Xiaomi Redmi Note 5 Pro স্মার্টফোনটি 6GB র‍্যাম আর 128GB স্টোরেজের সঙ্গে লঞ্চ হল

Xiaomi Redmi Note 5 Pro স্মার্টফোনটি 6GB র‍্যাম আর 128GB স্টোরেজের সঙ্গে লঞ্চ হল
HIGHLIGHTS

এখনও পর্যন্ত Xiaomi Redmi Note 5 Pro স্মার্টফোনের 6GB র‍্যাম আর 64GB স্টোরেজ ভেরিয়েন্টটি ছিল আর এবার 6GB র‍্যাম আর 128GB স্টোরেজ ভেরিয়েন্টটি এসে গেল

Xiaomi চিনে Xiaomi Redmi Note 5  স্মার্টফোনের একটি নতুন ভেরিয়েন্ট লঞ্চ করে দিয়েছে। আর এই ডিভাইসটি ভারতে Xiaomi Redmi Note 5 Pro নামে পরিচিত। আর এই ডিহাইসের স্পেক্স এমনিতে ভারতের ডিভাইসের মতনই। তবে এর ক্যামেরা কিছুটা আলাদা । আর এছারা এই ডিভাইসটি চিনে 6GB র‍্যাম আর 128GB স্টোরেজ ভেরিয়েন্টের সঙ্গে লঞ্চ করা হয়েছে।

Xiaomi Redmi Note 5 Pro স্মার্টফোনটি চিনে Xiaomi Redmi Note 5 হিসাবে লঞ্চ করা হয়েছিল। আর এর 6GB র‍্যাম আর 128GB স্টোরেজ ভেরিয়েন্টের দাম RMB 1,699 আর এর মানে এটি ভারতীয় মুদ্রায় প্রায় 17,000টাকা দফাম। আর এই মডেলটি চিনে 27 জুলাই থেকে কেনা যাবে। আর এই ডিভাইসটি ভারতে কবে লঞ্চ করা হবে সেই বিষয়ে এখনও কিছু জানা যায়নি।

আর এছারা আমরা যদি এই ফোনের ক্যামেরার বিষয়ে কথা বলি তবে সেখানে কিছু পরিবর্তন দেখা যেতে পারে। আর এই নতুন মডেলে আপনারা 12মেগাপিক্সালের একটি প্রাইমারি ক্যামেরা আর একটি ডুয়াল কোর স্পিড ফোকাস যুক্ত 5মেগাপিক্সালের সেকেন্ডারি ক্যামেরা পাবেন। আর এছারা এই ফোনে আপনারা একটি 13 মেগাপিক্সালের ফ্রন্ট ক্যামেরাও পাবেন।
 

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo