Xiaomi Mi A2 ভেরিয়েন্ট, কালার অপশান 25 জুলাই স্পেনে লঞ্চ হওয়ার আগে লিক হল

Xiaomi Mi A2 ভেরিয়েন্ট, কালার অপশান 25 জুলাই স্পেনে লঞ্চ হওয়ার আগে লিক হল
HIGHLIGHTS

Xiaomi MI A2 স্মার্টফোনটি Xiaomi Mi 6X য়ের নতুন অ্যান্ড্রয়েড ওয়ান ভেরিয়েন্ট হতে পারে

সাওমি তাদের বহুপ্রতীক্ষিত স্মার্টফোন xiaomi mi a2 কে 25 জুলাই স্পেনে একটি ইভেন্টে লঞ্চ করতে পারে। আর এই ফোনের নাম থেকেই এটা বোঝা যাচ্ছে যে এটি Xiaomi Mi A 1য়ের পরের জেনারেশানের স্মার্টফোন, আর এছারা xiaomi mi 6x স্মার্টফোনটি একটি রিব্রাইন্ড ভার্সান হবে। এর এই ডিভাইসটিকে নিয়ে এর আগে বেশ কিছু লিক আর গুজব সামনে এসেছে । তবে এর সাম্প্রতিক লিকে এর আলাদা আলাদা ভেরিয়েন্ট আর কালার অপশানের বিষয়েও জানা গেছে।

যদি MySmartPrice য়ের একটি ইমেজ দেখা যায় তবে দেখা যাবে যে তা এই ডিভাইসটির বিষয়েই। আর এর থেকে জানা গেছে যে xiaomi mi a2 স্মার্টফোনটি আলাদা আলাদা তিনটি কালার অপশান যেমন ব্ল্যাক, ব্লু আর গোল্ড কালার অপশানে লঞ্চ করা হবে। আর এছাড়া আপনাদের এও বলে রাখি যে Xiaomi Mi A1 ডিভাইসটিও ব্ল্যাক, গোল্ড, রেড আর রোজ গোল্ড ভেরিয়েন্টে লঞ্চ করা হয়েছিল।

আর আমরা যদি xiaomi mi a2 য়ের স্টোরেজ ভেরিয়েন্টের বিষয়ে কথা বলি তবে আপনাদের বলে রাখি যে এই ডিভাইসটি 32GB, 64GB আর 128GB ভেরিয়েন্টে লঞ্চ করা হতে পারে। আর এই ডিভাইসটি 4GB র‍্যাম আর 6GB র‍্যামের সঙ্গে আসতে পারে। আর xiaomi Mi A1 ফোনটিতে মাত্র 4GB র‍্যাম আর 64GB স্টোরেজ অপশান আছে।

আর এছাড়া আমরা যদি xiaomi mi 6x স্মার্টফোনের বিষয়ে কথা বলি তবে দেখা যাবে যে এই ফোনে 20আর 12 মেগাপিক্সালের ডুয়াল ক্যামেরা সেটআপ আছে যা f/1.75 অ্যাপার্চার অফার করে এটি সোনি IMX486 সেন্সার যার পিক্সাল সাইজ 1.25um আর সেকেন্ডারি সোনি IMX376 সেন্সারের অ্যাপার্চার f/1.75 যার পিক্সাল সাইজ 1.25um। সেকেন্ডারি সেন্সার একটি টেলিফটো লেন্স। সেলফি নেওয়ার জন্য এই ডিভাইসে 20 মেগাপিক্সালের ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। যার সফট লাইট LED ফ্ল্যাশ যুক্ত। আর ফ্রন্ট ফেসিং ক্যামেরার মাধ্যেম ফোন আনলকও করা যায়।

এছাড়া xiaomi mi 6x স্মার্টফোনে স্ন্যাপড্র্যাগন 660 আছে যা আর্টিফিসিউয়াল ইন্টেলিজেন্স ইঞ্জিন (AIE) ফিচার যুক্ত। আর এই ডিভাইসটি দুটি ভেরিয়েন্টে লঞ্চ করা হয়েছে। এর একটি ভেরিয়েন্টে 4GB র‍্যাম আর অন্য ভেরিয়েন্টে 6GB র‍্যাম আছে। আর এর 6GB র‍্যাম ভেরিয়েন্টের স্টোরেজ 128GB । আর এছাড়া এই ফোনের ব্যাটারি 3,010mAh য়ের। আর এটি কুই চার্জ 3.0 18W ফাস্ট চার্জিং সাপোর্ট যুক্ত। আর এছাড়া এই ডিভাইসে স্মার্ট AI পাওয়ার ফাঙ্কশান আছে।

নোটঃ ফিচার্ড ছবিটি কাল্পনিক ছবি।

এবার Cashify তে নিজেদের পুরনো মোবাইল বিক্রি করে সঙ্গে সঙ্গে টাকা পান। 200টাকার এক্সট্রাক্যাশব্যাকে পাওয়ার জন্য DIGIT কোডের ব্যাবহার করুন

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo