Airtel দিচ্ছে পুজোর মরসুমে 6000 টাকার ক্যাশব্যাক অফার, কীভাবে পাবেন জানুন

দ্বারা Digit Bangla | পাবলিশড অন 12 Oct 2021
HIGHLIGHTS
  • এয়ারটেল কাস্টমারদের জন্য নতুন স্মার্টফোন কিনলে 6,000 টাকার ক্যাশব্যাক অফার নিয়ে এসেছে

  • এই অফারের লিস্টিংয়ে রয়েছে 150 টিরও বেশি ফোন

  • Airtel-এর ক্যাশব্যাক অফার “Mera Pehla Smartphone” প্রোগ্রামের মধ্যে পড়ছে

Airtel দিচ্ছে পুজোর মরসুমে 6000 টাকার ক্যাশব্যাক অফার, কীভাবে পাবেন জানুন
Airtel দিচ্ছে পুজোর মরসুমে 6000 টাকার ক্যাশব্যাক অফার, কীভাবে পাবেন জানুন

ভারতী এয়ারটেল কাস্টমারদের জন্য 6,000 টাকার ক্যাশব্যাক অফার নিয়ে এসেছে। এই অফারে বিভিন্ন নামি ব্র্যান্ডের পক্ষ থেকে 12,000 টাকা রেঞ্জের মধ্যে স্মার্টফোন কিনলে পাওয়া যাবে ক্যাশব্যাক। এই ক্যাশব্যাক অফার “Mera Pehla Smartphone” প্রোগ্রামের মধ্যে পড়ছে। যেখানে 150 টিরও বেশি ফোন লিস্টিংয়ে রয়েছে, যেগুলি কিনলে মিলবে ক্যাশব্যাক। এই অফার অ্যামাজন এবং ফ্লিপকার্ট ই-কমার্স সাইটের ফেস্টিভ সেলের ওপর ভিত্তি করে দেওয়া হচ্ছে। এয়ারটেল জানিয়েছে কোনো কাস্টমার যদি 6,000 টাকারও ফোন কেনেন, তবে 3 বছরের শেষে পাবেন ফুল ক্যাশব্যাক। এছাড়াও ক্যাশব্যাকের পাশাপাশি মিলবে Wynk Music অ্যাপের ফ্রি-সাবস্ক্রিপশন এবং অ্যামাজন প্রাইম ভিডিও মোবাইলে এডিশনের 30 দিনের ট্রায়াল।

কোম্পানির তরফে এক বিবৃতিতে জানানো হয়েছে যে স্মার্টফোন এখন সকলের কাছে সবচাইতে গুরুত্বপূর্ণ জিনিস। বিশেষ করে মহামারির পর থেকে বিভিন্ন ডিজিটাল সার্ভিসের জন্য কাস্টমারেরা অপেক্ষা করে থাকে। যেখানে লক্ষের অধিক কাস্টমার অনলাইনে ভালো কোয়ালিটির ফোনের জন্য অপেক্ষা করে থাকে ,তাদের জন্যই কোম্পানি নিয়ে এসেছে এই সুযোগ যাতে কাস্টমারেরা তাদের পছন্দের ফোন কিনতে পারে। কোম্পানির তরফে জানানো হয়েছে যে এমন আরও অনেক নতুন পদক্ষেপ নিয়ে আসা হবে কাস্টমারদের জন্য।

কীভাবে পাওয়া যাবে এই ক্যাশব্যাক অফার-

যে সমস্ত কাস্টমারেরা এই ক্যাশব্যাক অফার উপভোগ করতে চান, তাদের নিজেদের নতুন  কেনা ফোনে 3 বছর অর্থাৎ 36 মাসের জন্য বারবার 249 টাকা বা তার ওপরের রেঞ্জে প্রিপেইড রিচারজ করাতে হবে। এই ক্যাশব্যাকে প্রথম 18 মাস পর পাওয়া যাবে 2,000 টাকার ক্যাশব্যাক এবং 36 মাস পর পাওয়া যাবে 4,000 টাকার ক্যাশব্যাক। এছাড়া এই প্রোগ্রামে দেওয়া হবে এক সময়ের জন্য ফ্রি ফুল স্ক্রিন রিপ্লেসমেন্ট ফিচার যার দাম পড়বে মোটামুটি 4,800 টাকার মতন। এছাড়াও Airtel Thanks অ্যাপের মাধ্যমে স্ক্রিন রিপ্লেসমেন্ট অফারকে কাস্টমারদের জন্য এনরোল করা হবে ,যখন তারা 90 দিন পিরিয়ডের মধ্যে থাকা কোনো রিচারজ প্যাকের জন্যে এলিজেবেল হবেন। এই ক্যাশব্যাকের বিষয়ে এমনটাই জানাচ্ছে কোম্পানি।

 

Web Title: Airtel announces Rs 6,000 cashback offer on select smartphones
Tags:
Airtel Airtel prepaid plan Airtel cashback offer Airtel cashback Airtel rs 249 prepaid plan airtel prepaid pack airtel updates airtel plans
Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

LATEST ARTICLES ভিউ অল

Advertisements
DMCA.com Protection Status