Xiaomi Mi A2, Xiaomi Mi A2 Lite স্মার্টফোন দুটি ডুয়াল ক্যামেরার সঙ্গে লঞ্চ করা হল, এদের দাম আর স্পেসিফিকেশানের বিষয়ে জানুন

Xiaomi Mi A2, Xiaomi Mi A2 Lite স্মার্টফোন দুটি ডুয়াল ক্যামেরার সঙ্গে লঞ্চ করা হল, এদের দাম আর স্পেসিফিকেশানের বিষয়ে জানুন
HIGHLIGHTS

Xiaomi স্পেনে তাদের একটি ইভেন্টের সময়ে Xiaomi Mi A2 আর Xiaomi Mi A2 Lite স্মার্টফোন দুটি লঞ্চ করে দিয়েছে

সাওমি আজকে স্পেনে একটি ইভেন্টের সময়ে Xiaomi Mi A2 আর Xiaomi Mi A2 LIte স্মার্টফোন দুটি আন্তর্জাতিক ভাবে লঞ্চ করে দিয়েছে। আর এই দুটি স্মার্টফোনই ভার্টিকাল ডুয়াল ক্যামেরা সেটআপের সঙ্গে লঞ্চ করা হয়েছে। আর এছারা AI ক্যামেরা ফিচার্স যুক্ত ফোন এই দুটি। স্মার্টফোন স্টক অ্যান্ড্রয়েড 8.1 Oreo তে চলে। আর এছারা এই দুটি গুগলের অ্যান্ড্রয়েড ওয়ান প্ল্যাটফর্মে চলে। আর এই স্মার্টফোনদুটি Xiaomi Mi A1 এর নেক্সট জেনারেশানের ফোন হিসাবে লঞ্চ করা হয়েছে, Xiaomi Mi A1 স্মার্টফোনটি হত বছর ভারতে লঞ্চ করা হয়েছে। আর আমরা এর আগে দেখেছি যে Xiaomi Mi A1 স্মার্টফোনটি Xiaomi Mi 6X য়ের অ্যান্ড্রয়েড ওয়ান ভেরিয়েন্ট হিসাবে লঞ্চ করা হয়েছিল, আর আসলে Xiaomi Mi A2 Lite কোম্পানির কিছু লোয়ার স্পেক্সের সঙ্গে লঞ্চ করা হয়েছে।

Xiaomi Mi A2 আর Xiaomi Mi A2 Lite য়ের দাম

আমরা যদি Xiaomi Mi A2 ডিভাইসের বিষয়ে কথা বলি তবে আপনাদের বলে রাখি যে এর 4GB র‍্যাম আর 32GB ভেরিয়েন্টে দাম EUR 249 মানে প্রায় 20,100টাকা রাখা হয়েছে আর এছারা এর 4GB র‍্যাম আর 64GB স্টোরেজ ভেরিয়েন্টের দাম EUR 279 মানে 22,500টাকা। আর এর 6GB র‍্যাম আর 128GB স্টোরেজ ভেরিয়েন্টের দাম EUR 349 মানে প্রায় 28,100 টাকায় লঞ্চ করা হয়েছে।

আর এছারা যদি আমরা Xiaomi Mi A2 Lite স্মার্টফোনটির বিষয়ে কথা বলি তবে আপনাদের বলে রাখি যে এই ডিভাইসের প্রাথমিক দাম 3GB র‍্যাম আর 32GB স্টোরেজের EUR 179 মানে প্রায় 14,400টাকা আর এর 4GB র‍্যাম আর 64GB স্টোরেজ ভেরিয়েন্টের দাম EUR 229 মানে প্রায় 18,400টাকা। আর এই দুটি স্মার্টফোন 10 আগস্ট স্পেনে Mi.Com ছাড়া Mi স্টোর্স, চ্যানেল পার্টনার্স যেমন Amazon les, আর এলিক্সপ্রেসের মাধ্যমে কেনা যাবে। আর এই দুটি স্মার্টফোন আপনারা ব্ল্যাক, ব্লু আর গোল্ড কালারে কিনতে পারবেন। আর এও জানা গেছে যে Xiaomi Mi A2 স্মার্টফোনটি ভারতে আসবে কিন্তু ভারতে Xiaomi Mi A2 LIte স্মার্টফোনটি আসবে না।

Xiaomi Mi A2 র স্পেসিফিকেশান

এই ডিভাইসটি কোম্পানি 5.99 ইঞ্চির একটি 18:9 অ্যাস্পেক্ট রেশিও যুক্ত 2.5D কার্ভ গোরিলা গ্লাস প্রোটেকশান যুক্ত স্ক্রিনের সঙ্গে লঞ্চ করা হয়েছে। আর এই ফোনে স্টক অ্যান্ড্রয়েড 8.1 Oreo তে চলে আর এছারা এটি অক্টা-কোর স্ন্যাপড্র্যাগন 660 প্রসেসার যুক্ত। আর এই ফোনে স্টোরেজকে আপনারা 128GB পর্যন্ত বারাতে পারবেন।

আর এই ফোনে ডুয়াল ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে আর এটি 12+20 মেগাপিক্সালের সেন্সারের কম্বো। আর এছারা এই ফোনে একটি 20 মেগাপিক্সালের ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। আর এই ফোনে 3010 mAh য়ের ব্যাটারি দেওয়া হয়েছে আর এটি কুইক চার্জ 3.0 যুক্ত।

Xiaomi Mi A2 Lite য়ের স্পেসিফিকেশান

এই ডিভাইসটিকে কিছু বেসিক ফিচার্সের সঙ্গে লঞ্চ করা হয়েছে। এই ডিভাইসে একটি 5.84ইঞ্চির FHD+ডিসপ্লের সঙ্গে লঞ্চ করা হয়েছে এর এটি একটি 19:9 অ্যাস্পেক্ট রেশিও যুক্ত ফোন। আর এটি নচ যুক্ত ফোন। আর এই ফোনে স্ন্যাপড্র্যাগন 625প্রসেসার ছাড়া 3GB র‍্যাম আর 4GB র‍্যামের সঙ্গে লঞ্চ করা হয়েছে আর এছারা এর স্টোরেজ 32GB আর 64GBস্টোরেজ আছে। আর এই স্টোরেজকে আপনারা মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে 256GB পর্যন্ত এক্সপেন্ড করতে পারবেন।

এই ডিভাইসে আপনারা একটি ডুয়াল ক্যামেরা সেটআপ পাবেন। আর এই ডিভাইসে 12+5মেগাপিক্সালের ক্যামেরা কম্বো দেওয়া হয়েছে। আর এছারা এই ফোনে একটি 5মেগাপিক্সালের ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। আর এই দুটি ক্যামের ই AI পোট্রেড মোড যুক্ত। আর এই ফোনে একটি 4000mAH য়ের ব্যাটারি আছে। আর এছারা এতে একটি রেয়ার মাইন্ডেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সার দেওয়া হয়েছে।

Digit.in
Logo
Digit.in
Logo