CES 2020: SAMSUNG নিয়ে এল রোবোট অ্যাসিস্টেন্ট, কি করে কাজ করে জানেন!

CES 2020: SAMSUNG নিয়ে এল রোবোট অ্যাসিস্টেন্ট, কি করে কাজ করে জানেন!
HIGHLIGHTS

স্যামসাং তাদের কিনেট প্রেজেন্টেশানে তাদের রোবোট অ্যাসিস্টেন্ট Ballie নিয়ে এসেছে

এটি একটি বল শেপের রোবোট অ্যাসিস্টেন্ট

তবে এটি কবে আসবে সেই বিষয়ে কিছু জানা জায়নি

আপনারা কি ভেবেছেন যে ভবিষ্যতে প্রযুক্তি ঠিক কোন পথে এগোবে? ঠিক কোন নতুন প্রযুক্তি আসবে? আর এই সব ভাবনার মধ্যেই স্যামসাং তাদের  Ballie Robot Assistant য়ের কথা ঘোষনা করেছে আর সঙ্গে এই সব প্রশ্নের উত্তও জেন দিয়ে দিয়েছে। এটি একটি ছোট বলের মতন দেখতে রোবোট, ভবিষ্যতে বেলি অনেক কিছুর কাজ করবে,। এই রোবোট আপনাদের কাছাকাছি থাকবে আর আপনাদের বাস্তবিক পোশ্যদের আর বাচ্চাদের সঙ্গে কথা বল্বে। আর আমরা জানি না যে ভবিষ্যতে এটি কেমন প্রভাবিত হবে তবে এটি নিশ্চিত যে এটি একটি রোবোট অ্যাসিস্টেন্স হবে। আর রোবোট স্মার্ট ভাবে গ্রাহকদের সঙ্গে যুক্ত হওয়ার এক মাধ্যম হবে।

স্যামসাং তাদের কিনেট প্রেজেন্টের মাধ্যমে Ballie সবার সামনে এনেছে আর এটি স্যামসাংয়ের ইলেক্ট্রনিক্স ডিভিজানের CEO H.S.Kim এই উদ্বোধন করেছেন। তিনি এটি ট্র্যাক করার জন্য অনবোর্ড ক্যামেরা ব্যাবহার করেছেন, Ballie ও তা অনুসরন করছে। আর এবার এর জন্য এও দেখা গেছে যে এটি শব্দ রিসিভও করতে পারে। আপাতত Ballie একটি বাস্তবিক ব্যাভারের থেকেও বেশি একটি নতুন আবিস্কার হিসাবে সবার সামনে এসেছে। আর এটি এখানে এলেও এটি যে মানে এই রোবোট যে বাস্তবেও আসবে সেই বিষয়ে কিছু জানা জায়নি।

জানা জায়নি যে Ballie  সবার জন্য কবে আসবে। এটি আপাতত একটি পরিকল্পনা মাত্র এখনও এর বাস্তব রুপায়ন সম্ভব নয়। বাকি কথা ভবিষ্যতেই জানা যাবে।

Digit.in
Logo
Digit.in
Logo