয়ারটেল (Airtel) এই প্ল্যানে কম ডেটা পাওয়া যায় এবং এতে আরও সুবিধাও পাওয়া যায়। ইউজাররা 28 দিনের জন্য Amazon Prime Video Mobile Edition (অ্যামাজন প্রাইম ভিডিও মোবাইল এডিশন) এর একটি প্যাকও পাবেন। এছাড়া, ইউজাররা হ্যালো টিউনস এবং উইঙ্ক মিউজিকের সুবিধা পাবেন।

AIRTEL RS 98 DATA PACK (এয়ারটেল এর 98 ডেটা প্যাক)

আপনার জন্য একটি সস্তা প্ল্যানও উপলব্ধ রয়েছে। আমরা 98 টাকার ভাউচারের কথা বলছি যা 12GB ডেটা অফার করে এবং এটি ইউজারদের বর্তমান আনলিমিটেড প্ল্যানের সমান। এই প্ল্যানের সাথে অন্য কোন সুবিধা দেওয়া হচ্ছে না।

AIRTEL RS 119 DATA PACK (এয়ারটেল এর 119 ডেটা প্যাক)

এই প্ল্যান Rs 119 টাকার এবং এটি কোম্পানির ওয়েবসাইটে দেখা যেতে পারে। সংস্থার এই প্ল্যানে 15GB ডেটা অফার করা হচ্ছে। এয়ারটেলের প্রিপেইড প্ল্যান (Airtel Prepaid Plan) এর ভ্যালিডিটি ইউজারদের আনলিমিটেড প্রিপেইড প্ল্যান (unlimited prepaid plan) মতোই থাকবে। 119 টাকার প্ল্যানে Xstream Mobile Pack এর সুবিধা 30 দিনের জন্য শুরু হয়েছে।

Digit.in
Logo
Digit.in
Logo