Xiaomi Mi A2 স্মার্টফোনটির 4GB র‍্যাম আর 32Gb স্টোরেজ ভেরিয়েন্ট ভারতে লঞ্চ করা হবেনা

Xiaomi Mi A2 স্মার্টফোনটির 4GB র‍্যাম আর 32Gb স্টোরেজ ভেরিয়েন্ট ভারতে লঞ্চ করা হবেনা
HIGHLIGHTS

Xiaomi Mi A2 স্মার্টফোনটি 5.99 ইঞ্চির FHD+ ডিসপ্লে, 6GB র‍্যাম আর 128GB স্টোরেজ ভেরিয়েন্টে পাওয়া যাবে

সাওমি দুদিন আগেই স্পেনে তাদের একটি ইভেন্টের সময়ে Xiaomi Mi A2 আর Xiaomi Mi A2 Lite স্মার্টফোন দুটির আন্তর্জাতিক লঞ্চ করেছে। আর এবার জানা গেছে যে কোম্পানি এবার খুব তাড়াতাড়ি এই স্মার্টফোনটি ভারতে লঞ্চ করতে চলেছে। আর আগামী কিছু দিনের মধ্যেই এটি ভারেত লঞ্চ হয়ে যাবে। আর মনে করা হচ্ছে যে Xiaomi Mi A2 Lite স্মার্টফোনটি ভারতে লঞ্চ করা হবে না।

আর এবার একটি নতুন খবর অনুসারে জানা গেছে যে এই ডিভাইসটি ভারতে এক্সট্রা কালার ভেরিয়েন্টে লঞ্চ করা হবেনা। আর এই ডিভাইসটি ভারতে কুইক চারজ 4  সাপোর্টের সঙ্গে আসবে।

আর এই ডিভাইসটি কোম্পানির তরফে 5.99ইঞ্চির একটি 18:9 অ্যাস্পেক্ট রেশিও যুক্ত 2.5D কার্ভ গোরিলা গ্লাস প্রোটেকশানের স্ক্রিনের সঙ্গে আসবে। আর এই ফোনের স্টক অ্যান্ড্রয়েড 8.1 Oreo তে চলে, আর এছারা এটি অক্টা-কোর স্ন্যাপড্র্যাগন 660 প্রসেসার যুক্ত হবে। আর এই ফোনের স্টোরেজকে আপনারা 128GB পর্যন্ত এক্সপেন্ড করতে পারবেন।

এই ফোনটি একটি ডুয়াল ক্যামেরা সেটআপের সঙ্গে লঞ্চ করা হয়েছে, এতে 12+20 মেগাপিক্সালের সেন্সার কম্বো দেওয়া হয়েছে। আর এছারা এই ফোনে একটি 20 মেগাপিক্সালের সেলফি ক্যামেরা দেওয়া হয়েছে। আর এই ফোনে একটি 3010mAh য়ের ব্যাটারি QuickCharge 3.0 সাপোর্টের সঙ্গে দেওয়া হয়েছে। 

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo