XIAOMI BLACK SHARK 2 ফোনটি ভারতে লঞ্চ হল, ফোনটির দাম সহ বাকি সব কিছু ডিটেলে জানুন

XIAOMI BLACK SHARK 2 ফোনটি ভারতে লঞ্চ হল, ফোনটির দাম সহ বাকি সব কিছু ডিটেলে জানুন
HIGHLIGHTS

Black Shark 2 ফোনটি গেমিং কেন্দ্রিক ফোন হিসাবে ভারতে এসেছে

এই ফোনটি স্ন্যাপড্র্যাগন 855 SoC র সঙ্গে এসেছে আর সঙ্গে আছে লিকুইড কুলিং সিস্টেম

ভারতে অবশেষে সাওমির Black Shark 2 ফোনটি লঞ্চ হল। এই ফোনটি চিনে এর আগে লঞ্চ হয়েছে। আর আজকে এই ফোনটি ভারতে একটি গেমিং স্পেশাল ফোন হিসাবে লঞ্চ হয়েছে। Black Shark 2 ফোনটিতে আপনারা স্ন্যাপড্র্যাগন 855 SoC পাবেন। আর এর স্নে এই ফোনে “কুড্রিকোর্স মোড’ দেওয়া হয়েছে যা গেম খেলার সময়ে 1 CPU কে 100% কুলিং সিস্টেমের মাধ্যমে ঠান্ডা রাখে।

XIAOMI BLACK SHARK 2 ফোনের স্পেসিফিকেশান

Black Shark 2 ফোনটিতে 6.39 ইঞ্চির AMOLED ডিসপ্লে দেওয়া হয়েছে যা 1080×2340 পিক্সাল রেজিলিউশানের আর এই ফোনে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার দেওয়া হয়েছে। ফোনটির ডিসপ্লেতে একটি স্পোর্টস প্রেসার সেন্সিটিভ সিস্টেম দেওয়া হয়েছে যা গেমারদের জন্য দেওয়া হয়েছে। আর এটি একবার প্রেস করলে এই বটন স্ক্রিনে দিকে খোলে। কোম্পানি দাবি করেছে যে এই ফোনের ডিসপ্লে গেমিংয়ের জন্য অপ্টিমাইজড আর এই ফোনের স্ক্রিনের লেন্টেন্সি 43.5ms।

এর আগেই আমরা বলেছি যে Black Shark 2 ফোনটি কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 855 প্ল্যাটফর্মে এসেছে। এই ফোনে লিকুইড 3.0 প্রযুক্তি আছে আর এই সঙ্গে ফোনে বিশ্বের প্রথম ‘ডিরেক্ট টাচ মাল্টিলেয়ার লুকুইড কুলিং সিস্টেম” যুক্ত। এই ফোনে 14 ডিগ্রির ইন্টেন্স গেমিং সেসান আছে।

ক্যামেরার ক্ষেত্রে এই ফোনটিতে আপনারা ডুয়াল রেয়ার ক্যামেরা পাবেন। আর এই ফোনে একটি 48MP র কোয়াড বেয়ার সেন্সার আছে আর এর সঙ্গে একটি 2X টেলিফটোলেন্স আর 12MP র সেন্সার আছে। আর ফোনের ফ্রন্টে একটি 20MP র সেন্সার আছে। আর এই ফোনে একটি 4,000mAh য়ের ব্যাটারি আছে। আর এই ফোনটি 27W ফাস্ট চার্জিং সাপোর্ট যুক্ত।

ভারতে XIAOMI BLACK SHARK 2 ফোনটির দাম

Xiaomi Black Shark 2 ফোনটি ভারতে দুটি ভেরিয়েন্টে এসেছে। এই ফোনটির 6GB/128GB ভেরিয়েন্টটি 39,999 টাকায় লঞ্চ করা হয়েছে আর এই ফোনের 12GB/256GB ভেরিয়েন্ট 49,999 টাকায় লঞ্চ করা হয়েছে। আর এই ফোনটি ফ্লিপকার্টে 12 জুন কেনা যাবে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo