বাম্পার অফার! 7 হাজার টাকা সস্তায় কিনুন Xiaomi-র দুর্দান্ত 5G Smartphone

বাম্পার অফার! 7 হাজার টাকা সস্তায় কিনুন Xiaomi-র দুর্দান্ত 5G Smartphone
HIGHLIGHTS

5G স্মার্টফোন Xiaomi 11 Lite NE 5G কিনতে পারবেন বাম্পার ডিসকাউন্ট এবং অফারের সাথে

সেলে Xiaomi ফোন 5 হাজার টাকা সস্তা হয় গিয়েছে

এই অফারটি ফোনের 6GB RAM + 128GB ইন্টারনাল স্টোরেজ সহ ভ্যারিয়্যান্টের জন্য

Amazon India-তে শুরু হয়েছে ফ্যাব ফোন ফেস্ট। 28 নভেম্বর পর্যন্ত চলা এই সেলে আপনি Xiaomi-র জনপ্রিয় 5G স্মার্টফোন Xiaomi 11 Lite NE 5G কিনতে পারবেন বাম্পার ডিসকাউন্ট এবং অফারের সাথে। সেলে এই ফোন 5 হাজার টাকা সস্তা হয় গিয়েছে। ডিস্কাউন্টের পর এই ফোনের দাম 31,999 টাকা থেকে 26,999 টাকা কমে গিয়েছে। এই অফারটি ফোনের 6GB RAM + 128GB ইন্টারনাল স্টোরেজ সহ ভ্যারিয়্যান্টের জন্য।

তবে, আপনি যদি এই ফোন কেনার সময় SBI-এর ক্রেডিট কার্ড দিয়ে পেমেন্ট করেন, তবে আপনি 2 হাজার টাকা পর্যন্ত অতিরিক্ত ছাড় পাবেন। এছাড়াও, আপনার যদি ICICI ব্যাঙ্কের ক্রেডিট কার্ড থাকে, তবে আপনি 2 হাজার টাকার ইনস্ট্যান্ট ছাড়ের সুবিধা পেতে পারেন। আপনি সেল এবং ব্যাঙ্ক অফার মিলিয়ে এই ফোনটি 7 হাজার টাকা ছাড়ের সাথে কিনতে পারেন।

Xiaomi 11 Lite 5G NE এর ফিচার এবং স্পেসিফিকেশন

ফোনে কোম্পানি 1080×2400 পিক্সেল রেজোলিউশন সহ একটি 6.5-ইঞ্চি ফুল HD + ডিসপ্লে অফার করছে। এই ডিসপ্লে 90Hz এর রিফ্রেশ রেট সহ আসে। ফোনে 8GB পর্যন্ত RAM এবং 256GB পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ রয়েছে। প্রসেসর হিসেবে এই ফোনে অক্টা-কোর Snapdragon 778G চিপসেট দেওয়া হয়েছে। ফটোগ্রাফির জন্য ফোনের পিছনে LED ফ্ল্যাশ সহ তিনটি ক্যামেরা রয়েছে।

এতে একটি 64-মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর এর সাথে একটি 8 মেগাপিক্সেল এর আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং একটি 5 মেগাপিক্সেল টেলি-ম্যাক্রো সেন্সর দেওয়া হয়েছে। সেলফির জন্য, আপনি এই ফোনে 20 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেখতে পাবেন। ফোনে পাওয়ার দিতে একটি 4250mAh ব্যাটারি রয়েছে, যা 33W ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo