Xiaomi Mi Max 3 স্মার্টফোনটির হ্যান্ডস-অন ভিডিও অনলাইনে দেখা গেছে, তাড়াতাড়ি লঞ্চ হতে পারে

Xiaomi Mi Max 3 স্মার্টফোনটির হ্যান্ডস-অন ভিডিও অনলাইনে দেখা গেছে, তাড়াতাড়ি লঞ্চ হতে পারে
HIGHLIGHTS

Xiaomi Mi Max 3 ফোনটি Xiaomi Mi Max 2 য়ের নেক্সট জেনারেশানের নতুন স্মার্টফোন

Xiaomi Mi Max3 স্মার্টফোনটিকে নিয়ে বেশ কিছু সময় ধরে অনেক খবর সামনে আসছে, একের পরে এক এই ফোনের বিষয়ে লিক আর গুজব সামনে এসে চলেছে। আর এবার এই লিস্টে একটি রেন্ডার অন ভিডিও আসছে। এই ভিডিওতে ডিভাইসের ফ্রন্ট আর ব্যাক দুদিকই দেখা গেছে।

এই হ্যান্ডস অন ভিডিওতে ওয়েবোতে সবার আগে দেখা গেছিল, তবে এর পরে এটি ইউটিউবেও প্রি-লোড করা হয়। এই দুটি আলাদা আলদাআ ভিডিওতে স্মার্টফোনের আলাদা আদলা রঙের সঙ্গে দেখা গেছে। আর এর ব্ল্যাক আর গোল্ড কালারেও একে দেখা যাবে। তবে এটি সব মিলিয়ে ডিজাইনের বিষয়ে যদি কথা বলি তবে এটি এর আগের লিকের সঙ্গে অনেক মিল পাওয়া গেছে।

এই ডিভাইসটিকে নিয়ে আগেও খবর সামনে এসেছিল। আর এই খবর অনুসারে এই ডিভাইসটি কোম্পানির একটি 18:9 অ্যাস্পেক্ট রেশিও যুক্ত ডিভাইস হবে। আর এর জন্য এই ডিভাইসের ডিসপ্লে বড় হবে। আর এছাড়া আপনাদের এও বলে রাখি যে এই ডিভাইসটিতে আপনারা একটি 6.99ইচন্রি একটি FHD+ ডিসপ্লে পাবেন। আর এই ডিভাইসের ব্যাক দেখলে দেখা যাবে যে এতে Xiaomi Mi 6X য়ের মতন একটি নতুন ভার্সান বলে মনে হচ্ছে। আর এও মনে করা হচ্ছে যে এই ডিভাইসটির এটি বড় ভার্সান হবে।

আমরা যদি এই ফোনের অন্য স্পেক্সের বিষয়টি দেখি তবে দেখা যাবে যে এই ডিভাইসে ডুয়াল ক্যামের সেটআপ থাকবে। আর এছার এটি দেখতে কিছুটা Xiaomi Redmi Note 5 Pro, Mi 6X, Mi 8 আর অন্য স্মার্টফোনের মতন। আর এই ফোনে আপনারা 1.8GHzয়ের প্রসেসার পাবেন।, আর এছাড়া এতে 6GB র‍্যামের সঙ্গে 128GB স্টোরেজ পাওয়া যেতে পারে। আর এই লিস্টিং থেকে এই সব জানা গেছে।

আমরা যদি এই ফোনের ডুয়াল ক্যামেরা দিকটি দেখি তবে দেখা যাবে যে Xiaomi Redmi Note 5 Pro য়ের মতন এই ফোনে 12মেগাপিক্সাল আর 5মেগাপিক্সলাএর সেন্সার থাকতে পারে। আর এছাড়া এতে 5400mAH য়ের ব্যাটারি থাকবে। আর এই ডিভাইসটিকে নিয়ে এটা জানা গেছে যে এটি চিনে আগে লঞ্চ করা হবে আর এর পরে ফোনটি ভারতে আসবে।

এবার Cashify তে নিজেদের পুরনো মোবাইল বিক্রি করে সঙ্গে সঙ্গে টাকা পান। 200টাকার এক্সট্রাক্যাশব্যাকে পাওয়ার জন্য DIGIT কোডের ব্যাবহার করুন

Digit.in
Logo
Digit.in
Logo