XIAOMI REDMI K30 ফোনের দাম, ডিজাইন আর স্পেসিফিকেশানের বিষয়ে নতুন খবর

XIAOMI REDMI K30 ফোনের দাম, ডিজাইন আর স্পেসিফিকেশানের বিষয়ে নতুন খবর
HIGHLIGHTS

এই ফোনের দাম CNY 2,000 (Rs 20,462 আনুমানিক) হতে পারে

ডুয়াল পাঞ্চ হোল ক্যামেরা যুক্ত হবে

ছবি থেকে এই ডিভাইসের ডিজাইনের বিষয়ে জানা গেছে আর এই ডিভাইসে পাঞ্চ হোল ডুয়াল ক্যামেরা দেওয়া হয়েছে। আর কাটআউটের হোল Huaweiআর Samsung প্রিমিয়াম স্মার্টফোনের ডিজাইনের মতন। আর অন্য একটি ছবিতে ফোনের ভার্টিকাল রেয়ার ক্যামেরা সেটআপের বিষয়ে জানা গেছে। আর আপনারা যদি Redmi K30 ফোনের ইমেজ কাছ থেকে দেখেন তবে এই ডিভাইসে ডেডিকেটেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সার স্লট দেখা যাবে না। আর এর থেকে অনুনাম করা যায় যে এই ডীভাসিএর স্ক্রিনে এম্বেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সার থকাবে আর যা সাইডে দেখা যাবে। আর এই ইন স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট সেন্সার বেশি সম্ভাবনা বেশি।

আমরা যদি স্পেক্সের বিষয়ে দেখি তবে Xiaomi Redmi K30 ফোনে আপনারা 6.66 ইঞ্চির LCD ফুল HD ডিসপ্লে আছে আর এর অ্যাস্পেক্ট রেশিও 20:9। আর এই ফোনের রিফ্রেশ রেট 120Hz হবে যা অ্যাপেল আইফোন 12 আর স্যামসাং গ্যালাক্সি S11 য়ে আসবে বলে মনে করা হচ্ছে।

রিপোর্ট থেকে জানা গেছে যে এই ফোনের ক্যামেরাতে কিছু পরিবর্তন দেখা যাবে। Redmi K30 ফোনটি 64MP র প্রাইমারি ক্যামেরা,। 8MP র টেলিফটো লেন্স, 12মেগাপিক্সালের আল্ট্রাওয়াইড সেন্সার আর 2MP র ডেপথ সেন্সার যুক্ত। আর এই ফোনের সেলফি ক্যামেরা ডুয়াল ক্যামেরা সেটপা যার মধ্যে একটি 20MP র হবে। আর রেডমির জেনারেল ম্যানেজার Lu Weibing  জানিয়েছেন যে  Redmi K30 ফোনে বিশ্বের প্রথম হাই রেজিলিউশানের ইমেজ সেন্সার থাকবে।

পার্ফর্মেন্সের ক্ষেত্রে এই ফোনে আপনারা স্ন্যাপড্র্যাগন 730G, 6GB র‍্যাম আর 64Gb বিল্টগ ইন স্টোরেজ পাবেন আর এই ফোনে 4,500mAh য়ের ব্যাটারি থাকবে যা 27W ফাস্ট চার্জ সাপোর্ট করবে।

আর গুজব অনুসারে এই  Xiaomi Redmi K30  ফোনের দাম CNY 2,000 (Rs 20,462 আনুমানিক) হবে।

Digit.in
Logo
Digit.in
Logo