Xiaomi তাদের Mi Band 3, Mi VR হেডসেট আর Mi TV 4 লঞ্চ করেছে

Xiaomi তাদের Mi Band 3, Mi VR হেডসেট আর Mi TV 4 লঞ্চ করেছে
HIGHLIGHTS

কোম্পানি তাদের ফিটনেস ব্যান্ড Mi Band 3, MI VR হেডসেট আর Xiaomiর এখনও পর্যন্ত সব থেকে বড় LED TV লঞ্চ করে দিয়েছে আর এর সাইজ 75ইঞ্চি

সাওমি গতকাল চিনে তাদের একটি অনুষ্ঠানে নিজেদের ফ্ল্যাগশিপ Xiaomi Mi 8 স্মার্টফোন লঞ্চ করে দিয়েছে। আর এর সঙ্গে কোম্পানি Xiaomi MI 8 SE কেও লঞ্চ করেছে। আর এই ডিভাইসটি ছাড়াও কোম্পানি তাদের ফিটনেস ব্যান্ড MI Band 3, MI VR হেডসেট আর Xiaomiর এখনও পর্যন্ত সব থেকে বড় LED TV লঞ্চ করেছে আর এর সাইজ 75ইঞ্চি।

MI VR হেডসেটকে OCulusয়ের সঙ্গে একসঙ্গে চুক্তি করে আনা হয়েছে। আর এর আগে এই বছরের শুরুতে এই হেডসেটকে CESয়ের সময়ে দেখা গেছিল। আর এটি মুলত OCuluc GOয়ের সাবব্র্যান্ড।

এতে 2K ফাস্ট সুইচ স্ক্রিন, ইন্টিগ্রেটেড স্পিকার্স আর 3.5mm হেডফোন জ্যাক আছে। আর এই ডিভাইসে স্ন্যাপড্র্যাগন 821প্রসেসার আছে। আর এর মাঝের কন্ট্রোলারের মাধ্যমে একে কন্ট্রোল করা যায়। আর এটি একটি স্ট্যান্ডআল হেডসেট আর এর জন্য কাজ করা সহজ আর এর জন্য কম্পিউটার বাঁ ফোনের সঙ্গে একে যুক্ত করার দরকার হয়না।

Mi TV4 কোম্পানির এখনও পর্যন্ত সব থেকে বড় LED TV আর এর স্ক্রিন সাইজ 74ইঞ্চি। এটি 4K HDR ভিডিও সাপোর্ট করে আর Xiao AI ভয়েস অ্যাসিস্টেন্স যুক্ত। আর Xiaomi বলেছে যে এই TV আপনাকে থিয়েটারের মতন অভিজ্ঞতা দেবে।

আর এছাড়া কোম্পানি Xiaomi Mi band 3 ও লঞ্চ করে দিয়েছে। যাতে একটি 0.78ইঞ্চির OLED স্ক্রিন আছে আর এর সাইডে এজেস আর একটি বটনের সঙ্গে লঞ্চ করা হয়েছে। আর এর ব্যান্ডে হার্ট রেট সেন্সার, ফিটনেস আর অ্যাক্টিভিট ট্রেকিং য়ের জন্য আনা হয়েছে, আর এর মাধ্যমে আপনারা নিজেদে স্টেপের কাউন্তিং করতে পারবেন, স্লিপ মনিটার করতে পারবেন আর অন্য অনেক কাজও করতে পারবেন।

Digit.in
Logo
Digit.in
Logo