Xiaomi Redmi 6 আর Xiaomi Redmi 6A ফোন দুটি ছাড়া এই ফোন গুলিও কিছু দিনের মধ্যে MIUI 10 য়ের স্টেবেল ROM পাবে

Xiaomi Redmi 6 আর Xiaomi Redmi 6A ফোন দুটি ছাড়া এই ফোন গুলিও কিছু দিনের মধ্যে MIUI 10 য়ের স্টেবেল ROM পাবে
HIGHLIGHTS

সম্প্রতি Xiaomi Redmi Note 5 আর Xiaomi Redmi Note 5 Pro স্মার্টফোন দুটি MIUI 10 য়ের স্টেবেল রোম আপডেট পেয়েছে, আর এবার জানা গেছে যে Redmi 6 আর Xiaomi Redmi 6A ফোন দুটি ছাড়া এই ফোন গুলিও খুব তাড়াতাড়ি MIUI 10 য়ের আপডেট পাবে

গত মাসে সাওমি তাদের কিছু স্মার্টফোনের জন্য MIUI 10য়ের স্টেবেল রোম আপডেট দেওয়া শুরু করেছে। আর এবার কোম্পানি কিছু মোবাইল ফোনের লিস্ট দিয়েছে যাতে সেই সব স্মার্টফোনের নাম আছে যা এই MIUI 10 য়ের আপডেট পাবে। Xiaomi তাদের Mi Forum য়ে গিয়ে এই স্মার্টফোন গুলির বিষয়ে জানিয়েছে।

এই স্মার্টফোনের লিস্টে সেই সব ফোনের নাম আছে যারা এই আপডেট পাবে। আর তার সঙ্গে সেই সব ফোনের নামও আছে যারা এই আপডেট আগেই পেয়েছে। আর আমরা যদি এই লিস্টটি দেখি যে এই ফোন গুলিও হয়ত MIUI 10 য়ের আপডেট পাবে। আর এই লিস্টে আপনারা Xiaomi Redmi Note 4, Xiaomi Redmi 4X, Xiaomi Redmi 6, Xiaomi Redmi 6A, Xiaomi Redmi 5, Xiaomi Redmi 5A, Xiaomi Mi Note 3, Xiaomi Mi 5s, Xiaomi Mi 5s Plus, Xiaomi Mi Max 2, Xiaomi Mi Max Prime, Xiaomi Redmi 4A, Xiaomi Redmi Note 5A আর Xiaomi Redmi 5A Prime য়ের MIUI 10 য়ের গ্লোবাল রোম আপডেট মিড অক্টোবড়ে পাবে।

আর এছাড়া আমরা Xiaomi Mi 3, Xiaomi Redmi Note 3, Xiaomi Redmi Note 3 Special Edition, Xiaomi Mi 4, Xiaomi Redmi 3S, Xiaomi Redmi 3X, Xiaomi Redmi Note 4 আর Xiaomi Redmi 4 Prime ফোন গুলির বিষয়ে কথা বলি তবে সাওমি জানিয়েছে যে এগুলি নভেম্বরের মাঝামাঝি এই আপডেট পাবে।

আর এছাড়া এও বলে রাখি যে গত সপ্তাহে Xiaoi Redmi Note 5 আর Xiaomi Redmi Note 5 Pro ফোন দুটি MIUI 10 য়ের গ্লোবাল স্টেবেল রোম আপডেট পেয়েছে। আর এর মানে এই যে সাওমি এমন কিছু স্মার্টফোন এই আপডেট পেয়েছে আর এর মানে Xiaomi Mi 5, Xiaomi Mi 8, Xiaomi Mi Mix 2S,  আর Xiaomi Redmi Y2 ও এই আপডেট পেয়েছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo