Xiaomi Mi A2 Android One য়ের ব্র্যান্ডিং য়ের সঙ্গে 24 জুলাই লঞ্চ করা হতে পারে

Xiaomi Mi A2 Android One য়ের ব্র্যান্ডিং য়ের সঙ্গে 24 জুলাই লঞ্চ করা হতে পারে
HIGHLIGHTS

Xiaomi Mi A2 স্মার্টফোনটিকে নিয়ে বলা হচ্ছে যে এটি Xiaomi Mi 6X য়ের আন্তর্জাতিক রিব্র্যান্ডিং হতে পারে

Xiaomi, 24th julay স্পেনের মাদ্রিদ শহরে একটি ইভেন্ট করতে চলেছে। আর এই ইভেন্টে কোম্পানি মিডা ইনভিটেশান দেওয়া শুরু করেছে। আর এই ইভেন্ট থেকে এটা মনে হচ্ছে যে Xiaomi র তরফে তাদের Xiaomi Mi A2 স্মার্টফোনটি লঞ্চ করা হতে পারে, Xiaomi Mi A2 স্মার্টফোনটি Xiaomi Mi 6X  য়ের আন্তর্জাতিক রিব্র্যান্ড বলা যেতে পারে। Xiaomi Mi 6X  স্মার্টফোনটিকে সম্প্রতি চিনে লঞ্চ করা হয়েছিল।

কোম্পানি তাদের টুইটার হ্যান্ডেলের মাহদ্যেম একটি টিজার দিয়েছে আর এই টুইটে ফোনের বেসিক ইনফরমেশান দেওয়া হয়েছে। এই টিজারটি আগের বছরের লঞ্চ হওয়া Xiaomi MI A1 য়ের অ্যান্ড্রয়েড ওয়ান ব্র্যান্ডিং ওপরে দেখা গেছে। আর এছাড়া এখানে এও বলা হয়েছে যে , “ নতুন জেনারেশানের ফোন আসছে”। আর এছাড়া এই টিজারের ক্যাপশান , “ আপনি কী Mi A1 স্মার্টফোনের ফ্যান?” আর এর মানে এই যে এটি কোম্পানির এই ডিভাইসের নতুন জেনারেশানের স্মার্টফোন।

আর আমরা যদি Mi A2 য়ের বিষয়ে বলি তবে এও বলা যায় যে Xiaomi Mi 6X ডিভাইসটি এখন সম্প্রতি চিনে লঞ্চ করা হয়েছে। আর Xiaomi Mi A2 স্মার্টফোনটির বিষয়ে কথা বলি তবে এটি 6ইঞ্চির একটি 18:9 অ্যাস্পেক্ট রেশিও যুক্ত ডিসপ্লের সঙ্গে লঞ্চ করা হয়েছে আর এটি একটি FHD+ রেজিলিউশান যুক্ত স্ক্রিন। আর এর এটি একটি মেটাল ইউনিবডি ডিজাইনের সঙ্গে লঞ্চ করা হতে পারে, আর এছাড়া এতে আপনারা ডুয়াল ক্যামেরা সেটআপ দেখতে পারেন।

এই ফোনে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 660 প্রসেসার ছাড়া 4GB/6Gb র‍্যামের সঙ্গে 32GB/64GB আর 128GB স্টোরেজ অপশান থাকতে পারে। আর এর ডুয়াল ক্যামেরা সেটআপের ক্ষেত্রে এতে একটি 12মেগাপিক্সলাএর আর অন্যটি 20 মেগাপিক্সালের সেন্সার থাকবে। আর এই ফোনের ফ্রন্ট ক্যামেরা 20মেগাপিক্সালের হবে। আর এও সামনে আসছে যে এতে একটি AI ক্ষমতা যুক্ত ডিভাইস হতে পারে।

তবে শুধু এই নয় অন্য একটি ডিভাইসের বিষয়ে খবরও সামনে আসছে এই ডিভাইসে Xiaomi MI A2 Lite নাম দেওয়া হতে পারে। আর মনে করা হচ্ছে যে এই ডিভাইসে 19:9 অ্যাস্পেক্ট রেশিও যুক্ত ডিসপ্লের সঙ্গে লঞ্চ করা হতে পারে। আর এছাড়া এতে কোয়ল্কম স্ন্যাপড্র্যাগন 625 চিপসেট আর 3GB র‍্যাম ছাড়া 32GB স্টোরেজের সঙ্গে লঞ্চ করা হতে পারে, এই ফোনে একটি 4,000mAh য়ের ব্যাটারি থাকতে পারে আর এটি অ্যান্ড্রয়েড 8.1 Oreo র সঙ্গে লঞ্চ করা হতে পারে।

 

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo