XIAOMI BLACK SHARK 2 ফোনটি FLIPKART য়ের মাধ্যমে ভারতে বিক্রি করা হবে

XIAOMI BLACK SHARK 2 ফোনটি FLIPKART য়ের মাধ্যমে ভারতে বিক্রি করা হবে
HIGHLIGHTS

চিনে ফোনটি এর মধ্যেই লঞ্চ হয়েছে

ফোনটি ফ্লিপকার্টের বিশেষ তালিকায় দেখা গেছে

4টি ভেরিয়েন্টে লঞ্চ হয়েছে

এই বছরের প্রথমে Xiaomi চিনে তাদের  Xiaomi Black Shark 2 ফোনটি লঞ্চ করেছে।  আর এই ফোনটিতে আপনারা একটি AMOLED স্ক্রিন পাবেন আর এ রস্নগে এই ফোনে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 855 চিপসেট আর 12GB র‍্যাম ছাড়া আরও অনেক কিছু দেওয়া হয়েছে। আর এই ফোনটি ভারতে লঞ্চ করার বিষয়ে একাধিক খবর আসছে। আর আপনাদের বলে রাখি যে এই ফোনটি সম্প্রতি BIS সার্টিফিকেশান পেয়েছে। আর এর একটি নতুন টিজার সামনে এসেছে যেখানে এই ফোনটি ফ্লিপকার্টে ফোনটিকে অফিসিয়ালি আনা হবে বলে জানানো হয়েছে। আর নতুন টিজারে এই বিষয়ে জানা গেছে।

আর মনে করা হচ্ছে ফ্লিপকার্টের তরফে তাড়াতাড়ি  Flipkart Edge Program লঞ্চ করবে। আর সেখানে অন্য ব্রাউজারে সব ফ্ল্যাগশিপ আর প্রিমিয়াম মোবাউল ফোন দেখা যাবে। আর এছাড়া এই প্রোগ্রামে প্রোমোশান হিসাবে দেখা যেতে পারে আর ফ্লিপকার্টের পোস্টারে টিজ করা হয়েছে। আর সেখানে অন্য কিছু স্মার্টফোনও আছে। আর এই তালিকায় Black Shark 2 ফোনটির সঙ্গে Samsung, OPPO, ASUS , Google, Honor, POCO, NUBIA, Meizu আর Lenovoকেও দেখা গেছে।

BLACK SHARK 2 র আনুমানিক দাম

এর আগে চিনে Black Shark 2 ফোনটি লঞ্চ করা হয়েছে আর সেখানে চিনে এই ফোনটির দাম অনুসারে ভারতে এর আনুমানিক দাম জানা যেতে পারে। এই ডিভাইসটি 4টি ভেরিয়েন্টে লঞ্চ করা হয়েছে। এর 6GB/128GB ভেরিয়েন্টের দাম 3,199 ইউয়ান আর মানে প্রায় 32,700 টাকা । আর সেখানে এই ফোনের 8GB/128GB আর 8GB/256Gb র দাম যথাক্রমে 3,499 ইউয়ান মানে প্রায় 35,770 টাকা আর 3,799 ইউয়ান মানে প্রায় 38,840 টাকা আর এই ফোনের সব থেকে বড় ভেরিয়েন্ট মানে 12GB র‍্যাম ভেরিয়েন্টের দাম 4,199 ইউয়ান মানে প্রায় 42,930 টাকা।

BLACK SHARK 2 ফোনের স্পেক্স

Balck Shark2 ফোনটি আপনারা 6.39 ইঞ্চির AMOLED ডিসপ্লে আর 19:5:9 অ্যাস্পেক্ট রেশিওর সঙ্গে 1080×2340 পিক্সাল রেজিলিউশানের সঙ্গে এসেছে। আর এই ফোনে কোম্পানি Eye Protection Mode দিয়েছে। আর এই ফোনে 5th জেনারেশানের ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার দেওয়া হয়েছে।

ক্যামেরার ক্ষেত্রে এই ফোনে আপনারা ডুয়াল ক্যামেরাতে 48+12MP র ক্যামেরা পাবেন আর এই ফোনের ফ্রন্টে 20MP র ক্যামেরা আছে। গেমিংয়ের জন্য স্মার্টফোনে 'dedicated memory clean up' বটন দেওয়া হয়েছে। আর এই ডিভাইসে কুলিং সিস্টেমের সঙ্গে এসেছ আর এই ফোনে 4000mAh য়ের ব্যাটারি আছে জা 27W ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

ভায়াঃ

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo