XIAOMI MI 10 য়ের লাইভ ছবি লিক হল, পাঞ্চ হোল ডিসপ্লে আর চারটি ক্যামেরা দেখা গেছে

XIAOMI MI 10 য়ের লাইভ ছবি লিক হল, পাঞ্চ হোল ডিসপ্লে আর চারটি ক্যামেরা দেখা গেছে
HIGHLIGHTS

নতুন লিক অনুসারে Xiaomi Mi 10 মোবাইল ফোনে পাঞ্চ হোল ডিসপ্লে থাকতে পারে

এর সঙ্গে ফোনে আপনারা একটি কোয়াড ক্যামেরা সেটআপ পাবেন

আর শুধু তাই নয় এর সঙ্গে মোবাইল ফোনটির লিক থেকে ফোনের পাঞ্চ হোল ক্যামেরার বিষয়ে জানা গেছে

শাওমির পরবর্তী ফ্ল্যাগশিপ ফোন Xiaomi Mi 10 হবে আর এই ফোনটি এই বছরের ফেব্রুয়ারি মাসে লঞ্চ করা হতে পারে। আর এবার আপনাদের এও বলে রাখি যে এই ফোনর লঞ্চের সময়ে সঠিক ভাবে জানা না গেলেও গুজব থেকে জানা গেছে আর এই ফোনের বিষয়ে একাধিক লিক সামেন এসেছে। Xiaomi Mi 10র ফার্স্ট লুক থেকে জানা গেছে এই ফোনের বিষয়ে একাধিক খবর।

এই ফোনের ইমেজ  Techdroider য়ের নামে ইন্সটাগ্রাম পেজের মাধ্যমে সামনে এসেছে। আর এর প্রথম লিক থেকে এই ফোনের বিষয়ে কিছু বলা হয়েছে। আর বলা হচ্ছে যে এই মোবাইল ফোনটি একটি ক্লিন ডিসপ্লে থাকবে। আর এর মধ্যে কোন নচ আপনারা দেখবেন না আর এর সঙ্গে আপনাদের কোন নচ দেখা যাবে না। আর এর সঙ্গে লিকে আপনারা দেখতে পারবেন যে এই ফোনে সিঙ্গেল পাঞ্চ হোল কাট আউট আছে।

আর এই ফোনের যে ক্লিন ডিসপ্লে বিষয়ক খবর ছিল তা যে ঠিক না তা বোঝা গেছে। আর এই ফোনের ছবি থেকে এই বিষয়ে জানা গেছে। আর এর মানে এই যে  Mi 10 Pro সত্যি আসবে। আর এর মধ্যে নচ হীন, নো পাঞ্চ ডিসপ্লে। শাওমির প্রথম প্রো ভেরিয়েন্টে থাকবে।

রেয়ার ডিজাইনের বিষয়ে যা বলা হয়েছিল তা আমাদের কাছে আসে যা একদমই ছবিটির মতন। ফোনে কোয়াড ক্যামেরা সেটআপ থাকবে। আর এই ফোনে মানে  Mi 10 য়ের এই ভেরিয়েন্টের ছবির মতন কিছু নেই। আর আমাদের এই ফোনের বিষয়ে আর কি আসবে না আসবে তা জানার জন্য ফোনটি লঞ্চ করা পর্যন্ত অপেক্ষা করতে হবে।

স্ন্যাপড্র্যাগন 856 ছাড়া পরবর্তী  Xiaomi Mi 10 কোয়াড ক্যামেরা সেটআপে কোয়াড ক্যামেরা সেটআপে 108 মেগাপিক্সালের প্রামাইরি ক্যামেরা থাকতে পারে। আর গুজব অনুসারে এর রিফ্রেস রেট OELD প্যানেল আর 66W ফাস্ট চার্জিং ফোনে থাকবে। আর শাওমির এই ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্নেসার যুক্ত হবে বলে মনে করা হচ্ছে।

Digit.in
Logo
Digit.in
Logo