Airtel এর 79 প্ল্যানের প্রতিযোগিতায় Jio-র 75 টাকার প্ল্যান, কোন রিচার্জে বেশি সুবিধা

দ্বারা Digit Bangla | পাবলিশড অন 01 Aug 2021
HIGHLIGHTS
  • রিলায়েন্স জিও 75 টাকা রিচার্জে আনলিমিটেড ভয়েস কলিং সুবিধা রয়েছে

  • এয়ারটেলের প্ল্যানে কল করার জন্য 1p / সেকেন্ড চার্জ করা হয়

  • Jio এবং Airtel সংস্থার দুটি প্ল্যানের ভ্যালিডিটি 28 দিনের

Airtel এর 79 প্ল্যানের প্রতিযোগিতায় Jio-র 75 টাকার প্ল্যান, কোন রিচার্জে বেশি সুবিধা
Airtel এর 79 প্ল্যানের প্রতিযোগিতায় Jio-র 75 টাকার প্ল্যান, কোন রিচার্জে বেশি সুবিধা

Reliance Jio ভারতের এক নম্বর টেলিকম কোম্পানি। জিও তার গ্রাহকদের এমন অনেক প্রিপেইড প্ল্যান অফার করে যা কম দামে আনলিমিটেড কলিং এবং ডেটা অফার করে। সম্প্রতি, ভারতী এয়ারটেল ভারতে তার 49 টাকার প্ল্যান বন্ধ করে দিয়েছে। এর মানে হল যে এখন এয়ারটেল ইউজাররা যারা ইনকামিং কলিং এর জন্যও তাদের নম্বর এক্টিভ রাখতে চান, তাদের 79 টাকার রিচার্জ করতে হবে। একই প্রাইস রেঞ্জে, রিলায়েন্স জিও ইউজারদের 75 টাকার প্রিপেইড প্ল্যানও অফার করে। আসুন জেনে নেওয়া যাক জিও এবং এয়ারটেলের মধ্যে কোন প্ল্যানটি ভাল:

Jio 75 টাকার প্ল্যানে পাওয়া যাবে এই সুবিধা

জিও ফোনের 75 টাকার রিচার্জ প্ল্যানের ভ্যালিডিটি 28 দিনের। বিশেষ অফারের আওতায়, একটি রিচার্জ প্ল্যানে আরেকটি রিচার্জ প্ল্যান বিনামূল্যে পাওয়া যাবে। অর্থাৎ আপনি 75 টাকার প্ল্যান রিচার্জ করালে 56 দিনের ভ্যালিডিটি পাওয়া যায়। জিওর এই প্ল্যানে কোনও নেটওয়ার্কে আনলিমিটেড কলিংয়ের সুবিধা দেওয়া হয়। জিও ফোনের এই প্ল্যানে মোট 6GB ডেটা পাবেন গ্রাহকরা। প্ল্যানে 50 SMS ও পাওয়া যাবে। এছাড়াও, জিও অ্যাপের সাবস্ক্রিপশন বিনামূল্যে পাওয়া যাবে।

Airtel 79 টাকার প্ল্যানে মিলবে এই সুবিধা

79 টাকার Airtel প্রিপেইড স্মার্ট রিচার্জ দ্বিগুণ ডেটার সাথে গ্রাহকদের 106 মিনট আউটগোয়িং কলের জন্য দেওয়া হবে। এতে ইউজাররা 64 টাকার টকটাইম, 200Mb ডেটা এবং 28 দিনের বৈধতা দেওয়া হবে। প্ল্যানের এই সুবিধাগুলি 29 জুলাই 2021 অর্থাৎ আজ থেকে চালু হবে। সংস্থা জানিয়েছে যে গ্রাহকরা ফোন করার জন্য চার গুণ সময় এবং দ্বিগুণ ডেটা পাবেন। আরও ভালো নেটওয়ার্কের জন্য এই পরিবর্তন করা হয়েছে। নিজেদের অ্যাকাউন্ট ব্যালেন্সের বিষয়ে উদ্বিগ্ন না হয়েই এন্টি লেভেলের রিচার্জে এয়ারটেল গ্রাহকদের বেশি সময় ধরে ফোন ব্যবহার করতে পারবেন।

Jio এবং Airtel-এর প্ল্যানে কোনটা সেরা

রিলায়েন্স জিও 75 টাকা রিচার্জে ইউজারদের আনলিমিটেড ভয়েস কলিংয়ের সুবিধা দেওয়া হয়। পাশাপাশিই, এয়ারটেলের প্ল্যানে কল করার জন্য 1p / সেকেন্ড চার্জ করা হয়। এই কারণে জিও-র প্ল্যানে বেশি সুবিধা। একই সময়, Jio-র 75 টাকার প্ল্যান Airtel-এর 79 টাকার প্ল্যানের চেয়ে সস্তা। Jio এর 75 টাকার প্ল্যান শুধুমাত্র JioPhone ব্যবহারকারীদের জন্য। এছাড়া, এয়ারটেলের 79 টাকার প্ল্যান কোনও গ্রাহক রিচার্জ করতে পারেন।

Web Title: Airtel 79 plan vs JioPhone 75 prepaid plan: which is best
Tags:
Airtel Reliance Jio JioPhone Airtel vs Jio Airtel Rs 79 plan vs JioPhone Rs 75 prepaid plan জিও এয়ারটেল প্রিপেইড প্ল্যান জিও প্রিপইড প্ল্যান এয়ারটেল প্রিপইড প্ল্যান
Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

LATEST ARTICLES ভিউ অল

Advertisements
DMCA.com Protection Status