Airtel দিচ্ছে 119 টাকার প্রিপেইড প্ল্যানে 15GB ডেটা, এক নজর বাকি সব ডেটা প্ল্যানেও

Airtel দিচ্ছে 119 টাকার প্রিপেইড প্ল্যানে 15GB ডেটা, এক নজর বাকি সব ডেটা প্ল্যানেও
HIGHLIGHTS

এয়ারটেলের 119 টাকার ডেটা প্ল্যানে পাওয়া যাচ্ছে মোট 15GB ডেটা, স্ট্রিমিং প্ল্যাটফর্মের বেনিফিট সমেত

Airtel 98 টাকার প্ল্যানে অফার করা হচ্ছে মোট 12GB ডেটা, 3GB আরও বেশি ডেটা মিলবে 119 টাকার প্ল্যানে

ডেটা প্যাকের আলাদা কোনো ভ্যালিডিটি নেই, কারেন্ট প্ল্যান যতদিন চলবে এই প্ল্যানও চলবে ততদিন

অনেকসময়েই দেখা যায় যে বেশ লম্বা ভ্যালিডিটির প্রিপেইড প্যাক নেওয়া হলেও ডেটা বা অন্যান্য বেনিফিট কম পড়ছে বা লিমিট শেষ হয়ে যাচ্ছে। বেশিরভাগ ক্ষেত্রেই দেখা যায় ভিডিও গেম, অনলাইন ওয়েব শো দেখার ফলে প্রতিদিনের ডেটা লিমিট শেষ হয়ে যাচ্ছে। ইউজারদের যাতে ফের ডেটা অ্যাক্সেস পাওয়ার জন্য পরের দিন পর্যন্ত অপেক্ষা করতে না হয় তাই টেলিকম সংস্থা Airtel বিভিন্ন রেঞ্জের প্রিপেইড ডেটা প্যাক অফার করছে। যেগুলির দাম শুরু হচ্ছে মাত্র 48 টাকা থেকে এবং ভ্যালিডিটি থাকছে কারেন্ট প্রিপেইড প্ল্যানের সমান।

এই ডেটা প্ল্যানগুলিতে থাকছে না কোনো আলাদা ভ্যালিডিটি পিরিয়ড। বেস প্রিপেইড প্ল্যানের ভ্যালিডিটি যতদিন, এই ডেটা প্যাকও চলবে ঠিক ততদিন। নতুন এই প্ল্যানগুলির মধ্যে 199 টাকার প্ল্যান দিচ্ছে Airtel XStream মোবাইলে অ্যাপে তিনটি চ্যানেলের মধ্যে যে কোন একটির 30 দিনের ফ্রি সাবস্ক্রিপশন। এই প্রিপেইড প্ল্যানগুলির অ্যাক্সেস এয়ারটেল থ্যাঙ্কস অ্যাপ (Airtel Thanks App) বা অন্যান্য থার্ড পার্টি অ্যাপের মাধ্যমেও পাওয়া যায়।

মাত্র 100 টাকার মধ্যে Airtel প্রিপেইড ডেটা প্ল্যান

টেলিকম সংস্থা এয়ারটেল 100 টাকার মধ্যে চারটি ডেটা প্ল্যান অফার করছে। 48 টাকার প্ল্যানে পাওয়া যাচ্ছে মোট 3GB ডেটা। 78 টাকার প্ল্যান দিচ্ছে মোট 5GB ডেটা। 89 টাকার প্ল্যানে মিলছে মোট 6GB ডেটা এবং 98 টাকার প্ল্যানে অফার করা হচ্ছে মোট 12GB ডেটা। 89 টাকার প্ল্যানে পাওয়া যাচ্ছে প্রাইম ভিডিও মোবাইল এডিশনের ফ্রি অ্যাক্সেস  এবং ফ্রি HelloTunes বেনিফিট।

Airtel Plan

Airtel 119 টাকার ডেটা প্ল্যান

এই ডেটা প্ল্যানে পাওয়া যাচ্ছে মোট 15GB ডেটা। সেইসঙ্গে মিলছে XStream মোবাইল প্যাকের অ্যাক্সেস। এই প্যাকে ইউজারেরা পাবেন XStream কনটেন্টের অ্যাক্সেস যেখানে Eros Now (হিন্দি কনটেন্ট) , Manorama Max (মালয়ালাম কনটেন্ট), Hoichoi (বাংলা কনটেন্ট) চ্যানেলের মধ্যে যে কোন একটির 30 দিনের সাবস্ক্রিপশন। প্ল্যানের এই অফারকে উপভোগ করতে হলে এয়ারটেল XStream অ্যাপকে লেটেস্ট ভার্সনে আপডেট করতে হবে। এয়ারটেলের 98 টাকার প্ল্যানেও বদলে মাত্র 21 টাকা বেশি দিয়ে ইউজার পেতে পারেন 3GB বাড়তি ডেটা সমেত এই সমস্ত দুর্দান্ত বেনিফিট।

Airtel 131 টাকার ডেটা প্ল্যান

এই প্ল্যানে দেওয়া হচ্ছে মোট 100MB ডেটা। সেইসঙ্গে মিলছে অ্যামাজন প্রাইমের (Amazon Prime) সাবস্ক্রিপশন, ফ্রি HelloTunes এবং Wynk Music অ্যাপের ফ্রি অ্যাক্সেস। 

Airtel 248 টাকার ডেটা প্ল্যান

এই প্ল্যানে পাওয়া যাচ্ছে মোট 15GB ডেটা।সেইসঙ্গে মিলছে Wynk Music অ্যাপের প্রিমিয়াম সাবস্ক্রিপশন।

Airtel 251 টাকার ডেটা প্ল্যান

এই প্ল্যানে দেওয়া হচ্ছে মোট 50GB ডেটা । প্ল্যানের ভ্যালিডিটি কারেন্ট প্যাকের ভ্যালিডিটির সমান।

 

 

 

 

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo