Xiaomi Mi Mix 2 অ্যান্ড্রয়েড নৌগাট আর 6GB র‍্যামের সঙ্গে গ্রিকবেঞ্চে দেখা গেছে

Xiaomi Mi Mix 2 অ্যান্ড্রয়েড নৌগাট আর 6GB র‍্যামের সঙ্গে গ্রিকবেঞ্চে দেখা গেছে
HIGHLIGHTS

Xiaomi Mi Mix 2 তে 19MP’র রেয়ার ক্যামেরা LED ফ্ল্যাশের সঙ্গে থাকবে, এতে একটি 13MP’র ফ্রন্ট ফেসিং ক্যামেরাও থাকবে

আমরা সবাই জানি যে সাওমি আপাতত Mi Max এর নতুন ভার্শানের ওপর কাজ করছে। এই নতুন ভেরিয়েন্টকে Xiaomi Mi Mix 2 নাম দেওয়া হতে পারে। এখনও অব্দি Xiaomi Mi Mix 2 এর বিষয়ে অনেক গুলি লিক সামনে এসেছে।

এবার Xiaomi Mi Mix 2 কে গ্রিকবেঞ্চ বেঞ্চমার্কিং ওয়েবসাইটে দেখা গেছে। এই লিক থেকে জানা গেছে যে এই ফোনে অ্যান্ড্রয়েড নৌগাট আর 6GB র‍্যাম থাকবে।

এর আগেও এই ফোনটির বিষয়ে বেশ কিছু লিক সামনে এসেছে। এখন পাওয়া খবর অনুসারে Xiaomi Mi Mix 2 তে 6.4 ইঞ্চির QHD (2560×1440 pixel) ডিসপ্লে থাকবে। এই ডিভাইসে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 825 অক্টা কোর প্রসেসার থাকবে। এই ডিভাইসে দুটি সিম কার্ডের স্লটও দেওয়া হবে।

এই ডিভাইসে 4500mAh এর ব্যাটারি থাকবে। এই ডিভাইসটিতে 19 মেগাপিক্সালের রেয়ার ক্যামেরা থাকবে এই ফোনের ফ্রন্ট ক্যামেরাটি 13 মেগাপিক্সালের হতে পারে। এছাড়া এই ফোনটিতে USB Type-C port থাকবে। ডিভাইসটিতে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার হ্যান্ডসেটে ব্যাক প্যানেলে দেওয়া হবে। এছাড়া এই ডিভাইসটিতে 4G, WiFi (802.11a/b/g/n/ac), ব্লুটুথ 4.2,  A-GPS / Glonass, গ্র্যাভিটি সেন্সার আর প্রক্সিমেটিং সেন্সার থাকবে। এই ডিভাইসে 4GB/6GB/8GB র‍্যামের অপশন থাকবে। এই ফোনের ইন্টারনাল স্টোরেজ 128 আর 256GB’র স্টোরেজ অপশন থাকবে।

আরও ভাল ডিলস এখানে দেখুন 

সোর্সঃ

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo