শাওমির রেডমি 7 ফোনে MIUI 11 আপডেট দেওয়া শুরু করেছে

শাওমির রেডমি 7 ফোনে MIUI 11 আপডেট দেওয়া শুরু করেছে
HIGHLIGHTS

রেডমি 7 ফোনটিও ভারতে MIUI 11 আপডেট পাওয়া শুরু করেছে

এই বিষয়ে শাওমির অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে জানা গেছে

এই আপডেটের সাইজ 1.7GB

সম্প্রতি জানা গেছে যে Redmi Y3 ফোনটির জন্য শাওমি MIUI 11 আপডেট দিয়েদছে। আর এই ফোনটির পরে এবার জানা গেছে যে ভারতে Redmi 7 ফোনের স্টেবেল MIUI 11 আপডেট দেওয়া হচ্ছে।আ র এই বিষয়ে কোম্পানির অফিসিয়াল টুইটারে জানা গেছে। আর এর সঙ্গে এও জানিয়ে রাখি যে এর আগে Redmi Note 7, Note 7S, POCO F1, Redmi K20, Redmi K20 Pro  সহ একাধিক শাওমি ফোনের জন্য এই আপডেট দেওয়া হয়েছে।

আর আমরা যদি এই আপডেট দেখি তবে এই আপডেটের সাইজ 1.7GB আর এই আপডেট একটি ভাল ওয়াইফাই থেকে ডাউনলোড করা উচিৎ। আর এর সঙ্গে এই আপডেটের সঙ্গে ফোনের অক্টোবর সিকিউরিটি আপডেট পাচ্ছে। আর এর সঙ্গে এই আপডেটে অ্যান্ড্রয়েড 9 পাই নির্ভর। আর এই আপডেটের বিল্ড নাম্বার MIUI v11.0.2.0PFLINXM।

আর আমরা যদি Redmi 7 য়ের মডেলের আপডেট দেখি তবে এই ফনেয়া পনারা এই আপডেট এখনও না পেলে সিস্টেম সেটিংসে গিয়ে দেখতে পারবেন। আর এই আপডেট এখন প্রথম ফেজের ফোনে আছে আর এর পরে বাকি ফোনে ফেজ বাই ফেজ এই আপডেট দেওয়া হবে।

আর দ্বিতীয় ফেজে এই আপডেট Redmi 6, Redmi 6 Pro, Redmi 6A, Redmi Note 5, Redmi Note 5 Pro, Redmi 5, আর Redmi 5Aপাবে। আর এর পরে এই লিস্টে Redmi Note 4, Redmi Y1, Redmi Y1 Lite, Redmi Y2, Redmi 4, Mi Mix 2, Redmi 7A, Redmi 8, Redmi 8A আর Redmi Note 8 আছে। আর এর সঙ্গে সম্প্রতি লঞ্চ হওয়া Redmi Note 8 Pro ফোন এই আপডেট ডিসেম্বর মাসে পাবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo