Xiaomi Redmi 6 Pro ফোন অ্যান্ড্রয়েড 9 পাইয়ের আপডেট পাচ্ছে

Xiaomi Redmi 6 Pro ফোন অ্যান্ড্রয়েড 9 পাইয়ের আপডেট পাচ্ছে
HIGHLIGHTS

Redmi 6 Pro ফোনটির জন্য ডিরেক্টলি অ্যান্ড্রয়েড পাই আপডেট দেওয়া হয়নি বরং এটি শাওমির MIUI 9.3.14.0 বিটা আপডেটের মাধ্যমে রিলিজ করা হয়েছে

হাইলাইট

  • কোম্পানি এই ডিভাইসে অ্যান্ড্রয়েড 8.1 ওরিওর সঙ্গে লঞ্চ করেছিল
  • আর এই আপডেটের পরে ডুয়াল 4G LTE আর VoLTE সাপোর্ট পাওয়া যাচ্ছে
  • ইউজার্সদের এই আপডেট ম্যনুয়ালি ডাউনলোড আর ইন্সটল করতে হবে  

 

Xiaomi র প্রথম নচ ডিসপ্লে যুক্ত ফোন Redmi 6 Pro র জন্য কোম্পানি অ্যান্ড্রয়েড 9 পাইয়ের আপডেট দিচ্ছে। কোম্পানি Redmi 6 Pro ফোনের সঙ্গে আরও অনেক ডিভাইসে অ্যান্ড্রয়েড 8.1 ওরিওতে লঞ্চ করেছিল আর এবার এই ডিভাইস গুলির জন্য কোম্পানি কাস্টম ইন্টারফেসের সঙ্গে অ্যান্ড্রয়েড 9 পাই আপডেট দিচ্ছে। Redmi 6 Pro ফোনটির জন্য ডিরেক্টলি অ্যান্ড্রয়েড 9 পাই আপডেট দেওয়া হয়নি, তবে এটি শাওমির MIUI 9.3.14.0 বিটা আপডেটের অংশ হিসাবে রিলিজ করা হয়েছে।

Redmi 6 Pro ফোনটি কোন নন রুটেড বুটলোডার লোকেটার ভার্সানে আপডেট ইন্সটল করা যাবে আর কোম্পানি ফিডব্যাকের ভিত্তিতে সাধারন ইউজাররা এই আপডেট পাবেন। চিনের স্মার্টফোন কোম্পানি MIUI ফোরামে Redmi 6 Pro ফোনের জন্য অ্যান্ড্রয়েড পাই নির্ভর MIUIU 9.3.14.0 এর কথা জানিয়েছে। MIUI 9.3.14.0 আপগ্রেডের পরে স্মার্টফোনে ডুয়াল 4G LTE আর VoLTE সাপোর্ট পাবে। আর এই আপডেট পাওয়া জন্য Xiaomi Redmi 6 Pro ইউজার্সদের আপডেট অ্যাপে রিকভারি ROM য়ের সঙ্গে MIUI 9.3.14.0 কে ম্যানুয়ালি ডাউনলোড আর ইন্সটল করতে হবে।

Redmi 6 Pro ফোনটিতে 5.84 ইঞ্চির ফুল HD+ ডিসপ্লে আছে যার ওপরে ওয়াটার ড্রপ নচ দেওয়া হেয়ছে। আর এই ইউজার্সরা এই ফোনটির নচ টার্ন অফও করতে পারবেন। এই ফোনে অ্যালুমিনিয়াম বডি দেওয়া হয়েছে। এই ফোনটি স্ন্যাপড্র্যাগন 625 প্রসেসার যুক্ত। আর এই ডিভাইসে 12 আর 5 মেগাপিক্সালের ডুয়াল ক্যামেরা দেওয়া হয়েছে আর এই ফোনে আনারা ফ্রন্ট ক্যামেরাতে 5MP ক্যামেরা পাবেন।

Redmi 6 Pro ফোনে কানেক্টিভিটির জন্য WiFi ব্লুটুথ, GPS ইনফারেড আর 4G LTE সাপোর্ট আছে। আর এই ফোনে আপনারা 4000mAh য়ের ব্যাটারি পাবেন।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit.in
Logo
Digit.in
Logo