Xiaomi Mi Mix 2, স্মার্টফোনটি 12 সেপ্টেম্বর লঞ্চ হতে পারে

Updated on 16-Aug-2017
HIGHLIGHTS

Mi Mix 2 দুটি ভেরিয়েন্টে আসতে পারে, একটি ভেরিয়েন্ট 6GB র‍্যাম আর 128GB ইন্টারনাল স্টোরেজ যুক্ত হবে আর একটি 8GB র‍্যাম ও 256GB’র ইন্টারনাল স্টোরেজ যুক্ত হবে

আগের লিককে যদি সত্যি বলে ধরা হয় তবে Xiaomi Mi Mix 2 স্মার্টফোনটি 12 সেপ্টেম্বর লঞ্চ হতে পারে। Mi Mix 2 ফ্রেঞ্চ ডিজাইনার Philippe Starck  ডিজাইন করেছেন। Mi MIXও Philippe Starckই ডিজাইন করেছিলেন। আজকের সেরা ডিল নিয়ে এল ফ্লিপকার্ট (১৬ আগস্ট)

এর আগের কিছু লিক অনুসারে Xiaomi Mi Mix 2তে 6 ইঞ্চির ডিসপ্লে থাকবে আর এর বডি-টু-বডি রেশিও 95 শতাংশ আর এটি 18:9’র এস্পেক্ট রেসিও সাপোর্ট করবে। এই স্মার্টফোনটিতে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 835 অক্টা-কোর 2.45GHz প্রসেসার, অ্যাড্রিনো 540 GPU থাকবে। অনুমান করা হচ্ছে যে এই ফোনটি দুটি ভেরিয়েন্টে আসবে। একটি ভেরিয়েন্ট 6GB র‍্যাম আর 128GB ইন্টারনাল স্টোরেজ যুক্ত হবে আর একটি 8GB র‍্যাম ও 256GB’র ইন্টারনাল স্টোরেজ যুক্ত হবে। 6GB র‍্যাম ভেরিয়েন্টটির দাম 3,999 Yuan(প্রায় Rs 38,423) হবে আর 8GB র‍্যাম ভেরিয়েন্টটির দাম 4,999 Yuan (প্রায় Rs 48,031) হবে।

এই ফোনটির ডিজাইন যদি দেখা যায় তবে দেখা যাবে যে এর ডিজাইন সেরামিক ব্যাক প্যানেল যুক্ত হবে। আর এতে 95 শতাংশর হাই স্ক্রিন-টু-বডি রেশিও থাকবে। Mi Mixএর মতন Mi Mix 2 ও এঙ্কাস্টিক ইয়ারফোন টেকনলজি যুক্ত হবে। যা ইয়ারপিসের প্রয়োজনীয়তা শেষ করে দেবে।

Mi Mix 2 ফোনটিতে ডুয়াল স্ট্যান্ডবাই এর সঙ্গে দুটি সিম কার্ডের স্লটও থাকবে। এর এতে MIUI 9এর সঙ্গে  অ্যান্ড্রয়েড 7.1 নৌগাট অপারেটিং সিস্টেম যুক্ত হবে। এই স্মার্টফোনটির ব্যাটারি 3,400 mAh এর হবে। Mi Mix 2 ফোনটিতে 12 মেগাপিক্সালের রেয়ার ডুয়াল ক্যামেরা সেটআপ থাকবে আর এর ফ্রন্ট ক্যামেরা 5 মেগাপিক্সালের হবে। এই ফোনে USB টাইপ C পোর্ট আর ফিঙ্গারপ্রিন্ট সেন্সারও থাকবে। কানেক্টিভিটির জন্য এতে 4G, WiFi (802.11a/b/g/n/ac), ব্লুটুথ 4.2,  A-GPS  গোরিলা গ্লাস আর মাইক্রো USB থাকবে।

আজকের সেরা ডিল নিয়ে এল ফ্লিপকার্ট (১৬ আগস্ট)

সোর্সঃ 

Disclaimer: Digit, like all other media houses, gives you links to online stores which contain embedded affiliate information, which allows us to get a tiny percentage of your purchase back from the online store. We urge all our readers to use our Buy button links to make their purchases as a way of supporting our work. If you are a user who already does this, thank you for supporting and keeping unbiased technology journalism alive in India.
Connect On :