এয়ারটেল আর ভোডাফোনের 500 টাকার মধ্যে কিছু প্রিপেড প্ল্যান

এয়ারটেল আর ভোডাফোনের 500 টাকার মধ্যে কিছু  প্রিপেড প্ল্যান
HIGHLIGHTS

এয়ারটেলের 500 টাকার কিছু প্ল্যান

ভোডাফোনের 500 টাকার মধ্যে কিছু প্ল্যান

এগুলি প্রিপেড প্ল্যান

এয়ারটেল আর ভোডাফোন ভারতের দুটি বড় টেলিকম কোম্পানি আর এই দুই কোম্পানি ই এই সময়ে একাধিক দারুন প্ল্যান নিয়ে এসেছে। আর আজকে আমরা এখানে এয়ারটেল আর ভোডাফোনের কিছু প্রিপেড প্ল্যানের বিষয়ে বলব। এই প্রিপেড প্ল্যান গুলি 500 টাকার মধ্যে পাইয়া যায়। 

এয়ারটেলের 349 টাকার রিচার্জ প্ল্যান

এয়ারটেলের এই 349 ইয়তাকার প্ল্যানে 3GB 3G/4G ডাটা প্রতিদিনের হিসাবে পাবেন। আর এর সঙ্গে এই প্ল্যানটিতে আপনারা আনলিমিটেড কল আর 100 টি প্রতিদিনের SMS ও পাবেন আর এই প্ল্যানটি 28 দিনের জন্য বৈধ।

এয়ারটেলের 448 টাকার রিচার্জ প্ল্যান

এয়ারটেলের এই প্ল্যানে আপনারা 82 দিনের বৈধতা পাবেন। আর এর সঙ্গে এই প্ল্যানে আপনারা প্রতিদিন 3G/4G হিসাবে 1.4GB ডাটা পাবেন। আর এর সঙ্গে আপনারা পাবেন আনলিমিটেড কল আর প্রতিদিনের 100 টি SMS য়ের সুযোগ।

ভোডাফোনের 349 টাকার প্ল্যান

আপনারা ভোডাফোনের এই 349 টাকার প্ল্যানে 28 দিনের বৈধতা পাবেন।আর এর সঙ্গে এই প্ল্যানে আনলিমিটেড কলের সুবিধা তো আছেই। এর সঙ্গে ফ্রি লাইভ টিভি দেখার সুযোগ ও আছে। আর এই প্ল্যানটি 28 দিনের জন্য বৈধ। এর সঙ্গে ভোডাফোন পে অ্যাপের সুবিধাও আছে।

ভোডাফোনের 458 টাকার প্ল্যান

আপনারা এই ভোডাফোনের প্ল্যানে 84 দিনের বৈধতা পাবেন। আর এই 458 টাকার প্ল্যানে কোম্পানি আনলিমিটেড কলের সুবিধা দিচ্ছে। আর এই প্ল্যানে আপনারা যদি মাই ভোডাফোন অ্যাপ থেকে রিচার্জ করেন তবে 100% র ক্যাশব্যাক পাওয়া যাবে বলেও কোম্পানির সাইটে বলা হয়েছে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo