Xiaomi Mi 9X ফোনের দাম আর স্পেক্স লিক হল, Mi A3 হিসাবে এটি লঞ্চ হতে পারে

Xiaomi Mi 9X ফোনের দাম আর স্পেক্স লিক হল, Mi A3 হিসাবে এটি লঞ্চ হতে পারে
HIGHLIGHTS

মনে করা হচ্ছে যে Xiaomi Mi 9X মোবাইল ফোনে একটি ট্রিপেল ক্যামেরা সেটআপ থাকতে পারে আর এছাড়া এই ফোনে আপনারা একটি 32MP র সেলফি ক্যামেরা পাবেন আর এই ফোনে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 675 প্রসেসার থাকবে

Xiaomi তাদের Xiaomi MI 9 আর Xiaomi MI 9 SE মোবাইল ফোন গত মাসে চিনে লঞ্চ করেছিল। আর এই দুটি ফোনই বিশ্বের সামনে প্রথম MWC 2019 য়ে এসেছিল। আর এছাড়া এই Mi 9 সিরিজে Xiaomi তাদের নতুন একটি মোবাইল ফোন লঞ্চ করতে পারে। আর কিছু খবর অনুসারে জানা গেছে যে এই ফোনে Mi 9X হিসাবে লঞ্চ করা হতে পারে। আর আমরা যদি ওয়েবোর একটি রিপোর্ট মানি তবে Xiaomi MI 9 X ফোনটি এখন তৈরির প্রসেসে আছে। আর ওয়েবোতে এই মোবাইল ফোনের বিষয়ে শুধু এই না সঙ্গে এর দাম আর স্পেক্স জানা গেছে।

Xiaomi MI 9X ফোন নামে চিনে লঞ্চ করার পরে এই ফোনটি আলাদা বাজারে আলাদা নামে আসতে পারে। এই লিক থেকে এই ফোনের দাম 1699 ইউয়ান মানে প্রায় 17,500 টাকা বলা হয়েছে। আর এই ফোনটির ভারতে আশার বিষয়ে এখনও কিছু জানা যায়নি, যে এটি কবে লঞ্চ হবে ইত্যাদি। আর এই ফোনটি Mi A3 নামে এশিয়াতে লঞ্চ করা হতে পারে।

Xiaomi MI 9X য়ের লিক স্পেক্স

আমরা যদি ওয়েবোর বিষয় মানি তবে আপনাদের বলে রাখি যে Xiaomi MI 9X ফোনে আপনারা একটি 6.4 ইঞ্চির একটি AMOLED FHD+ স্ক্রিন পাবেন আর এই ফোনে ওয়াটার ড্রপ নচ আসতে পারে আর এটি Xiaomi র তরফে ডট ড্রপ নচ নাম দেওয়া হয়েছে।

মনে করা হচ্ছে যে এই ফোনটিতে আপনারা একটি ট্রিপেল ক্যামেরা সেটআপ পাবেন। আর এই ফনে আপনারা একটি 48MP প্রাইমারি সেন্সার, একটি 13MP র সেন্সার আর একটি 8MP র সেন্সার পাবেন, আর এর মানে এই যে এই তিনটি ক্যামেরার কম্বো এই ফোনে থাকবে। আর এই ফোনে আপনারা একটি 32MP র সেলফি ক্যামেরা পাবেন। আর মনে করা হচ্ছে যে এই ফোনে আপনারা একটি 3300mah য়ের ব্যাটারি পাবেন। আর এটি ফাস্ট চার্জিং যুক্ত ব্যাটারি হবে।

নোটঃ ওপরের ইমেজটি একটি কাল্পনিক ইমেজ

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit.in
Logo
Digit.in
Logo