Xiaomi Mi A2 স্মার্টফোনটি ভারতে 8 আগস্ট লঞ্চ করা হবে

Xiaomi Mi A2 স্মার্টফোনটি ভারতে 8 আগস্ট লঞ্চ করা হবে
HIGHLIGHTS

Xiaomi Mi A1 য়ের নতুন জেনারেশানের ডিভাইস হিসাবে Xiaomi Mi A2 স্মার্টফোনটি 24 জুলাই স্পেনের একটি ইভেন্টে আন্তর্জাতিক ভাবে লঞ্চ করা হয়েছে আর এই ডিভাইসের সঙ্গে কোম্পানি Xiaomi Mi A2 Lite স্মার্টফোনটিও লঞ্চ করেছে

Xiaomi Mi A1 য়ের নতুন জেনারেশানের ডিভাইস হিসাবে Xiaomi Mi A2 স্মার্টফোনটি 24 জুলাই স্পেনের একটি ইভেন্টে আন্তর্জাতিক ভাবে লঞ্চ করা হয়েছে আর এই ডিভাইসের সঙ্গে কোম্পানি Xiaomi Mi A2 Lite স্মার্টফোনটিও লঞ্চ করেছে। আর এউ দুটি লঞ্চই ডুয়াল ক্যামেরা সেটআপের সঙ্গে AI পোট্রেড মোডের সঙ্গে লঞ্চ হয়েছে। আর এছারা ফোন গুলি গুগল অ্যান্ড্রয়েড ওয়ান প্ল্যাটফর্মে লঞ্চ করা হয়েছে। আর আমারা যদি Xiaomi MI A2 স্মার্টফোনটির বিষয়ে কথা বলি তবে এই স্মার্টফোনটিকে কোম্পানির তরফে 18:9 অ্যাস্পেক্ট রেশিও যুক্ত ডিসপ্লে আর স্ন্যাপড্র্যাগন 660 প্রসেসারের সঙ্গে লঞ্চ করা হয়েছে। আর এছারা Xiaomi MI A2 Lite স্মার্টফোনে আপনারা একটি 19:9 অ্যাস্পেক্ট রেশিও যুক্ত ডিসপ্লের সঙ্গে লঞ্চ করা হয়েছে আর এর সঙ্গে এতে স্ন্যাপড্র্যাগন 625 প্রসেসার দেওয়া হয়েছে।

যেখানে Xiaomi Mi A2 স্মার্টফোনটি ভারতে লঞ্চ করার বিষয়ে জানানো হয়েছে সেখানে যদি Xiaomi Mi A2 Lite ডিভাইসের বিষয়ে কথা বলা হয় তবে এই ডিভাইসটির ভারতে লঞ্চের বিষয়ে কিছু সন্দেহ আছে। আর জানা গেছে যে Xiaomi Mi A2 স্মার্টফোনটি ভারতে 8 আগস্ট লঞ্চ করা হতে পারে, তবে এখনও এই ডিভাইসের বিষয়ে কোন খবর সামনে আসেনি।

ভারতে এই ফোনটির দাম কত হবে

আমরা যদি Xiaomi Mi A2 স্মার্টফোনটির বিষয়ে কথা বলি তবে আপনাদের বলে রাখি যে এই ফোনটি 4GB র‍্যাম আর 32GB স্টোরেজ যুক্ত মডেলের দাম EUR 249 মানে প্রায় 20,100টাকা। আর এছারা এই ফোনটির 4GB র‍্যাম আর 64GB স্টোরেজ যুক্ত ভেরিয়েন্টটি EUR 279 মানে প্রায় 22,500টাকায় লঞ্চ করা হয়েছে। আর এর সঙ্গে এই ফোনের 6GB র‍্যাম আর 128GB ভেরিয়েন্টটি EUR 349 মানে প্রায় 28,100টাকায় লঞ্চ করা হয়েছে। আর মনে হচ্ছে যে ভারতেও এই ফোনটি এই দামের কাছাকাছি দামে লঞ্চ করা হবে। আর এই দাম অবশ্য ভারতে এর আসল দাম না এর আন্তর্জাতিক দামের কনভার্সান মাত্র। আর এও হতে পারে যে ভারতে এই ফোনের দাম অন্য রকম হবে।

Xiaomi Mi A2 স্মার্টফোনটির স্পেসিফিকেশান

এই ডিভাইসটি কোম্পানি 5.99 ইঞ্চির একটি 18:9 অ্যাস্পেক্ট রেশিও যুক্ত 2.5D কার্ভ গোরিলা গ্লাস প্রোটেকশান যুক্ত স্ক্রিনের সঙ্গে লঞ্চ করা হয়েছে। আর এই ফোনে স্টক অ্যান্ড্রয়েড 8.1 Oreo তে চলে আর এছারা এটি অক্টা-কোর স্ন্যাপড্র্যাগন 660 প্রসেসার যুক্ত। আর এই ফোনে স্টোরেজকে আপনারা 128GB পর্যন্ত বারাতে পারবেন।

আর এই ফোনে ডুয়াল ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে আর এটি 12+20 মেগাপিক্সালের সেন্সারের কম্বো। আর এছারা এই ফোনে একটি 20 মেগাপিক্সালের ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। আর এই ফোনে 3010 mAh য়ের ব্যাটারি দেওয়া হয়েছে আর এটি কুইক চার্জ 3.0 যুক্ত।

Digit.in
Logo
Digit.in
Logo