Xiaomi Mi MIX 3 স্মার্টফোনটির লিক ইমেজ থেকে জানা গেছে যে এটি ফুল স্ক্রিন ডিজাইনের হবে

Xiaomi Mi MIX 3 স্মার্টফোনটির লিক ইমেজ থেকে জানা গেছে যে এটি ফুল স্ক্রিন ডিজাইনের হবে
HIGHLIGHTS

Xiaomi Mi Mix 3 স্মার্টফোনটি কিছুটা এই স্মার্টফোনের মতন হতে পারে, যা পপ-আপ সেলফি ক্যামেরার সঙ্গে লঞ্চ করা হবে, আর এই জন্য একে একে অপরের থেলে আলাদা বলা যেতে পারে

সাওমির Mi Series তাদের পরবর্তী স্মার্টফোন হিসাবে Xiaomi Mi MIX 3 স্মার্টফোনটিকে লঞ্চ করতে পারে। আর মনে করা হচ্ছে যে এর একটি বড় ফিচার এর সেলফি ক্যামেরা হতে পারে। আর এই ডিভাইসের অনেক লিক আর গুজবের মাধ্যমে অঙ্কে কিছু জানা গেছে। আর এছাড়া এর বেশ কিছু লিক ইমেজ সামনে এসেছে, যা অন্য কিছু বলছে।

আর আমরা যদি এই নতুন লিক ইমেজের বিষয়ে কথা বলি তবে বলতে হয় যে ওয়েবোড় মাধ্যমে এটি সামনে এসেছ, আর আপনারা এখানে একে দেখতে পারবেন। এতে একটি নচ দেখা যাবে। আর এর সঙ্গে এতে একটি চিনও দেখা গেছে। আর যা অন্য কোন স্মার্টফোনে দেখা যায়নি। Oppo Find X স্মার্টফোনটি আপনারা দেখেছেন। আর এছাড়া এও জানা গেছে যে এই ডিভাইসটি MIUI 9 সাপোর্ট করতে পারে।

আর এছাড়া আপনারা এই ফোনে ফুল স্ক্রিন ডিজাইন দেখতে পারবেন, আর এছাড়া এও জানা গেছে যে এই ডিভাইসটিতে কোম্পানির তরফে একটি পপ-আপ সেলফি ক্যামেরা দেওয়া হতে পারে।

মনে করা হচ্ছে যে এই ডিভাইসটিতে কোম্পানির তরফে কোয়াল্কমের লেটেস্ট ফ্ল্যাগশিপ চিপসেট মানে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 845য়ের সঙ্গে লঞ্চ করা হতে পার। আর এছাড়া এই ডিভাইসে ডুয়াল ক্যামেরা থাকার সম্ভবনা আছে। আর এছাড়া এও মনে করা হচ্ছে যে এই ডিভাইসটিতে একটি ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার আছে। আর এই সেন্সার আমরা এর আগে অন্য বেশ কিছু স্মার্টফোনে দেখেছি।  আর আসলে এও বলা যায় যে এই ডিভাইস্টি এই ধরনের অনেক প্রযুক্তির সঙ্গে লঞ্চ হতে পারে। আর এটি সেপ্টেম্বর মাসে লঞ্চ করা হতে পারে। তবে এই ডিভাইসটির বিষয়ে অফিসিয়ালি এখনও কিছু জানা যায়নি.

এবার Cashify তে নিজেদের পুরনো মোবাইল বিক্রি করে সঙ্গে সঙ্গে টাকা পান। 200টাকার এক্সট্রাক্যাশব্যাকে পাওয়ার জন্য DIGIT কোডের ব্যাবহার করুন

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo