Redmi Note 10 ফোনে থাকবে স্ন্যাপড্রাগন 678 প্রসেসর, 4 মার্চ হবে লঞ্চ

Redmi Note 10 ফোনে থাকবে স্ন্যাপড্রাগন 678 প্রসেসর, 4 মার্চ হবে লঞ্চ
HIGHLIGHTS

Redmi Note 10 সম্পর্কিত নতুন তথ্য অনুসারে, ফোনের গ্লোবাল ভ্যারিয়্যান্টে সংস্থা স্ন্যাপড্রাগন 678 প্রসেসর অফার করবে সংস্থা

লিক্সটার Xiaomi Leaks Ph এই আসন্ন সিরিজের একটি ফোন রেডমি নোট 10 এর রিটেল বক্সের ফটো শেয়ার করেছে

Redmi Note 10 সিরিজের অপেক্ষা এই মাসে শেষ মাসে শেষ হতে চলেছে। সংস্থা এই সিরিজের স্মার্টফোন 4 মার্চে আনছে। রেডমি নোট 10 সিরিজ বেশ কয়েকদিন ধরেই বেশ খবরে রয়েছে। এর পাশাপাশি নতুন নতুন খবরের মাধ্যমে আসন্ন এই সিরিজের ফিচার্স সম্পর্কে তথ্য় বেরিয়ে আসছে। এরই সাথে এবার Redmi Note 10 সম্পর্কিত নতুন তথ্য অনুসারে, ফোনের গ্লোবাল ভ্যারিয়্যান্টে সংস্থা স্ন্যাপড্রাগন 678 প্রসেসর অফার করবে সংস্থা।

লিক্সটার শেয়ার করেছেন ফটো

লিক্সটার Xiaomi Leaks Ph এই আসন্ন সিরিজের একটি ফোন রেডমি নোট 10 এর রিটেল বক্সের ফটো শেয়ার করেছে। এই ছবিতে বক্সের সাথে ফোনও দেখা যাচ্ছে। ফোনের ডিসপ্লেতে প্রটেক্টিভ স্ক্রিন দেওয়া রয়েছে। এই প্রিন্টেড প্রটেক্টিভ স্ক্রিনে ফোনের বিশেষ স্পেসিফিকেশন লেখা আছে। এর মতে, রেডমি নোট 10-তে প্রসেসর হিসাবে কোয়ালকম স্ন্যাপড্রাগন 678 প্রসেসর ইনস্টল করা হয়েছে।

স্ন্যাপড্রাগন 678 একটি 4G প্রসেসর, যা গত বছরের ডিসেম্বরে কোয়ালকম দ্বারা চালু হয়েছিল। এই প্রসেসর 2019 সালের রেডমি নোট 7 প্রো-তে পাওয়া স্ন্যাপড্রাগন 675 প্রসেসরের একটি আপগ্রেড ভার্সন।

48MP ক্যামেরা এবং AMOLED ডট ডিসপ্লে

ফোনে পাওয়া অন্যান্য ফিচার সম্পর্কে কথা বললে এতে 6.43 ইঞ্চির অ্যামোলেড ডট ডিসপ্লে পাবে। ফটোগ্রাফির জন্য ফোনে চারটি রিয়ার ক্যামেরা সরবরাহ করা হয়েছে। লিক্সটার তরফে শেয়ার করা ছবি অনুসারে, রেডমি নোট 10-এ 48 মেগাপিক্সেলের প্রাথমিক রিয়ার ক্যামেরা পাওয়া যাবে। এর বাইরে ফোনে একটি আল্ট্রা-ওয়াইড এঙ্গেল এবং একটি ম্যাক্রো ক্যামেরাও পাওয়া যাবে।

33W ফাস্ট চার্জিং এবং 5000mAh ব্যাটারি

ফোনে পাওয়ার দেওয়ার জন্য এতে 5000mAh ব্যাটারি থাকবে। ফোন 33 ওয়াটের ফাস্ট চার্জিং সপোর্ট নিয়ে আসবে। ফোনে ওএস ফোনে কোনটা হবে সে সম্পর্কে এখনও কোনও তথ্য পাওয়া যায়নি। তবে অনুমান করা হচ্ছে যে সংস্থা এতে অ্যান্ড্রয়েড 11 আউট-অফ-দ-বক্সে ভিত্তিক MIUI 12 অফার করতে পারে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo