১০৮ মেগাপিক্সল ক্য়ামেরা যুক্ত শাওমি Mi 10 5G-র ভারতে বিক্রি শুরু, জেনে নিন কোথায়ে পাবেন

১০৮ মেগাপিক্সল ক্য়ামেরা যুক্ত শাওমি Mi 10 5G-র ভারতে বিক্রি শুরু, জেনে নিন কোথায়ে পাবেন
HIGHLIGHTS

Mi 10 5G ফোন অনলাইন ও অফলাইন প্ল্যাটফর্মে বিক্রি হবে

স্ন্যাপড্রাগন ৮৬৫ চিপসেট ও সুপার ফাস্ট চার্জিং ফিচার রয়েছে

থাকছে 108MP ক্যামেরা

স্মার্টফোন কোম্পানি শাওমি ভারতে তার নতুন ফোন Mi 10 5G লঞ্চ করে দিয়েছে। এই নতুন ফোনের বিক্রি ভারতে Amazon ও Mi.com এবং অফলাইন রিটেল স্টোর্স থেকে করা হবে। বলে দি যে শাওমি-র এই ফোনটি এই মাসের শুরু তে লঞ্চ করা হয়ে ছিল।

এই ফোনটি কে ১৭ মে পর্য়ন্ত প্রি-অর্ডার করা যাবে বলে কোম্পানি জানিয়ে ছিল। এই ফোনটির বিশেষ ফিচার হল তার ১০৯ মেগাপিক্সল রিয়ার ক্য়ামেরা। শাওমি মি ১০ ৫জি ফোনর বিক্রি-র বিশয় কোম্পানি ভারতীয় টুইটার অকাউন্ট দিয়ে জানায়ে।

Xiaomi Mi 10 5G দাম ও অফার

শাওমি মি ১০ ৫জি ফোনের দুটি মডেল বাজারে আনা হয়। ফোনের বেস ভেরিয়েন্ট ১২৮ জিবি স্টোরেজ সহ আসে এবং যার দাম ৪৯,৯৯৯ টাকা। অন্য় দিকে 256GB স্টোরেজ মডেলটি কিনতে 54,999 টাকা খরচ হবে।

ফোনের অফারের কথা বলি তো কোম্পানি ঘোষনা করে যে HDFC কার্ড এর মাধ্য়মে এই ফোন কিনলে ৩০০০ টাকা ক্যাশব্যাক পাওয়া যাবে। ফোনটি দুটি রঙে পাওয়া যাবে- গ্রীন ও গ্রে।

MI 10 5G স্পেসিফিকেশন

এই ফোনে থাকছে একটি 6.67 ইঞ্চি কার্ভড অ্যামোলেড ডিসপ্লে। এর সঙ্গে ডিসপ্লেতে থাকছে 90 Hz রিফ্রেশ রেট ও 180Hz টাচ রেসপন্স। ফোন প্রসেসর হিসাবে দেওয়া হয়েছে 
ফোনের ভিতরে রয়েছে স্ন্যাপড্রাগন ৮৬৫ চিপসেট, ৮ জিবি র‍্যাম ও ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ। ফোন ডুয়াল সিম এর সঙ্গে এসছে। এছাড়া ফোন অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেমের উপরে কোম্পানির MIUI 11 স্কিন চলবে।

এবার ক্য়ামেরার কথা,  Mi 10 -এর পিছনে থাকছে চারটি রিয়ার ক্যামেরা। এই ক্যামেরায় 108 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর রয়েছে। সঙ্গে রয়েছে 13 মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা ও দুটি 2 মেগাপিক্সেল সেন্সর। এই ক্যামেরায় থাকছে 8K ভিডিও রেকর্ডিং সাপোর্ট। এছাড়া সেলফি-র জন্য Mi 10 -এ দেওয়া হয়েছে 20 মেগাপিক্সেল ক্যামেরা।

Mi 10 -এর ভিতরে রয়েছে 4,780 mAh ব্যাটারি, সঙ্গে রয়েছে 30W ফাস্ট চার্জ ও 30W ওয়্যারলেস চার্জ ও 10W রিভার্স চার্জ সাপোর্ট।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo